Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অভিনেত্রী পায়েল সরকার কলকাতায় গোদরেজ ইন্টেরিওর নতুন স্টোরের উদ্বোধন করলেন

দেবাঞ্জন দাস, ৪ ডিসেম্বর: Godrej & Boyce, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি ঘোষণা করেছে যে তার ব্যবসায় Godrej Interio, হোম এবং অফিসের আসবাবপত্রের সম্ভার নিয়ে কলকাতার Budge Budge-এ তার নতুন আউটলেট চালু করেছে। 5000 বর্গফুট…



দেবাঞ্জন দাস, ৪ ডিসেম্বর: Godrej & Boyce, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি ঘোষণা করেছে যে তার ব্যবসায় Godrej Interio, হোম এবং অফিসের আসবাবপত্রের সম্ভার নিয়ে কলকাতার Budge Budge-এ তার নতুন আউটলেট চালু করেছে। 5000 বর্গফুট জুড়ে বিস্তৃত, অত্যাধুনিক পুনরুজ্জীবিত এবং পরিমার্জিত স্টোরটি বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশন শিল্পের খ্যাতিমান অভিনেত্রী পায়েল সরকার উদ্ভোধন করেছিলেন। এই ফ্ল্যাগশিপ স্টোরটি পশ্চিমবঙ্গ এবং পূর্ব ভারতের বাজারে গোদরেজ ইন্টেরিওর খুচরা উপস্থিতির জন্য একটি প্রেরণা জোগাবে।

 স্টোরটি বাড়ির আসবাবপত্র, গদি এবং হোম স্টোরেজের বিশেষভাবে তৈরি মানের পণ্য সরবরাহ করে - বিভিন্ন শৈলী এবং সমাপ্তিতে ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বিভাগ। স্টোর খোলার আনন্দ উদযাপনের জন্য, গোদরেজ ইন্টেরিও নতুন স্টোর লঞ্চ উপলক্ষে উদ্বোধনী অফার হিসাবে প্রতিটি কেনাকাটায় ছাড় দিচ্ছে।


 শহরের নতুন গোদরেজ ইন্টেরিও স্টোর উদ্বোধনের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে, সুপরিচিত চলচ্চিত্র অভিনেত্রী, পায়েল সরকার বলেছেন, “আমি বজবজে নতুন স্টোরটি চালু করতে পেরে আনন্দিত। আমার ঘর সাজানো একটি খুব প্রিয় কাজ কারণ আমি চাই আসবাবপত্র আমার ব্যক্তিত্বকে প্রতিফলিত করুক। গোদরেজ ইন্টেরিও ভারতীয় বাড়ির জন্য সর্বোত্তম উপযোগী এবং আন্তর্জাতিক মান পূরণের জন্য একটি সম্পূর্ণ পরিসরের হোম আসবাবপত্র সরবরাহ করার জন্য সুপরিচিত। তারা প্রতিযোগিতামূলক খরচে মানসম্পন্ন আইটেমের প্রতি আস্থা ও দায়িত্বের জন্যও পরিচিত।


 কলকাতায় নতুন স্টোরের গুরুত্ব সম্পর্কে কথা বলতে গিয়ে, গোদরেজ ইন্টেরিওর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুবোধ মেহতা বলেছেন, “কলকাতা একটি প্রাণবন্ত মহানগর এবং পশ্চিমবঙ্গের একটি গুরুত্বপূর্ণ বাজার হিসাবে রয়ে গেছে যার বাসিন্দারা সবসময় ডিজাইনার এবং মডুলার হোম ফার্নিচারের প্রতি অনুরাগী ছিল। . এই অঞ্চলে স্টোরের চমৎকার অবস্থান এবং গোদরেজ ইন্টেরিও-এর শক্তিশালী এবং ক্রমবর্ধমান ব্র্যান্ড রিকলের কারণে, আমরা আশা করি যে স্টোরের আয় বার্ষিক 5 কোটি টাকা স্পর্শ করবে। এই নতুন স্টোরটি খোলার সাথে সাথে, গোদরেজ ইন্টেরিও পূর্ব এবং উত্তর ভারতে তার পদচিহ্ন প্রসারিত করেছে, যেখানে এটির একটি উল্লেখযোগ্য ক্লায়েন্ট বেস রয়েছে। আমরা F.Y.23 এর শেষ নাগাদ রাজ্যে আরও 5টি আউটলেট খোলার পরিকল্পনা করছি এবং আগামী তিন বছরে 25% বৃদ্ধির পরিকল্পনা করছি। এছাড়াও আমরা কলকাতা অঞ্চলের জন্য আয় INR 162.5 CR এবং পূর্বাঞ্চলের জন্য 203.7 CR-তে পৌঁছবে বলে আশা করি৷ শক্তিশালী ব্র্যান্ডের স্বীকৃতির কারণে, আমরা নিশ্চিত যে ব্র্যান্ডটি গ্রাহক বেসকে আরও প্রসারিত করবে এবং দ্রুত প্রসারিত গোদরেজ ইন্টেরিও পরিবারে আরও পৃষ্ঠপোষক আনবে।”