Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গোদরেজ কনস্ট্রাকশন টানা দ্বিতীয় বছরের জন্য 'বিজনেস এক্সিলেন্স'-এর জন্য CII-EXIM ব্যাঙ্ক পুরস্কার 2022 জিতেছে

দেবাঞ্জন দাস,৩ ডিসেম্বর: গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি Godrej & Boyce ঘোষণা করেছে যে তার ব্যবসা গোদরেজ কনস্ট্রাকশনকে ব্যবসায়িক উৎকর্ষতা অর্জনের দিকে অসামান্য এবং টেকসই অগ্রগতির জন্য CII-EXIM ব্যাংক পুরস্কারে ভূষিত করা …


দেবাঞ্জন দাস,৩ ডিসেম্বর: গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি Godrej & Boyce ঘোষণা করেছে যে তার ব্যবসা গোদরেজ কনস্ট্রাকশনকে ব্যবসায়িক উৎকর্ষতা অর্জনের দিকে অসামান্য এবং টেকসই অগ্রগতির জন্য CII-EXIM ব্যাংক পুরস্কারে ভূষিত করা হয়েছে। CII-EXIM পুরস্কার হল শ্রেষ্ঠত্বের জন্য ভারতের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার যা কনফেডারেশন অফ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রি এবং এক্সপোর্ট ইমপোর্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দ্বারা যৌথভাবে প্রতিষ্ঠিত হয়।


 CII-EXIM Bank Award 2022-এর অধীনে গোদরেজ কনস্ট্রাকশন তার টেকসই অনুশীলনের জন্য প্রশংসিত হয়েছে তার অনুকরণীয় ব্যবসায়িক কার্যক্রমের কারণে পরপর দ্বিতীয় বছরে। অনুপ ম্যাথু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড, গোদরেজ কনস্ট্রাকশনকে সংবর্ধিত করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেছেন, “যেহেতু গোদরেজ এই বছর তার 125তম বার্ষিকী উদযাপন করছে, আমরা গোদরেজ কনস্ট্রাকশন-এ অত্যন্ত মর্যাদাপূর্ণ CII এক্সিম ব্যাঙ্ক ব্যবসায়িক সাফল্য-2020 পুরষ্কার পেয়ে আনন্দিত। পর পর দ্বিতীয় বছর এই সম্মানে ভূষিত হওয়া আমাদের জন্য সত্যিই খুবই উৎসাহজনক। আমরা আমাদের সমাজের জন্য একটি ভাল ভবিষ্যত তৈরি করার প্রচেষ্টায় আরও টেকসই নির্মিত পরিবেশ তৈরি এবং প্রচারের দিকে আমাদের প্রচেষ্টাকে ফোকাস করতে থাকব।"