Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দারুন সুযোগ : হোম লোনের সুদের হার কমিয়ে 8.30% করেছে ব্যাঙ্ক অফ ইন্ডিয়া

দেবাঞ্জন দাস, ১১ নভেম্বর : ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার স্টার হোম লোন এখন সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ইএমআই প্রতি লক্ষ টাকা থেকে শুরু করে 8.30% থেকে শুরু করে সেরা-শ্রেণীর প্রতিযোগিতামূলক সুদের হার নিয়ে আসে। গ্রাহকরা অন্যান্য ব্যাঙ্ক বা আর…


দেবাঞ্জন দাস, ১১ নভেম্বর : ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার স্টার হোম লোন এখন সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ইএমআই প্রতি লক্ষ টাকা থেকে শুরু করে 8.30% থেকে শুরু করে সেরা-শ্রেণীর প্রতিযোগিতামূলক সুদের হার নিয়ে আসে। গ্রাহকরা অন্যান্য ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে তাদের বিদ্যমান হোম লোনগুলি ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে স্থানান্তর করতে পারেন। হোম লোন আবেদনকারী একটি ওভারড্রাফ্ট সুবিধাও পেতে পারেন যেখানে ব্যক্তিরা তিনটি সুবিধা ভোগ করে, যেমন, কম সুদের হারের প্রতিশ্রুতি, সহজ তারল্য এবং ট্যাক্স সুবিধা।


 এই অফারটি একটি প্লট ক্রয় বা একটি বাড়ি তৈরি করতে, একটি পুরানো বা একটি নতুন ফ্ল্যাট কিনতে এবং একটি বিদ্যমান ফ্ল্যাট/বাড়ি সংস্কার বা মেরামত করার জন্য নেওয়া যেতে পারে।


 ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার স্টার হোম লোন 30 বছর পর্যন্ত একটি পরিশোধের সময়কাল প্রদান করে। এটি একটি গ্রাহকের পরিশোধের ক্ষমতাকে সামঞ্জস্য করার জন্য ঋণের মেয়াদে বিভিন্ন সময়ের জন্য বিভিন্ন EMI বিকল্পও অফার করে। কোনো প্রিপেমেন্ট বা আংশিক-প্রদানের চার্জ ধার্য করা হয় না এবং ঋণগ্রহীতারা পরিশোধিত সুদ এবং কিস্তিতে ট্যাক্স বিরতি পান। কম সুদের পরিমাণ অনুমতি দিতে সুদ প্রতিদিন গণনা করা হয়।


 ব্যাঙ্ক অফ ইন্ডিয়া টপ-আপ এবং ফার্নিচার লোনও অফার করে৷ অফারটি ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শক্তিশালী শাখায় উপলব্ধ একটি সহজ এবং সময়োপযোগী অনুমোদন প্রক্রিয়া দ্বারা সমর্থিত।