Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Vi নতুন Vi Max প্ল্যান সহ ভারতে পোস্টপেইড অফার নিয়ে এসেছে

দেবাঞ্জন দাস; ৩ নভেম্বর:  Vi-এর নতুন পোস্টপেইড প্ল্যানগুলি নতুন যুগের ডিজিটাল ব্যবহারকারীদের জন্য আরও মূল্য, নিয়ন্ত্রণ এবং উচ্চতর পরিষেবা প্রদান করে।
 Vodafone Idea (Vi), ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর, Vi Max লঞ্চ করার ঘোষ…



দেবাঞ্জন দাস; ৩ নভেম্বর: 

 Vi-এর নতুন পোস্টপেইড প্ল্যানগুলি নতুন যুগের ডিজিটাল ব্যবহারকারীদের জন্য আরও মূল্য, নিয়ন্ত্রণ এবং উচ্চতর পরিষেবা প্রদান করে।


 Vodafone Idea (Vi), ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর, Vi Max লঞ্চ করার ঘোষণা দিয়েছে - দেশের সেরা মূল্যমানের পোস্টপেইড প্ল্যান - এর পরিবর্তিত চাহিদা মেটাতে আরও ডেটা, আরও নিয়ন্ত্রণ, আরও সুবিধা এবং অতুলনীয় সামগ্রী অফার প্রদান করে। ডিজিটাল যুগে মোবাইল গ্রাহকরা।


 এর নামের মতোই, Vi Max পূর্ববর্তী প্রজন্মের পোস্টপেইড প্ল্যানগুলির মতো কার্যত একই দামের জন্য আরও মূল্য অফার করে।


 নতুন Vi Max প্রস্তাব সম্পর্কে বলতে গিয়ে, Avneesh Khosla, CMO, Vodafone Idea Limited বলেছেন, “আমরা ব্যবহারকারীর চাহিদা এবং আকাঙ্ক্ষার পরিবর্তনের সাথে সামঞ্জস্য রেখে আমাদের অফারগুলির উপাদানগুলিকে ক্রমাগত উদ্ভাবন এবং পুনঃসংজ্ঞায়িত করেছি। Vi Max এর সাথে আমাদের পোস্টপেইড পোর্টফোলিওকে শক্তিশালী করার মাধ্যমে, আমরা উচ্চ ARPU পোস্টপেইড ব্যবহারকারীদের 5G প্রস্তুত Vi নেটওয়ার্কের প্রতি আকৃষ্ট করার লক্ষ্য রাখি যাতে তাদের আরও শক্তি, মূল্য এবং সুবিধা দেওয়া হয়। ডোমেন বিশেষজ্ঞদের সাথে গভীর-সমন্বিত অংশীদারিত্বের ফলে তৈরি করা ডিফারেনিয়েটেড ডিজিটাল অফারগুলির একটি বড় তোড়া, এখন সমস্ত Vi Max পোস্টপেইড ব্যবহারকারীদের কাছে উপলব্ধ হবে যারা তাদের ডিজিটাল যুগে উন্নতি করতে সাহায্য করবে।"

 নতুন Vi Max প্ল্যানগুলি সমগ্র ভারতে উপলব্ধ হবে, 1লা নভেম্বর, 2022 থেকে সমস্ত বিদ্যমান এবং নতুন Vi পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য কার্যকর৷

 Vi Max প্ল্যানের প্রধান বৈশিষ্ট্যগুলি নিম্নরূপ:

 আরও ডেটা এবং এসএমএস - Vi গ্রাহকরা এখন Vi-এর অত্যন্ত জনপ্রিয় নাইট আনলিমিটেড সুবিধা সহ উচ্চতর ডেটা কোটা উপভোগ করতে পারবেন, যা ব্যবহারকারীদের Vi-এর 5G রেডি নেটওয়ার্কে আরও কিছু করতে দেয়। Vi Max প্ল্যানগুলি প্রতি মাসে 3000 SMS অফার করে।


 ভয়েস এবং ডেটার বাইরে আরও সুবিধা, যেমন বিনোদন, ভ্রমণ ডিসকাউন্ট, বিমানবন্দর লাউঞ্জ অ্যাক্সেস - Vi Max পোস্টপেইড প্ল্যানগুলি Vi Movies এবং TV ছাড়াও SonyLIV, Amazon Prime, Disney+ Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনের মতো বিস্তৃত বিনোদন অফারগুলির সাথে আসে৷ Vi Max ব্যবহারকারীরা Vi Music-এর মাধ্যমে উপলব্ধ 20টি ভাষায় হাঙ্গামার বিশাল মিউজিকের লাইব্রেরির মাধ্যমে অ্যাড-ফ্রি মিউজিকের অ্যাক্সেস পান, সেইসাথে Vi অ্যাপে Vi Games-এর মাধ্যমে 1000+ গেমগুলিতে অ্যাক্সেস পান। Vi Max প্ল্যানগুলি MakeMyTrip-এর মাধ্যমে ফ্লাইট এবং হোটেল বুকিং-এ ছাড় দেবে৷ অন্যান্য ভ্রমণ সুবিধা যেমন প্রতি বছর 2999 টাকা মূল্যের 7 দিনের আন্তর্জাতিক রোমিং প্যাক এবং নতুন REDX 1101 প্ল্যানে ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট লাউঞ্জে কমপ্লিমেন্টারি অ্যাক্সেস পাওয়া যাবে।


 মাসিক বিলের উপর আরও নিয়ন্ত্রণ - Vi ব্যবহারকারীরা Vi অ্যাপের মাধ্যমে তাদের নিজস্ব ক্রেডিট সীমাও সেট করতে পারে, যা তাদের মাসিক খরচের উপর অনেক বেশি নিয়ন্ত্রণ রাখতে সক্ষম করবে


 অগ্রাধিকার গ্রাহক পরিষেবা - সমস্ত Vi Max পোস্টপেইড প্ল্যান ব্যবহারকারীরা Vi স্টোরগুলিতে অগ্রাধিকার পরিষেবা উপভোগ করবে, কাস্টমার কেয়ারে 20 সেকেন্ডের মধ্যে কল পিক আপ করবে এবং প্ল্যানের প্রকারের উপর নির্ভর করে কাস্টমার কেয়ার এক্সিকিউটিভদের সরাসরি অ্যাক্সেস পাবে।