Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খারুই-গঠরা সমবায় বাঁচাও মঞ্চের ব্যানার কে সামনে রেখে মিছিলে হাঁঠলেন বিজেপি সিপিএম।

একের পর এক সমবায় নির্বাচনে দেখা গেল সিপিএম বিজেপির জোট হতে। এবার তমলুকের খারুই তা অন্যথা হলো না। নামেই খারুই গঠরা সমবায় বাঁচাও মঞ্চ। এক প্রকার বিজেপি আর সি পি এম এর জোট। আগামী ৪ ই ডিসেম্বর খারুই গটরা সমবায় সমিতির নির্বাচন। নি…



একের পর এক সমবায় নির্বাচনে দেখা গেল সিপিএম বিজেপির জোট হতে। এবার তমলুকের খারুই তা অন্যথা হলো না। নামেই খারুই গঠরা সমবায় বাঁচাও মঞ্চ। এক প্রকার বিজেপি আর সি পি এম এর জোট। আগামী ৪ ই ডিসেম্বর খারুই গটরা সমবায় সমিতির নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে রবিবার সিপিএম এবং বিজেপি নির্বাচনীয় প্রচার করেন। দীর্ঘ এই মিছিলে সিপিএম এবং বিজেপি হাঁটেন। বিজেপির তরফ থেকে ছিলেন তমলুক সাংগঠনিক জেলার কিষান মোর্চার সভাপতি বামদেব গুছাইত, বিজেপি মন্ডল সভাপতি মধুসূদন মন্ডল সিপিএমের তরফ থেকে উপস্থিত ছিলেন সিপিএম জোনাল কমিটির সদস্য রঘুনাথ ভৌমিক, সিপিএম সদস্য সুরেন্দ্রনাথ আচার্য। যদিও তারা বলেন এটা মানুষের স্বার্থের জোট, এটা কোন রাজনৈতিক দলের জোট নয়। তৃণমূলকে হারাতে আমরা একসাথে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। তবে বিজেপি নেতা বামদেব বলেন নন্দকুমার, মহিষাদলের পরে খারুই আমরা ঐক্যবদ্ধ হয়ে লড়ছি, এই নির্বাচনে জয় নিশ্চিত।


যদিও তৃণমূল কংগ্রেস তমলুক সাংগঠনিক জেলার সভাপতি সৌমেন কুমার মহাপাত্র তিনি বলেন যে আমরা তো আগে থেকেই বলছি সিপিএম বিজেপি ওরা একে অপরকে ভোট ভাগাভাগি করে। সিপিএম বিধানসভা ভোটে বিজেপিকে ভোট ভাগ করেছিল বলে ওদের একটাও আসন নেই, ওরা এখনো সেই পদ্ধতি চালিয়ে যাচ্ছে। তবে এতে কোন লাভ হবে না কারণ যেই রাম সেই বাম। এই নির্বাচনে আমরাই জিতবো।




বাইট বামদেব গুছাইত বিজেপি নেতা ও সমবায় বাঁচাও কমিটির সদস্য


সুরেন্দ্রনাথ আচার্য সিপিএম নেতা ও সমবায় বাঁচার কমিটির সদস।


সৌমেন মহাপাত্র বিধায়ক ও তমলুক সাংগঠনিক জেলার সভাপতি