Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"স্বাস্থ্য কি কিমাত" ; মণিপাল সিগনা হেলথ ইন্স্যুরেন্স ব্র্যান্ড অ্যাম্বাসেডর মনোজ বাজপেয়ী অভিনীত একটি নতুন ব্র্যান্ড ফিল্ম

দেবাঞ্জন দাস,৯ নভেম্বর: ManipalCigna Health Insurance Company Limited, তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত এবং অভিনেতা মনোজ বাজপেয়ী অভিনীত একটি নতুন ব্র্যান্ড ফিল্ম ‘স্বাস্থ্য কি কিমত’ চালু করেছে। এই ব্র্যান্ড…


দেবাঞ্জন দাস,৯ নভেম্বর: ManipalCigna Health Insurance Company Limited, তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত এবং অভিনেতা মনোজ বাজপেয়ী অভিনীত একটি নতুন ব্র্যান্ড ফিল্ম ‘স্বাস্থ্য কি কিমত’ চালু করেছে। এই ব্র্যান্ড ফিল্মের মাধ্যমে, ManipalCigna-এর লক্ষ্য হল সম্ভাব্য ক্রেতাদের কাছে পৌঁছানো, বাজারে আরও গভীর অনুপ্রবেশ করা এবং বিশেষজ্ঞের কাছ থেকে স্বাস্থ্য বীমা কেনার সময় লোকেরা যে মূল্যের প্রস্তাবগুলি আশা করতে পারে তা তুলে ধরা। ফিল্মটি ‘বিশেষজ্ঞ কি সুনো, সহি চুনো’-এর তাৎপর্যের উপর জোর দেয় এবং পছন্দকে সহজ করার জন্য, অনন্য স্বাস্থ্যের প্রয়োজন অনুসারে সঠিক স্বাস্থ্য বীমা পরিকল্পনা বেছে নিতে এবং সহজে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা অ্যাক্সেস করার জন্য একজন বিশেষজ্ঞ খোঁজার গুরুত্ব তুলে ধরে।


 নতুন ব্র্যান্ড ফিল্ম সম্পর্কে কথা বলতে গিয়ে, মণিপালসিগনা হেলথ ইন্স্যুরেন্সের চিফ মার্কেটিং অফিসার, স্বপ্না দেশাই বলেন, “আমাদের নতুন ব্র্যান্ড ফিল্ম সেই অন্তর্দৃষ্টিকে কাজে লাগায় যে স্বাস্থ্য বীমা আজ 'অভিমান' কেনাকাটা থেকে 'নাজ' কেনাকাটায় চলে গেছে, সেখানে একটি বিদ্যমান রয়েছে। জ্ঞানের ফাঁক এবং সীমিত পণ্য বোঝার। আমরা বিশ্বাস করি স্বাস্থ্য অমূল্য, এবং যারা তাদের এবং তাদের পরিবারের স্বাস্থ্যকে মূল্য দেয় তারা একজন বিশেষজ্ঞকে বিশ্বাস করবে। এই অন্তর্দৃষ্টির উপর ভিত্তি করে, আমরা নতুন ফিল্ম, 'স্বাস্থ্য কি কিমত' ডিজাইন করেছি। গল্পটি 'স্বাস্থ্য পুনরুদ্ধারের বাস্তব মুহূর্ত'-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ব্র্যান্ড সংযোগ এবং সখ্যতাকে চালিত করার জন্য। আমাদের কাছে একটি নতুন ব্র্যান্ড ট্যাগলাইন রয়েছে, 'বিশেষজ্ঞ কি সুনো, সহি চুনো' ভোক্তাদের আশ্বস্ত করার জন্য যে তারা এখন স্বাস্থ্য বীমা বিশেষজ্ঞ, ManipalCigna-এর উপর নির্ভর করতে পারেন যিনি স্বাস্থ্যের মূল্য বোঝেন এবং কীভাবে এটি রক্ষা করতে হয় তা সবচেয়ে ভাল জানেন "।


 নতুন ব্র্যান্ড ফিল্মটি দর্শকদের "স্বাস্থ্যের প্রকৃত মূল্য কী" এই সমালোচনামূলক প্রশ্নটি জিজ্ঞাসা করে এবং আমরা এর উত্তর হিসাবে পরিবারের সদস্যদের "পুনরুদ্ধারের মুহূর্ত" দেখতে পাই। ফিল্মটি স্বাস্থ্য বীমায় ManipalCigna-এর দক্ষতা এবং সম্পূর্ণরূপে লোড হওয়া ব্যাপক পণ্য, দ্রুত এবং সহজে দাবি নিষ্পত্তি এবং আরও ভাল স্বাস্থ্যসেবা অভিজ্ঞতার মতো পণ্যের সুবিধাগুলিকে তুলে ধরে। মনোজ বাজপেয়ী একটি শক্তিশালী সুরে ছবিটি শেষ করেন, উচ্চারণ করেন – ‘বিশেষজ্ঞ কি সুনো, সহি চুনো’।


 নতুন ব্র্যান্ড ফিল্ম সম্পর্কে কথা বলতে গিয়ে, পরিক্ষিত ভট্টাচার্য, ম্যানেজিং পার্টনার-ক্রিয়েটিভ, টিবিডব্লিউএ ইন্ডিয়া বলেছেন, “আমরা আবারও মণিপালসিগনাকে অংশীদার করতে পেরে আনন্দিত, বিশেষ করে ব্র্যান্ডের এই উত্তেজনাপূর্ণ সন্ধিক্ষণে৷ হেলথ কি কিমাত ব্র্যান্ড ফিল্ম স্বাস্থ্য বীমা বিবেচনা করার সময় একজন বিশেষজ্ঞ বেছে নেওয়ার প্রয়োজনীয়তার উপর আলোকপাত করে। সর্বোপরি, যা অমূল্য তা কেবল বিশেষজ্ঞদের সাথেই বিশ্বাস করা যেতে পারে। এই ফিল্মটি তৈরি করার প্রক্রিয়া চলাকালীন, আমরা আবিষ্কার করেছি যে লোকেরা যারা তাদের স্বাস্থ্য বীমার সবচেয়ে বেশি দাবি করে, তারা সঠিক দক্ষতার সাথে কাউকে পছন্দ করে। এটি ব্যবসার জন্য একটি বিশাল সুবিধা এবং ব্র্যান্ডের মহান মানগুলির সাথে কথা বলে৷ তাই যখন মনোজ বাজপাই বলেন "জো হেলথ কি কিমত জানতে হ্যায় ও মনিপাল সিগনা হেলথ ইন্স্যুরেন্স কো মানতে হ্যায়", তিনি সত্য কথা বলছেন।"