Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্র্যান্ড স্ল্যাম জয়ী মেরি পিয়ার্সের নাম আন্তর্জাতিক টাটা স্টিল কলকাতা 25K 2022-এর ইভেন্ট অ্যাম্বাসেডর

দেবাঞ্জন দাস, কলকাতা, ১৮ নভেম্বর : মেরি পিয়ার্সের অনুপ্রেরণামূলক উপস্থিতি পরের মাসের 2022 টাটা স্টিল কলকাতা 25K (TSK 25K) এ রানারদের উৎসাহিত করবে। প্রাক্তন গ্র্যান্ড স্ল্যাম টেনিস চ্যাম্পিয়নকে শুক্রবার রেসের প্রবর্তক প্রোক্যাম…


দেবাঞ্জন দাস, কলকাতা, ১৮ নভেম্বর : মেরি পিয়ার্সের অনুপ্রেরণামূলক উপস্থিতি পরের মাসের 2022 টাটা স্টিল কলকাতা 25K (TSK 25K) এ রানারদের উৎসাহিত করবে। প্রাক্তন গ্র্যান্ড স্ল্যাম টেনিস চ্যাম্পিয়নকে শুক্রবার রেসের প্রবর্তক প্রোক্যাম ইন্টারন্যাশনাল কর্তৃক আন্তর্জাতিক ইভেন্ট অ্যাম্বাসেডর মনোনীত করা হয়েছে।


 2014 সালে প্রতিষ্ঠিত, TSK 25K পূর্ব ভারতে একটি চলমান বিপ্লবের জন্ম দিয়েছে। এই বিশ্ব অ্যাথলেটিক্স এলিট লেবেল রোড রেসের সপ্তম সংস্করণটি 18 ডিসেম্বর অনুষ্ঠিত হবে।


 পিয়ার্স ছয়টি ফাইনাল থেকে দুটি গ্র্যান্ড স্ল্যাম একক মুকুট জিতেছেন, 18টি ডাব্লুটিএ একক শিরোপা জিতেছেন, ক্যারিয়ারের সর্বোচ্চ বিশ্বের 3 নম্বরে পৌঁছেছেন এবং ফ্রেঞ্চ ওপেন একক (2000) জয়ী শেষ ফরাসি খেলোয়াড় হিসেবে রয়ে গেছেন।


 "দৌড় করা হল সবচেয়ে সহজ এবং সর্বজনীন খেলা," পিয়ার্স বলেন। “মহামারীটি সুস্বাস্থ্য এবং সামাজিক জীবনের গুরুত্ব তুলে ধরেছে। দৌড়ানো ব্যক্তির উপর এই রূপান্তরমূলক অভিজ্ঞতা রয়েছে এবং এটি একজনকে ধৈর্য ধরতে এবং অধ্যবসায় করতে শেখায়। আমি TSK 25K এর অংশ হতে পেরে উত্তেজিত।"


 শৈশবে অসাধারণ প্রতিভাবান, পিয়ার্স 14 বছর এবং দুই মাস বয়সে পেশাদার হয়ে ওঠেন এবং মহিলাদের টেনিসের মূল পাওয়ার হিটারদের একজন ছিলেন। পূর্বে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে শীর্ষ 250 থেকে ছিটকে যাওয়ার পরে 2005 সালে ফ্রেঞ্চ ওপেন এবং ইউএস ওপেনের একক ফাইনালে পৌঁছানোর পর তার অসাধারণ দৃঢ়তা তার পুনরুত্থানে দেখা গেছে।


 চাণক্য চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (কর্পোরেট সার্ভিসেস), টাটা স্টিল লিমিটেড, বলেছেন: “আমরা আনন্দিত যে কিংবদন্তি মেরি পিয়ার্স পূর্ব ভারতের সবচেয়ে বড় চলমান উৎসব, Tata Steel Kolkata 25K-এর আন্তর্জাতিক ইভেন্ট অ্যাম্বাসেডর হিসেবে জয়ের সিটিতে আমাদের সাথে যোগ দেবেন। যদিও পিয়ার্সের অন-আদালতে যুদ্ধগুলি কিংবদন্তি ছিল, তার দৃঢ়তা এবং শৃঙ্খলা সবসময় প্রতিকূলতা সত্ত্বেও দেখিয়েছে। আমরা নিশ্চিত যে আমাদের ইভেন্টের সাথে তার সংযুক্তি দৌড় এবং ফিটনেস উত্সাহীদের অনুপ্রাণিত করবে, পাশাপাশি অন্তর্ভুক্তিমূলক এবং বৈচিত্র্যময় অংশগ্রহণ নিশ্চিত করবে।”


 নারায়ণ টিভি, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের চিফ মার্কেটিং অফিসার বলেন, “মেরি পিয়ার্স টেনিসের একজন আইকন এবং বিশ্বজুড়ে ক্রীড়াপ্রেমীদের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন। এমন একজন হিসাবে যিনি তার স্থিতিস্থাপকতা এবং ইচ্ছামতো গেমটি বাড়ানোর ক্ষমতার জন্য পরিচিত, ইভেন্টের সাথে তার যোগসাজশ 25K এ ট্র্যাক নিতে প্রস্তুত এমন রানারদের জন্য একটি বিশাল উত্সাহ হবে।"


 বিবেক সিং, জেটি এমডি, প্রোক্যাম ইন্টারন্যাশনাল, বলেছেন: "পিয়ার্স ছিল স্থিতিস্থাপকতার প্রতীক, এবং 2005 সালে বাতিল হওয়ার পরে তার দুর্দান্ত দৌড় খেলাটির দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্পগুলির মধ্যে একটি। আমরা তাকে আন্তর্জাতিক ইভেন্ট অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আনন্দিত - আদালতে এবং বাইরে উভয় ক্ষেত্রেই একটি অনুপ্রেরণা।"


 25K, উন্মুক্ত 10K, আনন্দ দৌড় (4.5 কিমি), সিনিয়র সিটিজেনস রান (2.3 কিমি), এবং প্রতিবন্ধীদের সাথে চ্যাম্পিয়নস (2.3 কিমি) - সমস্ত বিভাগের জন্য নিবন্ধনগুলি 30 নভেম্বর, IST রাত 11:59 বা পর্যন্ত খোলা থাকবে tatasteelkolkata25k(ডট)procam(ডট)in-এ চলমান জায়গাগুলি পূরণ করা হয়, যেটি আগে হয়


 সমস্ত নিশ্চিত অংশগ্রহণকারীরা এক্সপোতে একটি চলমান বিব ছাড়াও একটি গুডি ব্যাগ পাবেন, যেখানে 25K অংশগ্রহণকারীরা একটি রেস ডে টিও পাবেন৷


 25K এবং 10K ফিনিশাররা একটি মেডেল এবং একটি টাইমিং সার্টিফিকেট পাবে। আনন্দ দৌড়ে অংশগ্রহণকারীরা একটি অংশগ্রহণ মেডেল এবং সার্টিফিকেট পাবেন। প্রতিবন্ধীদের সাথে চ্যাম্পিয়ন এবং সিনিয়র সিটিজেন দৌড়ে অংশগ্রহণকারীদের একটি অংশগ্রহণের শংসাপত্র দেওয়া হবে।