Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"Go Green" উদ্যোগের অধীনে SBI এর পক্ষ থেকে দিল্লি AIIMS কে 10টি ইভি

দেবাঞ্জন দাস, ৮ নভেম্বর: কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি এবং "গো গ্রিন" ইনিশিয়েটিভের অধীনে, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, দিল্লিতে গত 3 নভেম্বর ব্যাঙ্কের পক্ষে AIIMS ক…


দেবাঞ্জন দাস, ৮ নভেম্বর: কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি এবং "গো গ্রিন" ইনিশিয়েটিভের অধীনে, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, দিল্লিতে গত 3 নভেম্বর ব্যাঙ্কের পক্ষে AIIMS ক্যাম্পাসে একটি ইভেন্টে 10টি বৈদ্যুতিক গাড়ি দিয়েছে 

, দীনেশ খারা, চেয়ারম্যান ডাঃ এম শ্রীনিবাস ডিরেক্টর, AIIMS দিল্লির কাছে ই-বাহনগুলি হস্তান্তর করেছেন।


 খারা অনুষ্ঠানে বক্তৃতা করে, টেকসই পরিবেশের প্রতি ব্যাঙ্কের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন এবং 2070 সালের মধ্যে একটি কার্বন নিরপেক্ষ অবস্থা অর্জনের প্রতি দেশের প্রতিশ্রুতির উপর জোর দেন। শ্রী খারা পরিবেশবান্ধব উদ্যোগ নেওয়ার জন্য AIIMS-এর পরিচালক ড. এম শ্রীনিবাসের প্রশংসা করেন। তিনি এই প্রচেষ্টার একটি মহান সাফল্য কামনা করেন এবং এই সবুজ উদ্যোগে SBI-কে অংশীদার হতে আমন্ত্রণ জানানোর জন্য AIIMS কে ধন্যবাদ জানান।


 ডাঃ এম শ্রীনিবাস, ডিরেক্টর AIIMS SBI কে তার ধন্যবাদ জানিয়েছেন এবং যোগ করেছেন যে এই EVগুলি এইমস ক্যাম্পাসের মধ্যে কার্বন নির্গমন এবং যানজট কমাতে সাহায্য করবে৷ তিনি আরও বলেন যে এটি AIIMS-কে একটি সবুজ ক্যাম্পাস করার জন্য AIIMS দ্বারা পরিকল্পিত বেশ কয়েকটি উদ্যোগের একটি অংশ, যা রোগী, ডাক্তার, অন্যান্য সমস্ত কর্মচারীদের পাশাপাশি সুবিধার দর্শকদের উপকৃত করবে। ডাঃ শ্রীনিবাস বলেছেন যে এই গো গ্রিন উদ্যোগগুলি প্রকৃতি মাতার জন্য অবদান রাখার জন্য AIIMS-এর পক্ষ থেকে একটি সৎ প্রচেষ্টার অংশ।


 অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নীরজ শর্মা, সিনিয়র আর্থিক উপদেষ্টা; ডাঃ অনন্ত মোহন, H.O.D. পালমোনারি মেডিসিন; ডাঃ মনীশ সিংহল, এইচ.ও.ডি. বার্ন এবং প্লাস্টিক সার্জারি এবং আর গোপীনাথ, ডেপুটি সেক্রেটারি, AIIMS থেকে। SBI থেকে, নতুন দিল্লি সার্কেলের চিফ জেনারেল ম্যানেজার কল্পেশ কে. আভাসিয়া এবং জেনারেল ম্যানেজার এ.এস. পল, ডিএস রাওয়াত এবং রাজেশ কুমার প্যাটেলও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।