Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এয়ার ইন্ডিয়া ভারত থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউরোপের ছয়টি গন্তব্যে নেটওয়ার্ক শক্তিশালী করে

দেবাঞ্জন দাস,২৮ নভেম্বর: এয়ার ইন্ডিয়া , ঘোষণা করেছে যে মুম্বাইকে নিউ ইয়র্ক, প্যারিস এবং ফ্রাঙ্কফুর্টের সাথে সংযোগকারী নতুন ফ্লাইট চালু করা এবং দিল্লির সাথে কোপেনহেগেনের, মিলান এবং ভিয়েনা সংযোগকারী নন স্টপ ফ্লাইটগুলি পুনরায…


দেবাঞ্জন দাস,২৮ নভেম্বর: এয়ার ইন্ডিয়া , ঘোষণা করেছে যে মুম্বাইকে নিউ ইয়র্ক, প্যারিস এবং ফ্রাঙ্কফুর্টের সাথে সংযোগকারী নতুন ফ্লাইট চালু করা এবং দিল্লির সাথে কোপেনহেগেনের, মিলান এবং ভিয়েনা সংযোগকারী নন স্টপ ফ্লাইটগুলি পুনরায় চালু করার মাধ্যমে তার বিশ্বব্যাপী পদচিহ্নকে শক্তিশালী করা এবং সম্প্রসারণ করা হয়েছে ।


 এই সম্প্রসারণ ঘটে যখন এয়ারলাইনটি সদ্য-লিজ নেওয়া বিমানের সাথে তার বহরের বহরে অগ্রগতি অব্যাহত রাখে এবং বিদ্যমান বিমানগুলিকে সক্রিয় পরিষেবায় ফিরিয়ে দেয়।


 নতুন মুম্বাই-নিউইয়র্ক পরিষেবা প্রতিদিন জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে B777-200LR বিমান ব্যবহার করে কাজ করবে এবং 14 ফেব্রুয়ারি, 2023 থেকে শুরু হবে। এটি দিল্লি থেকে নিউ ইয়র্ক এলাকার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দর এবং এয়ার ইন্ডিয়ার বিদ্যমান দৈনিক পরিষেবার পরিপূরক হবে। নিউয়ার্ক লিবার্টি বিমানবন্দরে 4টি সাপ্তাহিক ফ্লাইট। এটি এয়ার ইন্ডিয়ার ভারত-মার্কিন ফ্রিকোয়েন্সি প্রতি সপ্তাহে 47টি নন-স্টপ ফ্লাইটে নিয়ে যায়।


 ইউরোপে, এয়ার ইন্ডিয়া চারটি সাপ্তাহিক দিল্লি-মিলান v.v যোগ করবে। ফেব্রুয়ারী 1, 2023 থেকে শুরু হওয়া রুট এবং দিল্লি-ভিয়েনা v.v এর প্রতিটিতে সপ্তাহে তিনবার ফ্লাইট এবং দিল্লি-কোপেনহেগেন v.v., যথাক্রমে 18 ফেব্রুয়ারি এবং 1 মার্চ, 2023 থেকে শুরু হচ্ছে। মুম্বাই থেকে, প্যারিস (3 সাপ্তাহিক) এবং ফ্রাঙ্কফুর্ট (4 সাপ্তাহিক) পরবর্তী ত্রৈমাসিক থেকে নতুন ফ্লাইটগুলিরও পরিকল্পনা করা হয়েছে৷ এই সমস্ত ফ্লাইটগুলি এয়ার ইন্ডিয়ার B787-8 ড্রিমলাইনার বিমান দ্বারা পরিচালিত হবে যাতে 18টি বিজনেস ক্লাস এবং 238টি ইকোনমি ক্লাস আসন রয়েছে।


 এই ফ্লাইটগুলি পুনরায় চালু করার সাথে, এয়ার ইন্ডিয়া 79টি সাপ্তাহিক বিরতিহীন ফ্লাইট সহ ইউরোপের 7টি শহরে পরিষেবা দেবে - 48টি যুক্তরাজ্যে এবং 31টি মহাদেশীয় ইউরোপে৷


 এই সম্প্রসারণ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, মিস্টার ক্যাম্পবেল উইলসন, সিইও এবং এমডি, এয়ার ইন্ডিয়া বলেছেন, “আমাদের পাঁচ বছরের রূপান্তর পরিকল্পনা, Vihaan.AI-এর একটি মূল উপাদান হল ভারতের বৈশ্বিক নেটওয়ার্ককে শক্তিশালী করা, ভারতের প্রধান শহরগুলিকে আরও বেশি গন্তব্যের সাথে সংযুক্ত করা। . নিউইয়র্ক, মিলান, ভিয়েনা, কোপেনহেগেন, প্যারিস এবং ফ্রাঙ্কফুর্টে এই নতুন নন-স্টপ ফ্লাইটের প্রবর্তন হল সেই যাত্রার আরেকটি ধাপ, যা আমাদের বিমানের বহর প্রসারিত হওয়ার সাথে সাথে ত্বরান্বিত হবে। আমরা অতিথিদের স্বাগত জানাতে এবং তাদের সাথে এয়ার ইন্ডিয়ার উষ্ণ ভারতীয় আতিথেয়তা ভাগ করে নেওয়ার অপেক্ষায় আছি।”


 প্যারিস এবং ফ্রাঙ্কফুর্ট ছাড়া নতুন ফ্লাইটের বুকিং এখন খোলা। প্যারিস এবং ফ্রাঙ্কফুর্ট সময়সূচী, এবং বুকিং খোলার, পৃথকভাবে ঘোষণা করা হবে. অনুগ্রহ করে www(dot)airindia(dot)in এয়ার ইন্ডিয়া বুকিং অফিস বা আপনার ট্রাভেল এজেন্টএর সাথে যোগাযোগ করুন।