Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Mahindra সমস্ত নতুন XUV300 TurboSport সিরিজ লঞ্চ করেছে; 10.35 লাখ থেকে শুরু

দেবাঞ্জন দাস: মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড, ভারতে SUV সেগমেন্টের অগ্রগামী, তার XUV300 TurboSport সিরিজ লঞ্চ করেছে - প্রথম Mahindra SUV যা একটি সম্পূর্ণ নতুন 1.2 L mStallion TGDi ইঞ্জিন দ্বারা চালিত হবে। অতুলনীয় পারফ…


দেবাঞ্জন দাস: মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড, ভারতে SUV সেগমেন্টের অগ্রগামী, তার XUV300 TurboSport সিরিজ লঞ্চ করেছে - প্রথম Mahindra SUV যা একটি সম্পূর্ণ নতুন 1.2 L mStallion TGDi ইঞ্জিন দ্বারা চালিত হবে। অতুলনীয় পারফরম্যান্স এবং 250 Nm পর্যন্ত ক্ষণস্থায়ী পিক টর্কের জন্য একটি ওভার-বুস্ট ক্ষমতার গর্ব করে। এই প্রবর্তনের সাথে, XUV300 এখন তিনটি অত্যাধুনিক পাওয়ারট্রেনের সাথে উপলব্ধ হবে - বিদ্যমান ডিজেল এবং পেট্রোল টার্বো সিরিজ এবং নতুন TurboSport সিরিজ। XUV300 TGDi 10.35 লাখের আকর্ষণীয় মূল্যে শুরু ।


 শক্তিশালী TurboSport সিরিজটি "থ্রিলেনিয়ালস" - সহস্রাব্দের উপর দৃঢ় ফোকাস দিয়ে তৈরি করা হয়েছে যারা শহুরে ড্রাইভের উৎসাহী, বিশুদ্ধতাবাদী এবং পেট্রোল হেড যারা রাস্তায় র‍্যালির মতো অভিজ্ঞতা পেতে চান। নতুন স্পোর্টি ডিজাইনটি SUV-কে তার লক্ষ্য দর্শকদের মতো একটি নতুন, তরুণ এবং আধুনিক অনুভূতি প্রদান করে। এর সাথে, XUV300 এর লক্ষ্য হল শহুরে অটো উত্সাহীদের আকৃষ্ট করা যাতে TGDi ইঞ্জিন অফার করে এমন কাঁচা অ্যাড্রেনালিন রাশ অনুভব করতে পারে।


 XUV300 TGDi চারটি নতুন রঙের বিকল্পে আসে - 3টি নতুন ডুয়াল টোন রঙ - কালো ছাদের সাথে ব্লেজিং ব্রোঞ্জ, সাদা ছাদের সাথে নেপোলি ব্ল্যাক, কালো ছাদের সাথে পার্ল হোয়াইট এবং একঘেয়ে ব্লেজিং ব্রোঞ্জ। বিদ্যমান একঘেয়ে পার্ল হোয়াইট এবং নাপোলি ব্ল্যাক এই ভেরিয়েন্টের সাথে অফার করা অব্যাহত রয়েছে। রেড গ্রিল ইনসার্ট, অল-ব্ল্যাক ORVM, অল-ব্ল্যাক লেদারেট ইন্টেরিয়র, ক্রোম-ফিনিশ প্যাডেল এবং ডুয়াল-টোন এক্সটেরিয়রগুলির মতো নতুন স্পোর্টি ডিজাইনের উপাদানগুলি গাড়ির প্রতিটি দিক থেকে উচ্চ কার্যক্ষমতা নিয়ে আসে, যা এটির কার্যকারিতা DNA এর সাথে সত্য রাখে।


 5 সেকেন্ডের মধ্যে 0-60 কিমি/ঘণ্টা থেকে টেক অফ করে, 1.2 L TGDi ইঞ্জিন দ্বারা চালিত সম্পূর্ণ নতুন XUV300 TurboSport সিরিজটি 96 kW (130 PS) পাওয়ার @ 5000 r/min এবং 230 Nm টর্কের অস্বাভাবিক কর্মক্ষমতা প্যাক করে @ 1500-3750 r/min, এটিকে শুধুমাত্র দ্রুততম ICE SUV 15 লক্ষের নিচে নয় বরং কিছু উচ্চতর সেগমেন্টে দেওয়া 1.5 L ইঞ্জিন ক্ষমতার থেকেও উচ্চতর। শীর্ষ কর্মক্ষমতা সত্ত্বেও, ইঞ্জিন এখনও উচ্চ জ্বালানী দক্ষতা প্রদান করতে পরিচালনা করে। এর অন্তর্নিহিত প্রশস্ত-ইন-ক্লাস কেবিন স্পেস এবং 5-স্টার গ্লোবাল NCAP সুরক্ষা রেটিং সহ, XUV300 হল চূড়ান্ত থ্রিল মেশিন।


 আর ভেলুসামি, প্রেসিডেন্ট - অটোমোটিভ টেকনোলজি অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট, মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড. বলেছেন, “TGDi পাওয়ারট্রেন দ্বারা চালিত নতুন TurboSport™ সিরিজটি চূড়ান্ত ড্রাইভিং অভিজ্ঞতা চাওয়া থ্রিলেনিয়ালদের জন্য তৈরি করা হয়েছে৷ XUV300 TGDi একটি অ্যাড্রেনালিন-প্যাকড SUV খুঁজছেন গ্রাহকদের জন্য কর্মক্ষমতা, নিরাপত্তা, স্বাচ্ছন্দ্য এবং শৈলীতে একটি প্রান্ত অফার করার জন্য ইঞ্জিনিয়ার করা হয়েছে।”


 নতুন XUV300 TGDi ভারত জুড়ে 10 অক্টোবর 2022 থেকে টেস্ট ড্রাইভ, বুকিং এবং ডেলিভারির জন্য উপলব্ধ হবে।