Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আর্থিক প্রতারনার দায়ে গ্রেপ্তার কোলাঘাটের স্কুল শিক্ষিকা

একদা পার্থ চট্টপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত কোলাঘাটের অতনু গুছাইতের স্ত্রী মানসী গুছাইতকে এবার প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করলো তমলুক থানার পুলিশ। এ বছরের এপ্রিল মাসে তমলুকের এক বাসিন্দা বিকাশ বেরা আদালতে মামলা করে অভিযোগ করেন,…

 


একদা পার্থ চট্টপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত কোলাঘাটের অতনু গুছাইতের স্ত্রী মানসী গুছাইতকে এবার প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করলো তমলুক থানার পুলিশ। এ বছরের এপ্রিল মাসে তমলুকের এক বাসিন্দা বিকাশ বেরা আদালতে মামলা করে অভিযোগ করেন, অতনু গুছাইত, তার ভাই শান্তনু গুছাইত ও অতনুর স্ত্রী মানসী গুছাইত দফায় দফায় তার কাছ থেকে ৫০ লক্ষ টাকা নেন, তাদের বাড়ি বিক্রি করে দেওয়ার জন্য। কিন্তু বাড়ি বিক্রির পুরো টাকা মিটিয়ে দিলেও, অতনু গুছাইত রেজিষ্ট্রেশন করছিলেন না। পরবর্তীকালে বিকাশ বেরা জানতে পারেন, জেলার এক সমবায় ব্যাঙ্কের কোলাঘাট শাখায় বাড়িটি আগে থেকেই বন্ধক রয়েছে। এরপর টাকা ফেরত দেওয়ার জন্য বিকাশ অতনুদের চাপ দিলে তাকে মোট চারটি চেকে পঞ্চাশ লক্ষ টাকা ফেরত দেন অতনু। 

কিন্তু পরবর্তীকালে সেই চেকগুলো ব্যাঙ্কে জমা দিলে চেকগুলো বাউন্স করে। এরপর বিকাশ আইনের দ্বারস্থ হয়। অতনুর স্ত্রী পাঁশকুড়ার একটি হাই স্কুলের ইতিহাসের শিক্ষিকা। গতকাল তিনি স্কুলে এলে তমলুক থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। আর্থিক প্রতারণা, বিশ্বাসভঙ্গ প্রভৃতি ধারায় মানসীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজকে তাকে তমলুক আদালতে তোলা হবে।