Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফোক্সওয়াগন কলকাতায় দুটি নতুন টাচপয়েন্টের উদ্বোধনের মাধ্যমে পূর্ব ভারতে তার উপস্থিতি জোরদার করেছে

১৯ ডিসেম্বর: ফোক্সওয়াগন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়া কলকাতা শহরে দুটি নতুন টাচপয়েন্টের উদ্বোধনের মাধ্যমে পূর্ব ভারতে তাদের উপস্থিতি জোরদার করেছে৷ নতুন উদ্বোধন করা টাচপয়েন্টগুলি পিপিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব রাজীব সংঘভির…


১৯ ডিসেম্বর: ফোক্সওয়াগন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়া কলকাতা শহরে দুটি নতুন টাচপয়েন্টের উদ্বোধনের মাধ্যমে পূর্ব ভারতে তাদের উপস্থিতি জোরদার করেছে৷ নতুন উদ্বোধন করা টাচপয়েন্টগুলি পিপিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব রাজীব সংঘভির দক্ষ নেতৃত্বে পরিচালিত হবে। কলকাতা শহরে এখন চারটি সেলস টাচ পয়েন্ট এবং তিনটি পরিষেবা সুবিধা রয়েছে যা বিচক্ষণ ভারতীয় গ্রাহকদের পরিষেবা দেবে।


কলকাতায় দুটি নতুন টাচপয়েন্ট যুক্ত করার সাথে, ফোক্সওয়াগন তার তরুণ এবং তাজা পণ্যের পোর্টফোলিও উপস্থাপন করে – ভারতের সবচেয়ে নিরাপদ SUVW, Taigun, আকর্ষণীয় এবং আনন্দদায়ক Virtus এবং বিশ্বব্যাপী সেরা-বিক্রেতা, ফোক্সওয়াগন টিগুয়ান। পণ্যের পোর্টফোলিওটি তার ব্র্যান্ডের উত্তরাধিকার এবং জার্মান-ইঞ্জিনিয়ারিং দক্ষতার সাথে খাপ খায় যা উচ্চতর বিল্ড কোয়ালিটি, নিরাপত্তা এবং মজাদার-টু-ড্রাইভ অভিজ্ঞতা প্রদান করে।


নতুন সুবিধার উদ্বোধনের সময় মন্তব্য করতে গিয়ে, ফোক্সওয়াগন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর আশিস গুপ্ত বলেন, “আমরা পশ্চিমবঙ্গ রাজ্যে আমাদের নতুন চালু হওয়া পণ্য, ফোক্সওয়াগন তাইগুন, ভার্টাস এবং টিগুয়ানের চাহিদার প্রবাহ দেখতে পাচ্ছি। এবং পূর্ব ভারত। অ্যাক্সেসযোগ্য হওয়ার এবং বিশ্বমানের জার্মান ইঞ্জিনিয়ারড পণ্য ও পরিষেবা অফার করার প্রয়াসে, আমরা আমাদের নেটওয়ার্ক উপস্থিতি প্রসারিত করেছি যাতে আমাদের উচ্চাকাঙ্ক্ষী ভারতীয় গ্রাহকদের প্রয়োজনীয়তা পূরণ করুন।”


নতুন ডিলারশিপের উদ্বোধনের বিষয়ে মন্তব্য করতে গিয়ে পিপিএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব রাজীব সাংঘভি বলেছেন, “আমাদের ফোক্সওয়াগন ইন্ডিয়ার সাথে দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব রয়েছে, যা অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা এবং কর্ণাটকের ব্র্যান্ডের গ্রাহকদের সেবা প্রদান করে। কলকাতায় দুটি নতুন টাচপয়েন্টের উদ্বোধনের মাধ্যমে পশ্চিমবঙ্গ রাজ্যে আমাদের নেটওয়ার্ক সম্প্রসারিত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা এই অঞ্চলের গ্রাহকদের কাছে ভক্সওয়াগেনের সর্বোত্তম অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ।”


অনবদ্য পণ্য অফারগুলির পাশাপাশি, ফোক্সওয়াগন কলকাতায় তার গ্রাহকদের মনের মালিকানার অভিজ্ঞতা প্রদান করে৷ তিনটি সার্ভিস টাচপয়েন্ট অত্যন্ত দক্ষ এবং প্রশিক্ষিত প্রযুক্তিবিদদের দ্বারা পরিচালিত আমাদের সম্মানিত গ্রাহকদের পরিষেবা এবং রক্ষণাবেক্ষণের প্রয়োজনীয়তা পূরণ করে।