Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রকাশিত হলো পূর্ব মেদিনীপুর জেলার বিশ্ব বাংলা শারদ সম্মান প্রাপকদের তালিকা

তমলুকঃ পুজো কমিটির উৎসাহ বাড়াতে রাজ্য সরকারের পক্ষ থেকে যেমন ক্লাব সংস্থাকে সরকারি ৬০ হাজার টাকার আর্থিক সাহায্য করে থাকে পাশাপাশি  জেলার সেরা পুজো, সেরা মন্ডপ,  সেরা প্রতিমা, সেরা সমাজ সচেতনতার উপর পুরস্কৃত করা হয়। শহর কলকাতার প…



তমলুকঃ পুজো কমিটির উৎসাহ বাড়াতে রাজ্য সরকারের পক্ষ থেকে যেমন ক্লাব সংস্থাকে সরকারি ৬০ হাজার টাকার আর্থিক সাহায্য করে থাকে পাশাপাশি  জেলার সেরা পুজো, সেরা মন্ডপ,  সেরা প্রতিমা, সেরা সমাজ সচেতনতার উপর পুরস্কৃত করা হয়। শহর কলকাতার পাশাপাশি  শনিবার সন্ধ্যায় পূর্ব মেদিনীপুর জেলার পুরস্কার প্রাপকদের তালিকা প্রকাশিত হয়। তমলুকে নিমতৌড়িতে জেলাশাসকের দপ্তরে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে তালিকা প্রকাশিত হয়। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক সৌভিক চট্টোপাধ্যায়। অতিরিক্ত জেলা পুলিশ সুপার সৈয়দ এম এম হাসান। জেলা তথ্য ও সাংস্কৃতিক আধিকারিক মহুয়া মল্লিক,  সহ পুজো কমিটির প্রতিনিধিরা।



*সেরা পুজোর*

# নন্দকুমার স্পোর্টস এন্ড কালচারাল সেন্টার, বাসুদেবপুর ক্ষুদিরাম স্মৃতি সংঘ এবং কন্টাই ইউথ গিল্ড

*সেরা মন্ডপ*

# কন্টাই প্রত্যয়ী গ্রুপ, কন্টাই বন্দ্যেমাতরম স্পোর্টিং ক্লাব এবং টিকরাপাড়া রবীন্দ্রনাথ  ইউনাইটেড ক্লাব।



*সেরা প্রতিমা*

# পশ্চিম ময়না সার্বজনীন  দুর্গোৎসব কমিটি,  দূর্গাচক মিলন সংঘ এবং রথতলা সমাজকল্যাণ  পরিষদ। 



*সেরা সমাজ সচেতনতা*

#অফিসার্স রিক্রিয়েশন  ক্লাব, নবোদয় সংঘ এবং ঐকতান  জনকল্যাণ সমিতি।


এদিন পুজো উদ্যোগতাদের হাতে ট্রফি, মিষ্টির হাঁড়ি তুলে দেওয়া হয়েছে। পাশাপাশি  তালিকায় থাকা পুজো উদ্যোগতারা বিভাগ অনুসারে  সেরা পুজো ৫০,০০০/- টাকা, সেরা মণ্ডপ ৩০,০০০/- টাকা, সেরা প্রতিমা ২০,০০০/- টাকা এবং  সেরা সমাজ সচেতনতা ১০,০০০/- টাকা প্রত্যেক বিজয়ী পুজো কমিটির অ্যাকাউন্টে দেওয়া হবে বলে জানিয়েছেন জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের আধিকারিক মহুয়া মল্লিক।