Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ সীমান্তে ফেনসিডিল ও গাঁজাসহ ১ চোরাকারবারীকে গ্রেফতার করেছে

দেবাঞ্জন দাস : ৬ অক্টোবর দক্ষিণ বঙ্গ সীমান্তের সীমা চৌকি গোবর্ধা, ১৫৩ ব্যাটালিয়নের কর্মীরা জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে ১৪৭ বোতল ফেনসিডিল এবং ১ কেজি গাঁজা সহ একজন পাচারকারীকে ধরেছে। জওয়ানরা তাদের এলাকায় কিছু চোরাকারবারীর …



দেবাঞ্জন দাস : ৬ অক্টোবর দক্ষিণ বঙ্গ সীমান্তের সীমা চৌকি গোবর্ধা, ১৫৩ ব্যাটালিয়নের কর্মীরা জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে ১৪৭ বোতল ফেনসিডিল এবং ১ কেজি গাঁজা সহ একজন পাচারকারীকে ধরেছে। জওয়ানরা তাদের এলাকায় কিছু চোরাকারবারীর কার্যকলাপ লক্ষ্য করে, তারপরে তারা তাদের ধাওয়া করে এবং ঘটনাস্থলে একজন পাচারকারীকে আটক করে। যার পরিচয়- মলয় বৈদ্য, জেলা উত্তর 24 পরগনা হিসাবে চিহ্নিত হয়েছে।


 জিজ্ঞাসাবাদে চোরাকারবারি জানায়, সে দীর্ঘদিন ধরে এ ধরনের চোরাচালানের সঙ্গে জড়িত। সে আরও বলে যে সে এই জিনিসগুলি শিশির মণ্ডল, জেলা উত্তর ২৪ পরগনা থেকে নিয়েছিল এবং জিরো লাইনের কাছে বতন মণ্ডল, জেলা উত্তর ২৪ পরগনার কাছে হস্তান্তর করার কথা ছিল। তাকে অনুপ বৈদ্য এবং স্বপন বৈদ্য, জেলা উত্তর ২৪ পরগনা এই কাজে সাহায্য করেছিল।


 আরেকটি ঘটনায়, ৬ অক্টোবর সীমা চৌকি ডিএমসি, ৩৫ ব্যাটালিয়নের জোয়ানরা তাদের দায়িত্বের এলাকা থেকে ৩০০ ফেনসিডিল বোতল উদ্ধার করেছে। এছাড়াও, আইসিপি পেট্রাপোল, ১৭৯ ব্যাটালিয়নের কর্মীরা ২৪০ ফেনসিডিল বোতল উদ্ধার করেছে। জব্দকৃত মোট ফেনসিডিলের আনুমানিক মূল্য ১,৩০,৯৮৭/- টাকা।


 আটক ব্যক্তি ও জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য যথাক্রমে থানা স্বরূপনগর, লালগোলা ও কাস্টম অফিস হরিদাসপুরে হস্তান্তর করা হয়েছে।


 দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের মুখপাত্র বলেছেন যে বিএসএফ সদস্যরা তাদের এলাকায় সর্বদা প্রস্তুত রয়েছে এবং চোরাচালানের মতো অপরাধ বন্ধ করার চেষ্টা করছে। ওই কর্মকর্তা বলেন, আমাদের গোয়েন্দা বিভাগ এ ধরনের বেআইনি কাজ সম্পূর্ন করার আগেই ব্যর্থ করে দেয়।