Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লাভা 5G স্মার্টফোন ‘Blaze 5G’ ; অ্যামাজনে ১৫ তারিখ থেকে

দেবাঞ্জন দাস, ১২ নভেম্বর: লাভা ইন্টারন্যাশনাল লিমিটেড, ভারতে অবস্থিত একটি এন্ড-টু-এন্ড মোবাইল হ্যান্ডসেট এবং মোবাইল সলিউশন কোম্পানি, ঘোষণা করেছে যে তার লাভা (LAVA) 5G স্মার্টফোন 'Blaze 5G' বিক্রি শুরু হবে 15 নভেম্বর দুপ…


দেবাঞ্জন দাস, ১২ নভেম্বর: লাভা ইন্টারন্যাশনাল লিমিটেড, ভারতে অবস্থিত একটি এন্ড-টু-এন্ড মোবাইল হ্যান্ডসেট এবং মোবাইল সলিউশন কোম্পানি, ঘোষণা করেছে যে তার লাভা (LAVA) 5G স্মার্টফোন 'Blaze 5G' বিক্রি শুরু হবে 15 নভেম্বর দুপুর 12টা থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ। সীমিত স্টকের জন্য লঞ্চের তারিখে 9,999 টাকার একটি বিশেষ প্রারম্ভিক মূল্যে। স্মার্টফোনটির আসল দাম 10,999 টাকা।


উল্লেখ্য লাভা ব্লেজ 5G প্রথম প্রকাশ করেছিলেন মাননীয় অশ্বিনী বৈষ্ণব, রেলওয়ে, যোগাযোগ এবং ইলেকট্রনিক্স এবং আইটি মন্ত্রী, ইন্ডিয়া মোবাইল কংগ্রেস 2022-এ।


 লাভা ব্লেজ 5জি এমন একটি বৈশিষ্ট্যের সাথে আসে যেখানে ইউটিউব অ্যাপ না খুলেই ব্যাকগ্রাউন্ডে কাজ করে, ব্যবহারকারীদের মাল্টি-টাস্কিংয়ের সময় তাদের পছন্দের ভিডিওগুলি চালানোর অনুমতি দেয়। বৈশিষ্ট্যটি ভারতে লাভার ক্ষমতার আরেকটি দৃষ্টান্ত।


 MediaTek Dimensity 700 দ্বারা চালিত, লাভা 5G 2.2 GHz এর ক্লক স্পিড সহ লঞ্চ করা হয়েছে যা স্মার্টফোনকে অল-রাউন্ড স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে যা ব্যবহারকারীদের একই সাথে গেম সহ একাধিক অ্যাপ্লিকেশন ব্যবহার করে কাজ সম্পাদন করতে সক্ষম করে।


 প্রোডাক্ট সম্পর্কে বলতে গিয়ে, লাভা ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রোডাক্ট হেড তেজিন্দর সিং বলেছেন, “ব্লেজ 5G ভারতীয়দের সাশ্রয়ী মূল্যে পরবর্তী প্রজন্মের 5G প্রযুক্তি প্রদানের বৃহত্তর দৃষ্টিভঙ্গির সাথে সারিবদ্ধ। ফার্স্ট-ইন-ক্যাটাগরির মিডিয়াটেক ডাইমেনসিটি 700 প্রসেসর এবং সমস্ত প্রাসঙ্গিক 5G ব্যান্ড সহ, ব্লেজ 5জি প্রযুক্তি উত্সাহীদের জন্য একটি অলরাউন্ডার স্মার্টফোন।”


 5G স্মার্টফোনটিতে একটি প্রিমিয়াম গ্লাস ব্যাক ডিজাইন, বেনামী কল রেকর্ডিং বৈশিষ্ট্য সহ পরিষ্কার Android 12 OS, EIS সমর্থন সহ 50 MP AI ট্রিপল রিয়ার ক্যামেরা এবং একটি উচ্চতর ফটোগ্রাফি অভিজ্ঞতা এবং সেলফির জন্য 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটিতে একটি 4GB+ 3GB ভার্চুয়াল র‍্যাম রয়েছে উচ্চমাত্রার এবং ল্যাগ মুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য এবং 128 GB UFS রম যা নিরবচ্ছিন্ন দৈনিক ব্যবহারের জন্য একটি বড় 5000 mAh ব্যাটারি দিয়ে সজ্জিত। অতি-দক্ষ 7nm চিপসেটের কারণে এটির একটি অপ্টিমাইজ করা ব্যাটারি খরচ রয়েছে।


 “আমরা লাভাকে অভিনন্দন জানাই 5G অভিজ্ঞতাকে বৃহত্তর দর্শকদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলতে সাহায্য করার জন্য। মিডিয়াটেক ডাইমেনসিটি 700 5G-ইন্টিগ্রেটেড চিপ অবিশ্বাস্য কর্মক্ষমতা নিশ্চিত করে এবং গ্রাহকদের আরও ভাল 5G, দ্রুত এবং আরও নির্ভরযোগ্য সংযোগ, পাওয়ার দক্ষতা, এবং অবিশ্বাস্য ফটো এবং ভিডিও ক্ষমতা সহ আরও বেশি ব্যাটারি লাইফ উপভোগ করতে সক্ষম করে,” বলেছেন মিডিয়াটেকের ব্যবস্থাপনা পরিচালক অঙ্কু জৈন। ভারত।


 Lava Blaze 5G-তে 90 Hz রিফ্রেশ রেট সহ Widevine L1 সমর্থন সহ একটি বড় 6.5 ইঞ্চি HD+ IPS ডিসপ্লে রয়েছে। ফোনটি সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট আনলক সহ নিরাপত্তা বৈশিষ্ট্যও প্রদান করে।