Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যে Vi এর 50টি নতুন রিটেল

দেবাঞ্জন দাস; ১০ নভেম্বর: দ্রুত ব্রডব্যান্ড প্রবেশ গত কয়েক বছরে দেশে ডিজিটালাইজেশন বৃদ্ধি করেছে। দেশের পরবর্তী 500 মিলিয়ন ডিজিটালভাবে সংযোগহীন জনসংখ্যাকে সংযুক্ত করে ডিজিটাল বৃদ্ধিকে আরও অনুঘটক করে, ভারতের শীর্ষস্থানীয় টেলিকম…


দেবাঞ্জন দাস; ১০ নভেম্বর: দ্রুত ব্রডব্যান্ড প্রবেশ গত কয়েক বছরে দেশে ডিজিটালাইজেশন বৃদ্ধি করেছে। দেশের পরবর্তী 500 মিলিয়ন ডিজিটালভাবে সংযোগহীন জনসংখ্যাকে সংযুক্ত করে ডিজিটাল বৃদ্ধিকে আরও অনুঘটক করে, ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর, Vodafone Idea Limited (Vi) তার ব্র্যান্ড লঞ্চের পর থেকে তার বৃহত্তম রিটেল বিস্তৃতির পরিকল্পনা করেছে৷


 উপ-জেলা স্তরে তার রিটেল ফুটপ্রিন্ট বাড়াতে, Vi পশ্চিমবঙ্গের অনেক শহরে 50টি নতুন ফর্ম্যাট 'Vi Shops' চালু করেছে। বসিরহাট, রামপুরহাট, করিমপুর, সিঙ্গুর এবং অন্যান্যের মতো ছোট শহরগুলি এখন এই অঞ্চলের নতুন যুগের মোবাইল ব্যবহারকারীদের জন্য বিভিন্ন পণ্য এবং অফারগুলির সাথে Vi-এর কাছ থেকে দ্রুত, দক্ষ, মুখোমুখি পরিষেবার অ্যাক্সেস পাবে।


 তার খুচরা উপস্থিতি আরও গভীর করতে 5টি সার্কেল দিয়ে শুরু করে, Vi পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র, তামিলনাড়ু, কেরালা এবং পশ্চিম উত্তরপ্রদেশের একাধিক শহরে 300টি নতুন ফর্ম্যাট ‘Vi Shops’ চালু করেছে। Vi আগামী কয়েক মাসে আরও গ্রামীণ বাজার কভার করার জন্য তার খুচরা ফুটপ্রিন্ট প্রসারিত করে মোবাইল ব্যবহারকারীদের সাথে তার স্থানীয় উপস্থিতি আরও জোরদার করার এবং ব্যস্ততা বাড়ানোর পরিকল্পনা করছে।


 Tier 3 শহরের জন্য Vi Shops ধারণাটি স্থানীয় গ্রাহকদের একটি অভিন্ন Vi অভিজ্ঞতা প্রদানের উদ্দেশ্যে, দ্রুত সহায়তা এবং হ্যান্ডহোল্ডিং সক্ষম করে। নতুন ফর্ম্যাট স্টোরের আধুনিক নকশাটি স্বাক্ষর উপাদানগুলির সাথে সঙ্গতিপূর্ণ যা শহুরে অবস্থানে বিদ্যমান Vi স্টোরগুলিকে সংজ্ঞায়িত করে। Vi শপস Vi প্রিপেইড পণ্য এবং পরিষেবাগুলির পুরো তোড়া অফার করবে এবং কম প্রযুক্তির জ্ঞানী ব্যবহারকারীদের সারা টেবিল জুড়ে Vi-এর পরিষেবা পেতে সক্ষম করবে, যার ফলে গ্রাহকের অভিজ্ঞতা উন্নত হবে এবং ঘনিষ্ঠ সম্পৃক্ততা হবে।


 এই বিন্যাসের মাধ্যমে, Vi টেলকো++ অফারগুলির বিস্তৃত তোড়া দিয়ে গ্রামীণ গ্রাহকদের সাথে সম্পৃক্ততা আরও গভীর করতে চায়, চাকরি এবং দক্ষতা, সরকারী ক্ষেত্রগুলিতে ডোমেন বিশেষজ্ঞদের সাথে অংশীদারিত্বের ফলে তৈরি করা হয়েছে। পরীক্ষার প্রস্তুতি, অন্যদের মধ্যে ইংরেজি ভাষার দক্ষতা।


 নতুন খুচরা উদ্যোগের বিষয়ে কথা বলতে গিয়ে, ভোডাফোন আইডিয়া লিমিটেডের সিওও, অভিজিৎ কিশোর বলেছেন, “দ্রুত পরিবর্তনশীল পরিবেশের পাশাপাশি গ্রাহকের চাহিদা এবং পছন্দগুলি পূরণ করে এমন উদ্ভাবনী ধারণা, পণ্য এবং পরিষেবাগুলি প্রবর্তন করতে Vi এগিয়ে রয়েছে৷ গ্রামীণ ভারতে এখনও গ্রাহকদের একটি বড় অংশ রয়েছে, যারা প্রকৃত খুচরা বিন্যাসের মাধ্যমে মুখোমুখি পরিষেবার আরাম এবং পরিচিতি পছন্দ করে। আরও, গ্রামীণ ভারতে মোবাইল ইন্টারনেট ব্যবহারের বৃদ্ধির চালিকাশক্তি করছে। এই চাহিদা মেটাতে, আমরা আমাদের গ্রামীণ খুচরা কৌশলে একটি নতুন পন্থা নিচ্ছি, আমাদের Vi Shop ধারণার মাধ্যমে, যা লক্ষ লক্ষ ভারতীয়কে একটি উন্নত ভবিষ্যতের জন্য ডিজিটালভাবে সংযোগ করতে সক্ষম করবে। পশ্চিমবঙ্গ সহ 5টি সার্কেল জুড়ে বেশ কয়েকটি টায়ার 3 শহরের ভিআই গ্রাহকরা, এখন আশেপাশের স্বাগত পরিবেশে প্রশিক্ষিত কর্মীদের মাধ্যমে পরিষেবা অ্যাক্সেসে নিশ্চিত স্বাচ্ছন্দ্য এবং সরলতার সাথে আশেপাশের ভিআই শপে যেতে পারেন।"


 গ্লোবাল ডিজাইন ফরম্যাটে ওয়ান-স্টপ শপ রিটেইল আউটলেটের ধারণা প্রবর্তনের প্রথম দিকের একটি, Vi গ্রাহকের চাহিদার পরিবর্তনের সাথে সামঞ্জস্য রেখে একটি লাইভ এবং আকর্ষক অভিজ্ঞতা প্রদানের জন্য ধারাবাহিকভাবে অভিযোজিত এবং নতুন করে উদ্ভাবনের মাধ্যমে নতুন গ্রামীণ প্রিপেইড স্টোরের পরিকল্পনা করেছে। Vi স্টোরের চেহারা এবং অনুভূতি Vi-এর মূল ব্র্যান্ডের মনোভাব ক্যাপচার করার সময় গ্রাহকদের আকাঙ্ক্ষার সমাধান করার জন্য ডিজাইন করা হয়েছে।


 Vi মহারাষ্ট্র, তামিলনাড়ু, কেরালা, পশ্চিমবঙ্গ এবং ইউপি পশ্চিমের 5টি সার্কেলে একটি শক্তিশালী বাজারের খেলোয়াড়। আরও ভাল আগামীকালের জন্য 5G অফার করার জন্য, Vi ভবিষ্যতে পরিষেবা দেওয়ার জন্য এই সমস্ত বাজার জুড়ে 5G স্পেকট্রাম অর্জন করেছে। এটি স্মার্টএগ্রি, হেলথ কেয়ার, এডুকেশন, ইমারসিভ ক্লাউড গেমিং, পাবলিক সেফটি, ওয়ার্কার সেফটি এবং অন্যান্য ইন্ডাস্ট্রি 4.0 অ্যাপ্লিকেশনের মতো ক্ষেত্রগুলিতে গ্রাহকদের এবং উদ্যোগগুলির জন্য 5G ব্যবহারের ক্ষেত্রে বিস্তৃত পরিসর তৈরি করেছে যা ইন্ডিয়া মোবাইল কংগ্রেসে তার লাইভ 5G নেটওয়ার্কে প্রদর্শিত হয়েছিল। সম্প্রতি নয়াদিল্লিতে।