Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Simplilearn এর বাণিজ্যিক ব্যবসার জন্য CRO হিসাবে এরিক মার্টোরানো কে নিয়োগ করেছে

দেবাঞ্জন দাস,১৫ জানুয়ারি: Simplilearn, তার বাণিজ্যিক ব্যবসার জন্য এরিক মার্টোরানো, CRO হিসাবে নিয়োগ করেছে । এই অ্যাপয়েন্টমেন্ট হল Simplilearn-এর বৃহত্তর লক্ষ্যের একটি অংশ যা বিশ্বব্যাপী তার দলগুলিকে সম্প্রসারণ এবং শক্তিশা…


দেবাঞ্জন দাস,১৫ জানুয়ারি: Simplilearn, তার বাণিজ্যিক ব্যবসার জন্য এরিক মার্টোরানো, CRO হিসাবে নিয়োগ করেছে । এই অ্যাপয়েন্টমেন্ট হল Simplilearn-এর বৃহত্তর লক্ষ্যের একটি অংশ যা বিশ্বব্যাপী তার দলগুলিকে সম্প্রসারণ এবং শক্তিশালী করার জন্য সর্বোচ্চ মানের আপস্কিলিং প্রদান চালিয়ে যেতে পারে।


 Martorano বিশ্বজুড়ে গ্রাহক এবং অংশীদারদের সাথে কাজ করার 25 বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে আসে এবং বৃহৎ বিশ্বব্যাপী ব্যবসাগুলিকে স্কেল করার ক্ষেত্রে একটি সমৃদ্ধ পটভূমি রয়েছে। তিনি একটি গুরুত্বপূর্ণ সময়ে Simplilearn-এ যোগদান করেন, কারণ কোম্পানি পরিকল্পনা করে এবং তার বাণিজ্যিক ব্যবসার বৃদ্ধিতে বিনিয়োগ করে, আগামী কয়েক বছরে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি ডেলিভারি করার লক্ষ্যে এবং বিশ্বব্যাপী সর্ববৃহৎ ডিজিটাল স্কিলিং কোম্পানিতে পরিণত হয়। তিনি সিয়াটল, ওয়াশিংটন (মার্কিন যুক্তরাষ্ট্র) ভিত্তিক।


 মার্টোরানো একজন সিনিয়র বিজনেস এক্সিকিউটিভ যার সাথে মানুষ, অংশীদার এবং প্রযুক্তির সংযোগের মাধ্যমে ব্যতিক্রমী গ্রাহক অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে বিশ্বব্যাপী রাজস্ব কৌশল এবং গো-টু-মার্কেট উদ্যোগ চালানোর গভীর অভিজ্ঞতা রয়েছে। Simplilearn-এ, তিনি কোম্পানির বৈশ্বিক বাণিজ্যিক ব্যবসার নেতৃত্ব এবং স্কেলিংয়ের জন্য দায়ী থাকবেন যার মধ্যে এন্টারপ্রাইজ কোম্পানিগুলির পাশাপাশি সরকারি সংস্থাগুলির মাধ্যমে SMB অন্তর্ভুক্ত রয়েছে। সম্পূর্ণ P&L দায়িত্বের সাথে, তার মূল ফোকাস হবে সামগ্রিক GTM কৌশলের মালিকানা, বিক্রয় ও বিপণনে অগ্রণী, পণ্যে উদ্ভাবন এবং Simplilearn-এর ব্যবসায়িক গ্রাহকদের জন্য ডেলিভারি, এন্টারপ্রাইজ অপারেশনে উৎকর্ষ চালনা, এবং গ্রাহক সম্পর্ক এবং ব্যবসায়িক অংশীদারিত্ব গড়ে তোলার মাধ্যমে ব্যবসায়িক বৃদ্ধি ত্বরান্বিত করা।


 নতুন নিয়োগের বিষয়ে কথা বলতে গিয়ে, কাশ্যপ দালাল, সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান ব্যবসায়িক কর্মকর্তা, Simplilearn বলেছেন, “আমি এরিককে Simplilearn পরিবারে স্বাগত জানাতে পেরে আনন্দিত। স্কেলিং ব্যবসায় তার বিস্তৃত অভিজ্ঞতা অবশ্যই আমাদেরকে আরও শক্তিশালী করতে এবং Simplilearn ব্যবসা সম্প্রসারণ করতে সাহায্য করবে এবং সেইসাথে আমাদের বাণিজ্যিক ব্যবসায়িক অংশীদারদের আরও ভালোভাবে সেবা দেবে। আমাদের বাণিজ্যিক ব্যবসা আমাদের জন্য একটি মূল কৌশলগত অগ্রাধিকার। নতুন হায়ার অনবোর্ডিং বুটক্যাম্প, ডিজিটাল স্কিলিং বুটক্যাম্প এবং কী ইন্ডাস্ট্রি সার্টিফিকেশনের মতো ক্ষেত্রগুলিতে Simplilearn-এর অফারগুলি ডিজিটাল ভবিষ্যতের জন্য প্রস্তুত হওয়ার চেষ্টা করা সংস্থাগুলির জন্য একটি তীব্র প্রয়োজন। আমি নিশ্চিত যে আমাদের নেতৃত্বের দলে এরিকের সংযোজন আমাদের ব্যবসাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে সাহায্য করবে।”


 এরিক মার্টোরানো, বাণিজ্যিক ব্যবসার CRO, Simplilearn, বলেছেন, “আমি বাণিজ্যিক ব্যবসার জন্য CRO হিসাবে যোগদানকারী Simplilearn নির্বাহী নেতৃত্ব দলের অংশ হতে পেরে রোমাঞ্চিত। আমি যখন ভূমিকায় আমার নিজস্ব জ্ঞান এবং দক্ষতা নিয়ে আসছি, তখন আমি শিল্পের সেরা কিছু সিম্পলিলার্ন টিমের সাথে কাজ করার এবং শেখার জন্য উন্মুখ। আমি বিশ্বাস করি যে একসাথে আমরা সাফল্যের নতুন উচ্চতায় পৌঁছতে পারব কারণ Edtech ডোমেন দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে”।


 Simplilearn প্রতি মাসে 3,000 টিরও বেশি লাইভ ক্লাস পরিচালনা করে, গড়ে 70,000 জন শিক্ষার্থী যারা একসঙ্গে প্ল্যাটফর্মে প্রতি মাসে 500,000 ঘণ্টার বেশি সময় ব্যয় করে। Simplilearn দ্বারা অফার করা প্রোগ্রামগুলি শিক্ষার্থীদের জনপ্রিয় ডোমেনে দক্ষতা বৃদ্ধি এবং প্রত্যয়িত হওয়ার সুযোগ দেয়।