Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এয়ার ইন্ডিয়া তার সবচেয়ে জনপ্রিয় বেঙ্গালুরু এবং সান ফ্রান্সিসকো নন-স্টপ পরিষেবা আবার চালু করেছে ভারত থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে তার নেটওয়ার্ককে শক্তিশালী করে

দেবাঞ্জন দাস,২ ডিসেম্বর : এয়ার ইন্ডিয়া, ভারতের নেতৃস্থানীয় বিমান সংস্থা এবং একটি স্টার অ্যালায়েন্স সদস্য, তার বৈশ্বিক পদচিহ্নকে শক্তিশালী এবং প্রসারিত করার দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে বেঙ্গালুরু থেকে সান ফ্রান্সিসকোর সাথে স…


দেবাঞ্জন দাস,২ ডিসেম্বর : এয়ার ইন্ডিয়া, ভারতের নেতৃস্থানীয় বিমান সংস্থা এবং একটি স্টার অ্যালায়েন্স সদস্য, তার বৈশ্বিক পদচিহ্নকে শক্তিশালী এবং প্রসারিত করার দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে বেঙ্গালুরু থেকে সান ফ্রান্সিসকোর সাথে সংযোগকারী তার বিরতিহীন ফ্লাইট পুনরায় চালু করছে। এটি বিশ্বের দুটি প্রযুক্তি কেন্দ্রকে সংযুক্ত করবে - আসল সিলিকন ভ্যালি এবং ভারতের সিলিকন ভ্যালি৷ ফ্লাইটটি সপ্তাহে তিনবার শুক্র, রবিবার এবং বুধবার বোয়িং 777-200LR উড়োজাহাজ দিয়ে পরিচালনা করবে।


 প্রথম ফ্লাইট AI 175 বেঙ্গালুরু থেকে 14:20hrs ছাড়বে (স্থানীয় সময়/এলটি) 2রা ডিসেম্বর, 2022 তারিখে, 1700 টায় সান ফ্রান্সিসকোতে পৌঁছবে (LT) একই দিনে।  

প্রথম ফিরতি ফ্লাইট AI 176 2রা ডিসেম্বর, 2022-এ সান ফ্রান্সিসকো থেকে 2100 টায় (LT) ছাড়বে। বেঙ্গালুরুতে 4 শে ডিসেম্বর, 2022-এ 0425 টায় (LT)+2 পৌঁছাবে।


 বেঙ্গালুরু এবং সান ফ্রান্সিসকোর মধ্যে সরাসরি দূরত্ব প্রায় 13,993 কিমি। এবং শহরগুলি আনুমানিক একটি সময় অঞ্চল পরিবর্তনের সাথে বিশ্বের বিপরীত প্রান্তে রয়েছে 13.5 ঘন্টা। সেই নির্দিষ্ট দিনে বাতাসের গতির উপর নির্ভর করে এই রুটে মোট ফ্লাইট সময় 17 ঘন্টার বেশি হবে। এই ফ্লাইটের রুট হবে সবচেয়ে নিরাপদ, দ্রুততম এবং সবচেয়ে লাভজনক।


 এটি এয়ার ইন্ডিয়ার ভারত-মার্কিন ফ্রিকোয়েন্সি প্রতি সপ্তাহে 37টি নন-স্টপ ফ্লাইটে নিয়ে যাবে। বর্তমানে, এয়ার ইন্ডিয়া দিল্লি থেকে নিউ ইয়র্ক, নিউয়ার্ক, ওয়াশিংটন ডিসি, সান ফ্রান্সিসকো এবং শিকাগো এবং মুম্বাই থেকে নেওয়ার্ক পর্যন্ত বিরতিহীন ফ্লাইট পরিচালনা করে। এয়ার ইন্ডিয়া মুম্বাই এবং সান ফ্রান্সিসকো এবং নিউ ইয়র্কের মধ্যে প্রথমবারের মতো নন-স্টপ পরিষেবা শুরু করার সাথে সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে তার ডানা আরও বিস্তার করতে প্রস্তুত।


 আরও বিশদ বিবরণের জন্য অনুগ্রহ করে www(dot)airindia(dot) এ এয়ার ইন্ডিয়া বুকিং অফিসে বা আপনার ট্রাভেল এজেন্ট এর সাথে যোগাযোগ করুন।