Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু অধিকারীর নামে অভিযোগ দায়ের কোলাঘাট থানায়। অভিযোগ দায়ের করল তৃণমূল ছাত্র পরিষদ

শুক্রবার পূর্ব মেদিনীপুর তৃণমূল  ছাত্র পরিষদের পক্ষ থেকে কোলাঘাট থানায় এফ আই আর দায়ের করলো রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল ছাত্রপরিষদের সভাপতি প্রসেনজিৎ দে র নেতৃত…



শুক্রবার পূর্ব মেদিনীপুর তৃণমূল  ছাত্র পরিষদের পক্ষ থেকে কোলাঘাট থানায় এফ আই আর দায়ের করলো রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল ছাত্রপরিষদের সভাপতি প্রসেনজিৎ দে র নেতৃত্বে কোলাঘাট থানায় এফআইআর দায়ের করা হয়। মূলত অভিযোগ গত ১৪ই নভেম্বর শুভেন্দু অধিকারী কে হোয়াটসঅ্যাপে শুভেচ্ছা বার্তা পাঠানো হয় তৃণমূলের পক্ষ থেকে। এবং এই হোয়াটসঅ্যাপে ম্যাসেজ পাঠানো কে কেন্দ্র করে একাধিক কটুক্তি মন্তব্য করেন বলে অভিযোগ তৃণমূলের।আর এই ম্যাসেজ পাঠানোকে কেন্দ্র করে গতকালই তমলুকে সাইবার ক্রাইমে অভিযোগ করেছিলেন শুভেন্দু অধিকারী।


পাল্টা আজ তৃণমূল ছাত্রপরিষদের পক্ষ থেকে সন্ধ্যায় তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি প্রসেনজিৎ দে নেতৃত্বে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে  কোলাঘাট থানায় পাল্টা এফ আই আর দায়ের করা হয়।তৃণমূলের অভিযোগ তাদের শুভেচ্ছা বার্তা পাঠানোর পর একাধিক কটুক্তি করেছেন বিরোধী দলনেতা।


বাইটঃ প্রসেনজিৎ দে (তৃণমূল ছাত্র পরিষদর জেলা সভাপতি)