Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর ডিএভি পাবলিক স্কুলে শিশু দিবসে শিশু মেলা..

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : সোমবার শিশু দিবস উপলক্ষ্যে শিশু মেলা ও মডেল প্রদর্শনী অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের ডি এ ভি পাবলিক স্কুল ক্যাম্পাসে। শিশু মেলাকে কেন্দ্র করে দিনভর নানা সাংস্কৃতিক কর্মসূচি অনুষ্ঠিত হয়। ছাত্র-ছাত্রী…


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : সোমবার শিশু দিবস উপলক্ষ্যে শিশু মেলা ও মডেল প্রদর্শনী অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের ডি এ ভি পাবলিক স্কুল ক্যাম্পাসে। শিশু মেলাকে কেন্দ্র করে দিনভর নানা সাংস্কৃতিক কর্মসূচি অনুষ্ঠিত হয়। ছাত্র-ছাত্রীদের তৈরি বুকস্টল ফুড স্টলও ছিল এই শিশু মেলায়। সোমবার সকালে সমবেত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্রজ্জ্বলন মধ্য দিয়ে মেলার সূচনা হয়। তার আগে জহরলাল নেহেরুর প্রতিকৃতিতে মাল্যদান করেন বিদ্যালয়ের প্রিন্সিপাল বনমালী বিশওয়ালসহ উপস্থিত অতিথিবৃন্দ। 


নিজের স্বাগত বক্তব্যের মাধ্যমে সবাইকে স্বাগত জানানোর পাশাপাশি বিদ্যালয়ের অগ্রগতির নানা চিত্র তুলে ধরেন অধ্যক্ষ বনমালী বিসওয়াল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএসডব্লিউ এর সিএসআর এজিএম অয়ন দাস,প্লান্ট হেড সর্জেশ জি,রশ্মি সিমেন্টের এইচ আর এজিএম কৌশিক আয়ুষ,জি বিশিষ্ট চিকিৎসক ডাঃ দীপঙ্কর মন্ডল,ডাঃ সুব্রত কান্তি নন্দী, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

অতিথিরা তাঁদের বক্তব্যে ডি এ ভি স্কুলের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। মডেল প্রদর্শনীতে থাকা ভাষা, বিজ্ঞান, সামাজিক বিজ্ঞানের বিভিন্ন মডেলগুলি অতিথিদের প্রশংসা কুড়িয়ে নেয়। পাশাপাশি আর্ট অ্যান্ড ক্রাফ্ট প্রদর্শনী ও "নকল বুদ্ধিমত্তা" র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এদিনের কর্মসূচিতে সাংস্কৃতিক অনুষ্ঠানে "ভারতের বিভিন্নতার মধ্যে ঐক্য" বিষয়টির উপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়।গোটা অনুষ্ঠানটিকে সর্বাঙ্গ সুন্দর করে তোলার প্রয়াসে সামিল হন বিদ্যালয়ের সমস্ত শিক্ষক-শিক্ষিকারা।