Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্লিন দিঘা- গ্রীন দিঘা গড়তে পুলিশের উদ্যোগে বীচ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা দিঘায়

দিঘাঃ ক্লিন দিঘা- গ্রীন দিঘা গড়তে  পুলিশের উদ্যোগে বীচ ম্যারাথন।"দিঘা বিচ ম্যারাথন" আয়োজন করলো পূর্ব মেদিনীপুর  জেলা পুলিশ ও পূর্ব মেদিনীপুর রোড  রেস  সংগঠন। গত কোয়েক দিন ধরে জেলার একাধিক থানায় প্রো ম্যারাথন সফল ভাবে কর…



দিঘাঃ ক্লিন দিঘা- গ্রীন দিঘা গড়তে  পুলিশের উদ্যোগে বীচ ম্যারাথন।

"দিঘা বিচ ম্যারাথন" আয়োজন করলো পূর্ব মেদিনীপুর  জেলা পুলিশ ও পূর্ব মেদিনীপুর রোড  রেস  সংগঠন। গত কোয়েক দিন ধরে জেলার একাধিক থানায় প্রো ম্যারাথন সফল ভাবে করা হয়।


বড়দিনের আগে শনিবার সকাল ৬:১০ মিনিটে  দিঘা হাসপাতাল সংলগ্ন মাঠ থেকে শুরু করে দিঘা গেট হয়ে নায়কালি মন্দির হয়ে  দিঘা বাইপাস হয়ে শেষ হয় দিঘা হাসপাতাল মাঠে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে।

 

উপস্থিত ছিলেন, রাজ্যের কারা মন্ত্রী অখিল গিরি, সঞ্জয় সিং (এ ডি জি , পশ্চিম অঞ্চল) প্রসূন ব্যানার্জি(ডি আই জী, মেদিনীপুর রেঞ্জ) পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার অমরনাথ কে সহ জেলা পুলিশের কর্তারা।

দিঘায় প্লাস্টিক মুক্ত, ও  দিঘার সবুজায়ন করাই মূল লক্ষ্য।


এদিনের এই কর্মসূচিতে প্রায় দু হাজারের বেশি প্রতিযোগি অংশগ্রহণ করে। ২১,১০ ও ৫ কিমি দৌড়ে মোট ৩২ টি ক্যাটাগরিতে প্রায় দুহাজারের বেশি প্রতিযোগী অংশগ্রহণ করে। তাদের সাথে সস্ত্রীক পুলিশ সুপার অমরনাথ কে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহন করে। এদিন দিঘা জুড়ে রাস্তার দুধারে পর্যটক থেকে স্থানীয় মানুষের উৎসাহ ছিলো দেখার মতো। সফল প্রতিযোগীদের পদক সহ আর্থিক পুরস্কারে পুরস্কৃত করা হয়। মোট পাইজ মানি ১০ লক্ষ টাকা। বাংলার পাশাপাশি ভিন রাজ্যের বহু প্রতিযোগী প্রতিযোগিতায় অংশগ্রহন করে।