Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

MAGGI (ম্যাগি) বিশ্ব ডায়াবেটিস দিবসে গৃহকর্ত্রীদের জন্য প্রতিদিনের রেসিপি নিয়ে হাজির

দেবাঞ্জন দাস, ১৫ নভেম্বর: ব্র্যান্ড ম্যাগি প্রতিদিনের রান্নায় বাড়ির রান্নার জন্য সবসময়ই সহযোগী। এই বিশ্ব ডায়াবেটিস দিবসে, MAGGI(dot)in ওয়েবসাইটে একটি অতিরিক্ত বিভাগ চালু করেছে যা স্বাদ এবং পুষ্টি প্রদান করে এমন রেসিপিগুল…


দেবাঞ্জন দাস, ১৫ নভেম্বর: ব্র্যান্ড ম্যাগি প্রতিদিনের রান্নায় বাড়ির রান্নার জন্য সবসময়ই সহযোগী। এই বিশ্ব ডায়াবেটিস দিবসে, MAGGI(dot)in ওয়েবসাইটে একটি অতিরিক্ত বিভাগ চালু করেছে যা স্বাদ এবং পুষ্টি প্রদান করে এমন রেসিপিগুলি নির্বাচনের জন্য নিবেদিত। এই রেসিপিগুলি সিনিয়র পুষ্টিবিদ এবং বিশেষজ্ঞ দ্বারা পর্যালোচনা করা হয়েছে। এই রেসিপিগুলির মাধ্যমে, বাড়ির রাঁধুনিদের তাদের খাবারের স্বাদে বা পুষ্টিতে আপস করতে হবে না।


এই বিষয়ে মন্তব্য করতে গিয়ে, রজত জৈন, হেড – ফুডস বিজনেস, নেসলে ইন্ডিয়া বলেন, “আমরা ম্যাগিতে বুঝি যে পরিবারের বিভিন্ন সদস্যের বিভিন্ন খাদ্যের প্রয়োজনীয়তাগুলি পরিচালনা করা গৃহকর্মীদের পক্ষে কতটা কঠিন হতে পারে। এর অর্থ হল প্রায়শই তাদের দুটি পৃথক খাবার রান্না করতে হয়, পরিবারের পুষ্টির প্রয়োজনীয়তা মেটাতে, কখনও কখনও স্বাদের সাথে আপস করতে হ্য়। ম্যাগি, প্রতিদিনের রান্নায় সহযোগী হওয়ার লক্ষ্যে, সুস্বাদু এবং বিশেষজ্ঞদের প্রস্তাবিত রেসিপি তৈরি করেছে। আমরা Maggi.in-এ এই রেসিপিগুলি একত্রিত করার জন্য রন্ধন বিশেষজ্ঞ এবং পুষ্টিবিদদের সাথে কাজ করেছি।”


ম্যাগি সর্বদা উদ্ভাবনের অগ্রভাগে রয়েছে এবং সর্বদা গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দিয়েছে। ২০২০ সালে, ব্র্যান্ডটি প্রত্যেকের জন্য প্রতিদিনের রান্নাকে সহজ, সুবিধাজনক এবং আনন্দদায়ক করতে “ ম্যাগি – কুকিং মেড সিম্পল” পরিষেবাটি চালু করেছে। স্বাস্থ্যকর রেসিপিগুলি https://www(dot)maggi(dot)in/-এ উপলব্ধ, এবং আপনার ফোনে এবং হোয়াটসঅ্যাপেও ডাউনলোড করা যেতে পারে।


এখানে এমন একটি রেসিপি রয়েছে যা বাড়িতে রান্না করা যেতে পারে।


দ্রুত, সহজ এবং ৩ ধাপে মেথি পাতা দিয়ে পালং শাক বেসন চিলা রেসিপি

https://www(dot)maggi(dot)in/recipes/spinach-besan-cheela/#


উপকরণসমূহ

বেসন (ছোলার ডালের বেসন),

পালং শাক, কসুরি মেথি,

টমেটো, পেঁয়াজ, আদা, লঙ্কা এবং ধনেপাতা,

স্যাচেট ম্যাগি মশলা-এই-ম্যাজিক।


ধাপ ১

একটি মিশ্রণের বাটিতে সমস্ত উপাদান একসাথে নিন, জল যোগ করুন, দলা এড়াতে ক্রমাগত নাড়তে থাকুন এবং ঢালার সামঞ্জস্যের একটি ঘন ব্যাটার তৈরি করুন। হলুদ গুঁড়ো এবং স্বাদমতো লবণ যোগ করুন।


ধাপ ২

একটি নন-স্টিক প্যান গরম করুন এবং কয়েক ফোঁটা তেল দিয়ে ব্রাশ করুন। মাঝারি আঁচে, এক চামচ বাটার নিন এবং মাঝখানে ব্যাটারটি ঢেলে দিন এবং দ্রুত একটি গোলাকার চিলা/প্যানকেক তৈরি করতে প্যানে ছড়িয়ে দিন।


ধাপ ৩

 চারপাশে গুঁড়ি গুঁড়ি তেল ছড়িয়ে দিন এবং এটি আলগা হওয়া পর্যন্ত রান্না হতে দিন। অন্য দিকে উল্টে দিন এবং গোল্ডেন ব্রাউন না হওয়া পর্যন্ত রান্না করুন।


গরম গরম পরিবেশন করুন।


এগিয়ে যান এবং এই রেসিপিগুলি অন্বেষণ করুন যা টেস্টি রেসিপি সিলেকশন ফোর ডায়াবেটিক্স ম্যাগি তে উপলব্ধ।