Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Nykaa পিঙ্ক ফ্রাইডে সেল 75% বৃদ্ধি ; 1 দিনে প্রতি মিনিটে 400 টির বেশি অর্ডার

দেবাঞ্জন দাস,২৮ নভেম্বর: Nykaa-এর ফ্ল্যাগশিপ এবং নিঃসন্দেহে দেশের সবচেয়ে বড় বিউটি সেল, পিঙ্ক ফ্রাইডে, বর্তমানে ওয়েবসাইট, অ্যাপ এবং Nykaa স্টোরগুলিতে 28 নভেম্বর পর্যন্ত লাইভ রয়েছে। সর্বজনীন ভোক্তা-প্রযুক্তি সংস্থা, এবং ভারতে…


দেবাঞ্জন দাস,২৮ নভেম্বর: Nykaa-এর ফ্ল্যাগশিপ এবং নিঃসন্দেহে দেশের সবচেয়ে বড় বিউটি সেল, পিঙ্ক ফ্রাইডে, বর্তমানে ওয়েবসাইট, অ্যাপ এবং Nykaa স্টোরগুলিতে 28 নভেম্বর পর্যন্ত লাইভ রয়েছে। সর্বজনীন ভোক্তা-প্রযুক্তি সংস্থা, এবং ভারতের সবচেয়ে পছন্দের সৌন্দর্য এবং লাইফস্টাইল খুচরা বিক্রেতা ঘোষণা করেছে যে প্রথম দিনে, তারা 8 লাখ অর্ডার রেকর্ড করেছে, যা প্রতি এক মিনিটে 400টির বেশি অর্ডার, গত বছরের পিঙ্ক ফ্রাইডে থেকে 40% বৃদ্ধি।


 বিক্রয়ের জন্য ভারতীয় এবং আন্তর্জাতিক বিউটি ব্র্যান্ডের বিস্তীর্ণ এবং বৈচিত্র্যময় ভাণ্ডার নিয়ে আসা, পিঙ্ক ফ্রাইডে-এর এই বছরের প্রথম দিনে 10 মিলিয়নেরও বেশি ভিজিট দেখা গেছে, যা গত বছরের পিঙ্ক ফ্রাইডে থেকে 37% বৃদ্ধি পেয়েছে।


 অনেকগুলি অপ্রত্যাশিত ব্র্যান্ডের অফারগুলির ফলে Nykaa গত বছরের প্রথম দিনে 4.3 মিলিয়ন থেকে এই বছর 5.8 মিলিয়ন অনন্য দর্শকের সংখ্যা 34% বৃদ্ধি পেয়েছে। নিয়মিত দিনের তুলনায় ভালো কাজ করা বিভাগগুলির মধ্যে, মেক-আপ, স্কিনকেয়ার এবং চুলের যত্নের ক্রয় যথাক্রমে 14X, 12X এবং 9X বেড়েছে।


 57% কেনাকাটা টায়ার 2 এবং টায়ার 3 শহরের ক্রেতাদের দ্বারা সম্মিলিতভাবে করা হয়েছিল, যা সেই বাজারে সৌন্দর্যের জন্য ক্রমবর্ধমান ক্ষুধায় আমাদের আত্মবিশ্বাসকে পুনর্ব্যক্ত করে৷ মেট্রো ছাড়াও, লখনউ, চণ্ডীগড়, গাজিয়াবাদ, জয়পুর, গুয়াহাটি এবং জম্মু থেকে সর্বোচ্চ অর্ডার এসেছে।


 Nykaa-এর একজন মুখপাত্র বলেছেন, “একটি সফল উৎসবের মরসুমের ঠিক পরে, প্রথম দিনে আমাদের পিঙ্ক ফ্রাইডে সেলের জন্য ভোক্তাদের অসাধারণ প্রতিক্রিয়া, সৌন্দর্যের ক্ষেত্রে আমাদের নেতৃত্বের পুনরাবৃত্তি করে। অনন্য ডিলের পাশাপাশি, আমাদের অতুলনীয় কিউরেশন এবং ওয়াচ অ্যান্ড বাই-এর মতো ইন্টারেক্টিভ অভিজ্ঞতা অত্যন্ত উচ্চ ব্যস্ততাকে চালিত করেছে। চলমান বিবাহের মরসুমের জন্য উত্সাহী কেনাকাটা দ্বারা প্রশস্ত, বিক্রয় দেখেছি বিলাসবহুল ব্র্যান্ড এবং মেক-আপ আমাদের অফুরন্ত আইলগুলি থেকে অ-বিক্রয় দিনের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি হারে। সামগ্রিকভাবে, আমরা লক্ষ্য করছি যে আমাদের অফারগুলি গ্রাহকদের দ্বারা ভালভাবে গ্রহণ করা হচ্ছে এবং আমরা পিঙ্ক ফ্রাইডে জুড়ে তাদের সেরা ডিলগুলি অফার করার অপেক্ষায় রয়েছি।”


 যারা পিঙ্ক ফ্রাইডেতে এখনও কেনাকাটা করেননি, তাদের জন্য বিক্রয় 28 নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে। বৈশ্বিক লেবেলে মূল্যছাড়, বাজেট কেনা এবং ডিল সহ, আমরা নিশ্চিত করছি যে আমাদের ভোক্তাদের সৌন্দর্যের সমস্ত চাহিদা পূরণ করা হয়েছে! শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলিতে 50% পর্যন্ত ছাড়ের বিভিন্ন বিভাগ জুড়ে ডিলের সাথে, Nykaa-তে রোমাঞ্চকর মূল্য হ্রাস এবং ফ্ল্যাশ বিক্রয়ও রয়েছে।