Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Apollo Hospitals আয়ুর্বেদ হাসপাতাল চেইন, AyurVAID-এ 60% অংশীদারিত্ব অর্জনের জন্য নির্দিষ্ট চুক্তি সম্পাদন করে; মূলধারার ইন্টিগ্রেটিভ মেডিসিনের যুগের সূত্রপাত

দেবাঞ্জন দাস: Apollo Hospitals Enterprise Ltd. স্বাস্থ্যসেবা এবং ভারতের অন্যতম মাল্টি-স্পেশালিটি চেইন অফ হসপিটালের অগ্রগামী ক্লাসিক্যাল আয়ুর্বেদ হাসপাতাল চেইন, AyurVAID-তে 60% অংশীদারিত্ব অর্জনের জন্য নিশ্চিত চুক্তি সম্পাদনের ঘ…



দেবাঞ্জন দাস: Apollo Hospitals Enterprise Ltd. স্বাস্থ্যসেবা এবং ভারতের অন্যতম মাল্টি-স্পেশালিটি চেইন অফ হসপিটালের অগ্রগামী ক্লাসিক্যাল আয়ুর্বেদ হাসপাতাল চেইন, AyurVAID-তে 60% অংশীদারিত্ব অর্জনের জন্য নিশ্চিত চুক্তি সম্পাদনের ঘোষণা দিয়েছে প্রাথমিক এবং মাধ্যমিক মূলধন আধান।


 AyurVAID হল একটি ধ্রুপদী আয়ুর্বেদ চিকিৎসা পরিচর্যা প্রদানকারী, যা কঠোর, পেশাদার এবং সমসাময়িক পরিচর্যার পথ দ্বারা আলাদা, প্রোটোকল, ডকুমেন্টেশন, ক্লিনিকাল ফলাফল এবং নিরাপত্তার যথার্থতা সহ। এই মানগুলি এটিকে অ্যাপোলো হাসপাতালের রোগীদের জন্য তার সামগ্রিক এবং সমন্বিত যত্নের অফারকে শক্তিশালী করার জন্য এবং ভারতে স্কেলে সমন্বিত মেডিসিনের মূলধারার জন্য নিখুঁত বাহন করে তোলে।


 সহযোগিতা নিশ্চিত করবে যে রোগীদের জন্য উপযোগী চিকিত্সার পথ এবং বিকল্প উপলব্ধ রয়েছে, যাদের একটি বহু-শৃঙ্খলা ক্লিনিকাল টিম দ্বারা চিকিত্সা করা হবে, অ্যালোপ্যাথি এবং আয়ুর্বেদ বিস্তৃত। দলগুলি প্রমাণ-ভিত্তিক অনুশীলনের ভাগ করা বিশ্বাসকে এগিয়ে নিয়ে যাবে।


 2005 সালে প্রতিষ্ঠিত AyurVAID, এখন পর্যন্ত 3,00,000+ জীবন স্পর্শ করেছে, এবং যথার্থ আয়ুর্বেদে শীর্ষস্থানীয়। এটি ছিল প্রথম NABH স্বীকৃত আয়ুর্বেদ হাসপাতাল, আয়ুর্বেদ সেক্টর থেকে প্রথম জাতীয় গুণমান পুরস্কার বিজয়ী এবং বর্তমানে 4টি হাসপাতালে-ইন-হাসপাতাল ইউনিট সহ 8টি ইন-পেশেন্ট হাসপাতাল রয়েছে। এর মধ্যে 5টি এনএবিএইচ স্বীকৃত এবং 1টি জেসিআই স্বীকৃত। চিকিত্সার পর্যায়গুলি প্রিভেন্টিভ কেয়ার, অ্যাকিউট-অন-ক্রনিক কেয়ার, পোস্ট-ইমার্জেন্সি কেয়ার এবং প্রোমোটিভ কেয়ার থেকে শুরু করে। AyurVAID নেতৃস্থানীয় বীমা কোম্পানি এবং প্রাতিষ্ঠানিক টাই-আপের মাধ্যমে নগদবিহীন আয়ুর্বেদ চিকিত্সার পথপ্রদর্শক।


 Apollo Hospitals এর AyurVAID-এ অংশীদারিত্ব অধিগ্রহণের লক্ষ্য হল একটি অনন্য সহ-পরিচালিত যত্নের মডেল প্রদান করা, যা আধুনিক চিকিৎসা ও আয়ুর্বেদের মধ্যে উপযুক্ত একীকরণের প্রস্তাব দেয়। এটি প্রাচীন ভারতীয় ওষুধের প্রজ্ঞা এবং কার্যকারিতার স্বীকৃতি এবং এটির উপযুক্ততা, ব্যক্তির জন্য নিরাময়ের একটি সামগ্রিক মডেল প্রদান করা, কার্যকরী স্বাস্থ্যের উপর দৃষ্টি নিবদ্ধ করা এবং জীবনের মান উন্নত করা।


 অংশীদারিত্বটি আয়ুর্বেদের নিরাপত্তা এবং কার্যকারিতার জন্য বিশ্বাসযোগ্য প্রমাণ স্থাপনের জন্য সুস্পষ্ট, বিভেদযুক্ত গবেষণা পদ্ধতির মাধ্যমে ইন্টিগ্রেটিভ মেডিসিনে পাথ-ব্রেকিং গবেষণা গড়ে তোলার চেষ্টা করবে।


 অ্যাপোলো হাসপাতালের আন্তর্জাতিক খরচের একটি ভগ্নাংশে বিশ্বমানের ক্লিনিকাল ফলাফল প্রদানের একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে। AyurVAID-এর সাথে এর অংশীদারিত্ব মূলধারার যথার্থ আয়ুর্বেদকে সাহায্য করবে, মূল রোগের জন্য বিশ্বমানের প্রমাণ তৈরি করবে এবং তীব্র/দীর্ঘস্থায়ী অবস্থার জন্য সমন্বিত জীবনচক্র স্বাস্থ্য সমাধান প্রদান করবে।


 উন্নয়নের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ডাঃ প্রতাপ সি রেড্ডি, অ্যাপোলো হাসপাতালের চেয়ারম্যান, বলেন, “আয়ুর্বেদ হাসপাতাল চেইন আয়ুরভিএআইডি-তে আমাদের সিংহভাগ অংশীদারিত্ব অধিগ্রহণ করা প্রতিটি ব্যক্তির নাগালের মধ্যে আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা নিয়ে আসা আমাদের লক্ষ্যের একটি স্বাভাবিক ফলাফল। আজ, ওষুধ, সুস্থতা এবং সামগ্রিক স্বাস্থ্য আন্তঃসংযোগ, এবং একটি নির্দিষ্ট সময় জুড়ে চিকিত্সা এবং জীবনধারার হস্তক্ষেপের সবচেয়ে উপযুক্ত সমন্বয়ের মাধ্যমে ব্যক্তি এবং সম্প্রদায়ের স্বাস্থ্যের চাহিদাগুলি পূরণ করার প্রয়োজন রয়েছে৷ আমরা বিশ্বাস করি আমাদের রোগীদের জন্য ফলাফল এবং জীবনযাত্রার মান উন্নত করার জন্য অ্যালোপ্যাথিক এবং ঐতিহ্যবাহী মডেলের সমন্বয়ে প্রমাণ-ভিত্তিক সমন্বিত ওষুধ সরবরাহ করার প্রচুর সুযোগ রয়েছে। এটি একটি রূপান্তরমূলক যাত্রা হবে, যা ভারত এবং সারা বিশ্বে যত্নের মডেলগুলির বিবর্তনের দিকে নিয়ে যাবে৷ Apollo-AyurVAID অংশীদারিত্ব শুধুমাত্র ভারতীয় নাগরিকদের জন্য নয়, সারা বিশ্বের চিকিৎসা মূল্যের ভ্রমণকারীদের জন্য আশার আলো হয়ে থাকবে। আমরা Apollo Hospitals পরিবারে AyurVAID টিমকে স্বাগত জানাই। "


 রাজীব বাসুদেবন, প্রতিষ্ঠাতা, MD এবং CEO, AyurVAID হসপিটালস, বলেছেন “AyurVAID-এর কল্পনা করা হয়েছিল পথপ্রদর্শক এবং আয়ুর্বেদকে প্রধান ধারার চিকিৎসা ব্যবস্থায় রূপান্তরিত করার জন্য। বছরের পর বছর ধরে আমরা একটি শক্তিশালী প্রোটোকল এবং ক্লিনিকাল-ফলাফল-চালিত নির্ভুল আয়ুর্বেদ যত্ন মডেল তৈরি করেছি, যা পরিমাপযোগ্য এবং প্রতিলিপিযোগ্য। ভারত এবং অঞ্চলের প্রধান স্বাস্থ্যসেবা প্রদানকারী অ্যাপোলো হাসপাতালের সাথে হাত মিলিয়ে আমরা আজ একটি সিদ্ধান্তমূলক পদক্ষেপ নিয়েছি। বিচক্ষণ স্বাস্থ্যসেবা ভোক্তাদের একটি নতুন প্রজন্ম উভয় জগতের সেরা- অ্যালোপ্যাথি এবং আয়ুর্বেদ খোঁজে। স্বতন্ত্র আয়ুর্বেদ হাসপাতাল এবং ক্লিনিকগুলি আমাদের অগ্রগামী হাসপাতাল-ইন-হাসপাতাল মডেলের সাথে মিলিত হয়ে ভারত জুড়ে এবং ক্রমান্বয়ে বিশ্বজুড়ে আয়ুর্বেদকে সহজলভ্য করবে। Apollo-AyurVAID অংশীদারিত্ব রোগীর জীবনচক্র জুড়ে যথাযথভাবে একীভূত, ডিজিটালভাবে সক্ষম, রোগীকেন্দ্রিক যত্নের একটি নতুন যুগের প্রতিশ্রুতি সহযোগে প্রদান করবে। AyurVAID অ্যাপোলো হাসপাতাল পরিবারের একজন সদস্য হতে পেরে আনন্দিত।”