Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

JIS গ্রুপের গুরু নানক ইনস্টিটিউট অফ টেকনোলজি NAAC 'গ্রেড A+' স্বীকৃতি পেয়েছে

দেবাঞ্জন দাস, কলকাতা, ২৩ নভেম্বর : ভারতের সর্বোচ্চ স্বীকৃতি প্রদানকারী সংস্থা, NAAC (ন্যাশনাল অ্যাসেসমেন্ট অ্যান্ড অ্যাক্রিডিটেশন কাউন্সিল) JIS গ্রুপের অধীনে গুরু নানক ইনস্টিটিউট অফ টেকনোলজি (GNIT) কে NAAC A+ গ্রেডে বিচার করে এ…


 দেবাঞ্জন দাস, কলকাতা, ২৩ নভেম্বর : ভারতের সর্বোচ্চ স্বীকৃতি প্রদানকারী সংস্থা, NAAC (ন্যাশনাল অ্যাসেসমেন্ট অ্যান্ড অ্যাক্রিডিটেশন কাউন্সিল) JIS গ্রুপের অধীনে গুরু নানক ইনস্টিটিউট অফ টেকনোলজি (GNIT) কে NAAC A+ গ্রেডে বিচার করে এবং ইনস্টিটিউটকে গ্রহণ করে ভারতের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠানের আইভি লীগ। NAAC A+ গ্রেড সুরক্ষিত করার জন্য GNIT পশ্চিমবঙ্গের ১ম বেসরকারি (ইঞ্জিনিয়ারিং) কলেজ হয়ে উঠেছে। একাডেমিক এবং পেশাদার উৎকর্ষের GNIT যাত্রাটি গত দুই দশকেরও বেশি সময় ধরে বিভিন্ন মাইলফলক দ্বারা চিহ্নিত করা হয়েছে যার মধ্যে NBA, NAAC স্বীকৃতি এবং পরে পূর্ণাঙ্গ স্বায়ত্তশাসিত কলেজ হিসেবে অন্তর্ভুক্ত রয়েছে। প্রতিষ্ঠানটি মর্যাদাপূর্ণ NIRF র‌্যাঙ্ক (ন্যাশনাল ইনস্টিটিউশনাল র‌্যাঙ্কিং ফ্রেমওয়ার্ক), ARIIA র‌্যাঙ্ক এবং MHRD IIC র‌্যাঙ্কে বিগত কয়েক বছর ধরে এর গুণমানের উৎকর্ষতার একটি স্বতন্ত্র সাক্ষ্য।


 MAKAUT (মাওলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি) কর্মকর্তারা অত্যন্ত খুশি যে GNIT তাদের মানসম্মত শিক্ষা প্রদানের অঙ্গীকারের চূড়ান্ত পরিণতি অর্জন করেছে।


 "এটা দেখে আমি অত্যন্ত তৃপ্তি পাই যে GNIT তার সমস্ত স্টেকহোল্ডারদের জন্য সামগ্রিক উন্নয়নের সাথে বৈশ্বিক স্তরে শিক্ষা বিস্তারের দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে এগিয়ে চলেছে", ম্যানেজিং ডিরেক্টর সরদার তারাঞ্জিত সিং সবচেয়ে মর্যাদাপূর্ণ NAAC A+ প্রাপ্তির অনুষ্ঠানে বলেছেন l।