Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তাম্রলিপ্ত মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল পরিদর্শনে এলেন জেলাশাসক

তাম্রলিপ্ত মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল পরিদর্শনে এলেন জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি। হাসপাতাল চত্বরে প্লাস্টিক ফেলালে দিতে হবে জরিমান।এ বছর থেকেই শুরু হয়েছে মেডিকেল কলেজের পঠন পাঠন। তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ এন্ড হাসপ…


 তাম্রলিপ্ত মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল পরিদর্শনে এলেন জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি। হাসপাতাল চত্বরে প্লাস্টিক ফেলালে দিতে হবে জরিমান।

এ বছর থেকেই শুরু হয়েছে মেডিকেল কলেজের পঠন পাঠন। তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের বিল্ডিংয়ের কাজ এখনো সম্পন্ন হয়নি। ড্রেনের সিস্টেম এখনো পর্যন্ত ঠিক না হয় হাসপাতাল চত্বরেই জমে রয়েছে জল। শনিবার তাম্রলিপ্ত মেডিকেল কলেজ পরিদর্শনে এসে দ্রুত কাজ শেষ করার কথা বলেন জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি। হাসপাতাল চত্তরের মধ্যে ড্রেনের মধ্যে জমে রয়েছে একাধিক প্লাস্টিক। যা দেখে ক্ষুব্ধ জেলাশাসক। তিনি মেডিকেল কলেজের আধিকারিকদের নির্দেশ দেন বিভিন্ন জায়গায় প্লাস্টিকের ডাস্টবিন রাখতে হবে। যেখানে সেখানে প্লাস্টিক ফেলায় যাবে না। পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে হাসপাতাল চত্বর। এরপরেও যদি কেউ প্লাস্টিক বিভিন্ন জায়গায় ফেলে সেক্ষেত্রে জরিমানা করার নির্দেশ দেন জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি। 


তাম্রলিপ্ত মেডিকেল কলেজ পরিদর্শনের পাশাপাশি এদিন প্রথম বর্ষের ছাত্র-ছাত্রীদের সঙ্গে দেখা করেন জেলাশাসক। প্রথম বর্ষ মেডিকেল ছাত্র-ছাত্রীদের সুবিধে ও অসুবিধার কথা শোনেন জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি।