Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টেকসইতা এবং স্থায়িত্বের উপর ফোকাস রেখে HMD Global ভারতে Nokia G60 5G লঞ্চ করেছে

দেবাঞ্জন দাস,৩ নভেম্বর : HMD Global, Nokia ফোনের হোম, Nokia G60 5G-এর সাথে G-সিরিজ পোর্টফোলিওতে একটি উত্তেজনাপূর্ণ সংযোজন লঞ্চ করার ঘোষণা করেছে। Nokia G60 5G হল এখন পর্যন্ত সবচেয়ে পরিবেশ বান্ধব জি-সিরিজ ডিভাইস কারণ এটি 100% রি…


 দেবাঞ্জন দাস,৩ নভেম্বর : HMD Global, Nokia ফোনের হোম, Nokia G60 5G-এর সাথে G-সিরিজ পোর্টফোলিওতে একটি উত্তেজনাপূর্ণ সংযোজন লঞ্চ করার ঘোষণা করেছে। Nokia G60 5G হল এখন পর্যন্ত সবচেয়ে পরিবেশ বান্ধব জি-সিরিজ ডিভাইস কারণ এটি 100% রিসাইকেলড পলিকার্বোনেট ব্যাক এবং 60% রিসাইকেলড পলিকার্বোনেট ফ্রেম দিয়ে টেকসইভাবে তৈরি। এটি X-সিরিজে দেখা প্রিমিয়াম প্রতিশ্রুতিগুলিকে G-সিরিজে প্রথমবারের মতো নিয়ে আসে, ব্যবহারকারীদের তাদের ফোনকে '3-3-2' প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘ সময় ধরে রাখতে সাহায্য করে – তিন বছরের OS আপগ্রেড এবং মাসিক নিরাপত্তা আপডেটগুলি এবং একটি দুই বছরের ওয়ারেন্টি।


 সনমিত সিং কোচার, ভাইস প্রেসিডেন্ট- ভারত ও মেনা, এইচএমডি গ্লোবাল বলেন, “এইচএমডি গ্লোবাল, নকিয়া ফোনের আবাসস্থলে, আমরা আমাদের ব্যবসায়িক প্রতিশ্রুতিতে কঠোর পরিশ্রম করছি যা আগামীকালকে রক্ষা করার জন্য আরও কঠোর পরিশ্রম করার প্রতিশ্রুতি দেখায়। পরিবেশগত প্রভাব কমিয়ে, এবং স্থায়িত্বকে অগ্রাধিকার দিয়ে, Nokia G60 5G তৈরি করা হয়েছে উচ্চ শতাংশ পুনর্ব্যবহারযোগ্য উপকরণ থেকে যা G-সিরিজের এখনও পর্যন্ত দীর্ঘতম সফ্টওয়্যার সমর্থন সহ। এটি অনেকের কাছে দীর্ঘায়ুর প্রতিশ্রুতি নিয়ে আসে, অল্প সংখ্যক লোককে তাদের ডিভাইসগুলিকে দীর্ঘ সময়ের জন্য রাখতে সহায়তা করে যা আরও গ্রাহকদের 5G প্রযুক্তিতে অ্যাক্সেস দেয় এবং তাদের ফোন ভবিষ্যতে প্রমাণ করার সুযোগ দেয়। আমরা একটি প্রস্তাবনা ডিজাইন করেছি যা বিশেষভাবে গ্রাহকদের আমাদের প্রতিশ্রুতি দিয়ে তাদের ফোনকে দীর্ঘ সময়ের জন্য রাখতে সাহায্য করে; আপনার ডিভাইস আপ টু ডেট নিশ্চিত করতে 2 দিনের ব্যাটারি, তিন বছরের মাসিক নিরাপত্তা আপডেট এবং অ্যান্ড্রয়েডের তিনটি সংস্করণ।


 Nokia G60 5G হল একটি ডুয়াল সিম ডিভাইস যার সাথে eSIMও সমর্থিত এবং এটি ভারতে Nokia.com এবং নেতৃস্থানীয় খুচরা আউটলেটগুলিতে 1লা থেকে 7ই নভেম্বর পর্যন্ত প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ৷ INR 3599 মূল্যের বিনামূল্যে Nokia Wired Buds-এর একটি সীমিত সময়ের অফার রয়েছে। এর পরে, ডিভাইসটি 8 ই নভেম্বর থেকে নির্বাচিত খুচরা কাউন্টার, Nokia(dot)com এবং অনলাইন পোর্টালগুলিতে চালু হবে।


 Nokia G60 5G কালো এবং বরফ রঙে 6/128GB মেমরি ভেরিয়েন্টের জন্য 29999 টাকায় এ উপলব্ধ।