Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিব্যেশ শাহ নব নিযুক্ত Meesho র ভাইস-প্রেসিডেন্ট

দেবাঞ্জন দাস; ২৬ নভেম্বর: Meesho, ভারতের দ্রুত বর্ধনশীল ইন্টারনেট কমার্স কোম্পানি, দিব্যেশ শাহকে ভাইস প্রেসিডেন্ট, ইঞ্জিনিয়ারিং হিসেবে নিয়োগের ঘোষণা করেছে । তিনি Meesho-এ সরবরাহ, নগদীকরণ এবং পূর্ণতা ও অভিজ্ঞতা (F&E) ইঞ্জি…



দেবাঞ্জন দাস; ২৬ নভেম্বর: Meesho, ভারতের দ্রুত বর্ধনশীল ইন্টারনেট কমার্স কোম্পানি, দিব্যেশ শাহকে ভাইস প্রেসিডেন্ট, ইঞ্জিনিয়ারিং হিসেবে নিয়োগের ঘোষণা করেছে । তিনি Meesho-এ সরবরাহ, নগদীকরণ এবং পূর্ণতা ও অভিজ্ঞতা (F&E) ইঞ্জিনিয়ারিং টিমের নেতৃত্ব দেবেন। দিব্যেশ প্ল্যাটফর্মে ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উন্নত করবে এমন সমাধানগুলি তৈরি করতে প্রযুক্তি ব্যবহারে মিশোর প্রচেষ্টার তদারকি করবে।

 দিব্যেশ মার্কিন যুক্তরাষ্ট্রে Google এবং Uber-এর মতো কোম্পানিতে কাজ করার 16 বছরেরও বেশি কাজের অভিজ্ঞতা নিয়ে Meesho-তে যোগ দেন। তিনি তার কর্মজীবন শুরু করেন লিনাক্সে গুগল কন্টেইনার তৈরিতে যা এখন বেশিরভাগ বড় লিনাক্স স্থাপনার দ্বারা ব্যবহার করা হয় এবং পরে গুগল ফাইবারের জন্য টিভি বিজ্ঞাপন এবং বিশ্লেষণ তৈরিতে যান। অতি সম্প্রতি, তার দলগুলি Google সহকারীর জন্য পণ্য প্ল্যাটফর্ম তৈরি করেছে। এই Google স্টান্টগুলির মধ্যে, তিনি Uber এও কাজ করেছেন যেখানে তার দলগুলি মার্কেটপ্লেস হেলথ, অ্যাডটেক ডেটা এবং পরিমাপ এবং যানবাহন সমাধান সম্পর্কিত জটিল সমস্যার বিবৃতিগুলি সমাধান করেছে৷

 “দিব্যেশ আমাদের প্রতিভাবান টেক টিমের জন্য প্রচুর অভিজ্ঞতা নিয়ে এসেছেন এবং তাকে আমাদের সাথে যোগ দিতে পেরে আমরা সত্যিই আনন্দিত। তার সাথে আমাদের প্রথম কথোপকথন থেকেই আমরা প্রতিটি ভারতীয়র জন্য ই-কমার্সকে গণতন্ত্রীকরণ করার আমাদের মিশন স্টেটমেন্টের প্রতি তার উত্সাহ অনুভব করতে পারি এবং আমরা নিশ্চিত যে তার দক্ষতা সেট এবং নেতৃত্ব অদূর ভবিষ্যতে মিশোকে নতুন উচ্চতায় সাহায্য করবে।" বলেছেন সঞ্জীব বার্নওয়াল, প্রতিষ্ঠাতা এবং সিটিও, মেশো।


 “বিগত 16 বছর মার্কিন যুক্তরাষ্ট্রে কাজ করার পর, আমি দেশে ফিরে ভারতীয় প্রযুক্তি বাস্তুতন্ত্রের অংশ হতে আগ্রহী ছিলাম। সমস্ত সুযোগের মধ্যে, Meesho যে পরিমাণে এটি পরিচালনা করে এবং ভারতের প্রত্যেকের জন্য ই-কমার্সকে গণতন্ত্রীকরণের মিশন স্টেটমেন্টের কারণে আলাদা হয়ে ওঠে, যা একটি বৃহৎ নিম্ন-প্রস্তুত জনসংখ্যাকে পরিবেশন করার সুযোগে অনুবাদ করে।


 আমি ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্টার্টআপগুলির মধ্যে একটিতে যোগ দিতে পেরে খুবই আনন্দিত এবং দেশের প্রথম 50-100 মিলিয়ন ইন্টারনেট ব্যবহারকারীর বাইরে প্রসারিত ব্যবহারকারী বেসের আচরণ এবং প্রয়োজনীয়তা বোঝার জন্য উন্মুখ।" বললেন দিব্যেশ শাহ।


 সর্বশেষ অ্যাপয়েন্টমেন্টটি Meesho-এর টেক লিডারশিপ দলকে শক্তিশালী করবে কারণ কোম্পানিটি আরও বেশি ব্যবহারকারীকে অনবোর্ড করতে এবং ভারতের অনুন্নত বাজারে তার উপস্থিতি বাড়াতে চায়। এই বছরের শুরুর দিকে, কোম্পানিটি AI ব্যবহার করে ই-কমার্স মার্কেটপ্লেসের প্রতিটি স্তম্ভকে স্মার্ট এবং আরও দক্ষ করে তোলার জন্য তাদের প্রচেষ্টার তদারকি করার জন্য দেবদূত মুখার্জীকে চিফ ডেটা সায়েন্টিস্ট হিসেবে নিয়োগের ঘোষণা করেছিল।