Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্ব এইডস দিবসে সংকল্পের উদ্যোগে মেদিনীপুরে পদযাত্রা ও পথসভা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বৃহস্পতিবার সকালে মেদিনীপুর সংকল্প ফাউন্ডেশনের উদ্যোগ পালিত হলো বিশ্ব এইডস দিবস। এই উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো পদযাত্রা ও পথসভা। এদিন সকালে মেদিনীপুর কলেজিয়েট স্কুল গেট থেকে পদযাত্রা শুরু হয় শেষ হয় জ…


  নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বৃহস্পতিবার সকালে মেদিনীপুর সংকল্প ফাউন্ডেশনের উদ্যোগ পালিত হলো বিশ্ব এইডস দিবস। এই উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো পদযাত্রা ও পথসভা। এদিন সকালে মেদিনীপুর কলেজিয়েট স্কুল গেট থেকে পদযাত্রা শুরু হয় শেষ হয় জেলাশাসক দপ্তরের সামনে।

ওখানে সক্ষিপ্ত ভাবে পথসভা হয়। পথসভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সম্পাদিকা পারমিতা সাউ। এছাড়াও বক্তব্য রাখেন পশ্চিম মেদিনীপুর জেলার মহামারি বিশেষজ্ঞ ডঃ কিশলয় জানা, সংগঠনের উপদেষ্টা গোপাল সাহা,চন্দন রায়, বিদুৎ পাল, করবি বিশ্বাস, নরসিংহ দাস, সুব্রত দাস, জগদীশ মাইতি, রাহুল কোলে, মানস চক্রবর্তী প্রমুখ।

ট্যবলো ,প্লাকার্ড সহযোগে আয়োজিত পদযাত্রায় মাইক বার্তার মাধ্যমে শহর জুড়ে সচেতনতা বার্তা দেন সংগঠনের ডিরেক্টর ডঃ শান্তনু পাণ্ডা ও কাবেরি বিশ্বাস। সংকল্প ফাউন্ডেশনের আহ্বানে এদিনের পদযাত্রায় অংশ নিয়েছিল মেদিনীপুর কুইজ কেন্দ্র, 'মেদিনীপুর ছাত্র সমাজ','বেঙ্গাই উদ্যোগী সংঘ'  'তুতরাঙ্গা উদীয়মান তরুণ সংঘ, "এমার্জেন্সি ব্লাড ফাউন্ডেশন","ডিসিসিআই,' শক্তি সংঘ ব‍্যায়ামগার','রবীন্দ্র স্মৃতি সমিতি,জঙ্গল মহল উদ্যোগ সহ অন্যান্য সংগঠন।


এদিনের কর্মসূচিতে অংশ নেন সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, রবীন্দ্র স্মৃতি সমিতির সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র ওঝা,  সমাজসেবী সঙ্গীতা সিংহ,বন্দনা চক্রবর্তী,  সুমন চ্যাটার্জী, মিন্টু করণ,চন্দন কামিল্যা, সৌমেন পাল প্রমুখ। এছাড়া আয়োজক সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পিন্টু সাউ, নরোত্তম দে বিজয় দাস, প্রতিমা রানা,মুনমুন ঘোষ, সুভানা পারভীন, প্রভাত কামিল্যা ও অরিত্র দাস প্রমুখ।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের ডিরেক্টর ডঃ শান্তনু পান্ডা।