Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্টুডেন্ট উইক সেলিব্রেশন কর্মসূচিতে টিকাকরণের গুরুত্বের সঙ্গে ছাত্র-ছাত্রীদের মানসিক বিকাশের দিকটিকে প্রাধান্য দেওয়ার পরামর্শ অভিভাবকদের

বাবলু বন্দ্যোপাধ্যায়। কোলাঘাটহাম ও রুবেলা টিকাকরণের সচেতনতা নিয়ে প্রচার চলছে কোলাঘাট ব্লকের বিভিন্ন স্থানে ।আগামী ৯ জানুয়ারি থেকে রাজ্যের বিভিন্ন স্থানে এই কর্মসূচির শুরু হচ্ছে বলে খবর। তার আগে টিকাকরণের সচেতনতার দিকটিকে ব…

 


বাবলু বন্দ্যোপাধ্যায়। কোলাঘাট

হাম ও রুবেলা টিকাকরণের সচেতনতা নিয়ে প্রচার চলছে কোলাঘাট ব্লকের বিভিন্ন স্থানে ।আগামী ৯ জানুয়ারি থেকে রাজ্যের বিভিন্ন স্থানে এই কর্মসূচির শুরু হচ্ছে বলে খবর। তার আগে টিকাকরণের সচেতনতার দিকটিকে বেশি করে গুরুত্ব দেওয়ার জন্য প্রশাসনের উচ্চকর্তাব্যক্তি থেকে শুরু করে এলাকার সেলিব্রেটিদের উপস্থিতিতে প্রচারের গুরুত্ব কে তুলে ধরা হচ্ছে বিভিন্ন স্থানে।

 বৃহস্পতিবার কোলাঘাট ব্লকের ক্ষেত্রহাট হারাধন ইনস্টিটিউশন এর ছাত্র-ছাত্রীদের নিয়ে স্টুডেন্ট উইক সেলিব্রেশন কর্মসূচির মাধ্যমে ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্যসম্মত বিভিন্ন দিকের কথা এবং টিকাকরণের গুরুত্ব তুলে ধরলেন বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ প্রবীর ভৌমিক।

 ছাত্র-ছাত্রীদের মানসিক বিকাশের প্রার্থনা করে বলেন কেবল পড়াশুনা নয় তার সঙ্গে খেলাধুলা থেকে শুরু করে যোগাভ্যাস এর প্রয়োজনীয়তা রয়েছে। আর তার সমস্ত দিকটা লক্ষ্য রাখার দায়িত্ব অভিভাবকদের। 

এই পরামর্শের পাশাপাশি শিশুদের স্বাস্থ্যসম্মত বিভিন্ন দিকের কথাও তিনি উল্লেখ করেন শ্রী ভৌমিক। উপস্থিত ছিলেন এসআই পরিমল নস্কর, স্কুলের প্রধান শিক্ষক অমলেন্দু ঘড়া, এলাকার সমাজসেবী চিত্তরঞ্জন বেরা সহ এলাকার গুণীজন সম্প্রদায়ের মানুষজন।