Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টিসিএস আবার সুইজারল্যান্ডে গ্রাহক সন্তুষ্টিতে ১ নম্বরে

দেবাঞ্জন দাস; ২৮ অক্টোবর: টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) সুইজারল্যান্ডে গ্রাহক সন্তুষ্টির জন্য এক নম্বর স্থান পেয়েছে, হোয়াইটলেন রিসার্চ এবং নাভিস্কোর শীর্ষ আইটি ব্যয়কারী সংস্থাগুলির CXO-এর একটি স্বাধীন সমীক্ষায়।
 হোয়াইটলেন…



দেবাঞ্জন দাস; ২৮ অক্টোবর: টাটা কনসালটেন্সি সার্ভিসেস (TCS) সুইজারল্যান্ডে গ্রাহক সন্তুষ্টির জন্য এক নম্বর স্থান পেয়েছে, হোয়াইটলেন রিসার্চ এবং নাভিস্কোর শীর্ষ আইটি ব্যয়কারী সংস্থাগুলির CXO-এর একটি স্বাধীন সমীক্ষায়।


 হোয়াইটলেন রিসার্চের 2022 আইটি সোর্সিং স্টাডি নেদারল্যান্ড জুড়ে 210 সিআইও এবং সিনিয়র সিদ্ধান্ত নির্মাতাদের প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে। গবেষণাটি পরিষেবা প্রদান, সম্পর্ক, বাণিজ্যিক এবং রূপান্তর সহ আটটি কী পারফরম্যান্স ইন্ডিকেটর (KPIs) এর উপর পরিষেবা প্রদানকারীদের মূল্যায়ন করার জন্য 430 টিরও বেশি অনন্য আইটি সোর্সিং সম্পর্ক অনুসন্ধান করেছে।


 TCS দশমবারের মতো গ্রাহক সন্তুষ্টিতে শীর্ষস্থান অর্জন করেছে, শিল্পের গড় 74% এর তুলনায় 82% এর সামগ্রিক সন্তুষ্টি স্কোর সহ। TCS একাধিক মাত্রা এবং KPIs জুড়ে শক্তিশালী ফলাফল প্রদর্শন করেছে। এটি বিজনেস আন্ডারস্ট্যান্ডিং (81% বনাম গড় 76%) এবং স্থায়িত্ব (77% বনাম 72% গড়) উচ্চ স্কোর করেছে। আরও, TCS শীর্ষ 3-এ স্থান পেয়েছে:


 নিরাপত্তা (82% বনাম গড় 78%)

 অ্যাকাউন্ট পরিচালনার গুণমান (88% বনাম গড় 77%), চুক্তির নমনীয়তা (86% বনাম গড় 75%)

 পরিষেবা সরবরাহের গুণমান (81% বনাম গড় 76%), টিসিএস সুইজারল্যান্ডের কান্ট্রি হেড রেইনার জাহরাদনিক বলেন, “আমাদের সুইস গ্রাহকদের গ্রাহক সন্তুষ্টিতে ১ নম্বরে থাকতে পেরে আমরা আনন্দিত। "ব্যবসার প্রতি TCS-এর গ্রাহক-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি আমাদের ক্লায়েন্টদের ব্যবসা এবং প্রযুক্তির চাহিদা সম্পর্কে গভীর উপলব্ধি পেতে সাহায্য করেছে। আমাদের প্রাসঙ্গিক জ্ঞানের সাথে আমাদের কর্মীদের বিনিয়োগ, গবেষণা এবং উদ্ভাবনে এবং মেধা সম্পত্তিতে আমাদের ক্লায়েন্টদের ক্রমবর্ধমান চাহিদাগুলি পূরণ করতে এবং তাদের বৃদ্ধি এবং রূপান্তরকে চালিত করতে সহায়তা করে।"


 হোয়াইটলেন রিসার্চের সোর্সিং প্রধান জেফ লুস বলেছেন, “সুইজারল্যান্ডে ব্যবসায়িক নেতাদের র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে টাটা কনসালটেন্সি সার্ভিসেস 10মবারের মতো সুইজারল্যান্ডে শীর্ষস্থান ধরে রেখেছে৷ "টানা অনেক বছর ধরে এত উচ্চ গ্রাহক সন্তুষ্টির স্কোর বজায় রাখা একটি বিশেষ অর্জন। TCS তার গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী এবং দৃঢ় সম্পর্ক গড়ে তোলার জন্য তার দলগুলির নিবেদিত ফোকাস নিয়ে গর্বিত হতে পারে।"