Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পিএনবি হাউজিং ফাইন্যান্স পক্ষ থেকে টায়ার 2 এবং টায়ার 3 শহর এবং এর বাইরেও সাশ্রয়ী মূল্যের হাউজিং লোন

দেবাঞ্জন দাস, 8 ডিসেম্বর: PNB হাউজিং ফাইন্যান্সের দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে একজন ব্যক্তির বাড়ির মালিক হওয়ার স্বপ্নকে ক্ষমতায়ন এবং সমর্থন করার জন্য, কোম্পানি সম্প্রতি একটি সাশ্রয়ী মূল্যের হোম লোন স্কিম - রো…


দেবাঞ্জন দাস, 8 ডিসেম্বর: PNB হাউজিং ফাইন্যান্সের দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে একজন ব্যক্তির বাড়ির মালিক হওয়ার স্বপ্নকে ক্ষমতায়ন এবং সমর্থন করার জন্য, কোম্পানি সম্প্রতি একটি সাশ্রয়ী মূল্যের হোম লোন স্কিম - রোশনি চালু করেছে। এই উদ্যোগের অধীনে, ব্যক্তিরা 5 লক্ষ থেকে 30 লক্ষ টাকা পর্যন্ত ঋণের জন্য আবেদন করতে পারেন।


 দেশে প্রবেশ করে, আজ কোম্পানি চেন্নাই, কোয়েম্বাটোর, গাজিয়াবাদ, হায়দ্রাবাদ, ইন্দোর/উজ্জাইন, লখনউ, মুম্বাই, নাগপুর, পুনে, রাজকোট এবং বারাণসীতে রোশনি-কেন্দ্রিক শাখার উদ্বোধন করেছে।


 স্কিমটি বাড়ির সম্পত্তি ক্রয়, স্ব-নির্মাণ, বাড়ির সম্প্রসারণ/সংস্কার, প্লট ক্রয় প্লাস নির্মাণ, সম্পত্তির বিপরীতে ঋণ ইত্যাদির জন্য বিভিন্ন ঋণ প্রদান করে। তাই, ঋণের আবেদনকারীরা ক্রেডিটে নতুন, আনুষ্ঠানিক আয় ছাড়াই স্ব-নিযুক্ত এবং বেতনভোগী কিনা। নিম্ন-আয়ের গোষ্ঠী যাদের পরিবারের আয় 10,000 রুপি থেকে মধ্যম আয়ের গ্রুপের শ্রেণীতে বিবেচিত হবে।


 পিএনবি হাউজিং ফাইন্যান্সের এমডি এবং সিইও, গিরিশ কৌসগি বলেছেন, “রোশনির সাথে, আমরা আমাদের সাশ্রয়ী মূল্যের আবাসন পোর্টফোলিওকে বৃদ্ধি করতে থাকি। PNB হাউজিং ফাইন্যান্সে, আমরা গ্রাহকদের কাছাকাছি থাকার চেষ্টা করি। তাই, সম্ভাব্য বাড়ির মালিকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য আমরা টায়ার 2 এবং 3 শহরে আমাদের উপস্থিতি গড়ে তোলার দিকে মনোনিবেশ করছি। রোশনির মাধ্যমে, আমরা কেন্দ্রীয় সরকারের ‘সকলের জন্য আবাসন’ মিশনের প্রতি আমাদের প্রতিশ্রুতি পুনর্নবীকরণ করেছি এবং রিয়েল এস্টেট শিল্পের বৃদ্ধিকে অনুঘটক করতে ভাল অবস্থানে আছি। "


 30 বছরেরও বেশি শিল্প উপস্থিতি এবং গ্রাহকের আস্থা, একটি প্যান-ইন্ডিয়া শাখা নেটওয়ার্ক এবং একটি শক্তিশালী পরিষেবা সরবরাহের মডেল সহ, PNB হাউজিং ফাইন্যান্স সারা দেশে হোম লোন প্রার্থীদের পরিষেবা দেয়। PNB হাউজিং ফাইন্যান্স উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, রাজস্থান, গুজরাট, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কর্ণাটক, মহারাষ্ট্র এবং দিল্লি-এনসিআর সহ 15টি রাজ্যে বৃদ্ধি করতে চায়।