Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভালো কারণের কোনো সীমা নেই - mPokket এর mPoweringSmiles উদ্যোগ

দেবাঞ্জন দাস; কলকাতা, ৫ জানুয়ারী : ক্রিসমাস হল আনন্দ এবং ভালবাসাকে ভাগ করে নেওয়া। বড়দিনের উল্লাস ছড়িয়ে দিতে, mPokket – কলকাতার কাছে একটি এতিমখানা আশিয়ানা হ্যাপি হোমে হ্যাস ট্যাগ mPoweringSmiles একটি প্রচারণার আয়োজন করেছে…


দেবাঞ্জন দাস; কলকাতা, ৫ জানুয়ারী : ক্রিসমাস হল আনন্দ এবং ভালবাসাকে ভাগ করে নেওয়া। বড়দিনের উল্লাস ছড়িয়ে দিতে, mPokket – কলকাতার কাছে একটি এতিমখানা আশিয়ানা হ্যাপি হোমে হ্যাস ট্যাগ mPoweringSmiles একটি প্রচারণার আয়োজন করেছে। কোম্পানির দান কার্যকলাপ সম্প্রদায়কে ফিরিয়ে দেওয়ার জন্য একটি ছোট অঙ্গভঙ্গি ছিল। এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিল mPokket-এর কর্মীদের নিযুক্ত করা এবং প্রয়োজনে মানুষের সেবা করা।


 প্রচারণার অংশ হিসাবে, এমপকেটের কর্মীরা এতিমখানায় বাচ্চাদের জামাকাপড়, বাসনপত্র এবং অন্যান্য জিনিসপত্র দান করতে এগিয়ে এসেছেন। তারা সেখানে একটি দিন কাটিয়েছে, বাচ্চাদের সাথে আলাপচারিতা এবং জড়িত, বড়দিনের আনন্দময় উপলক্ষ্যে ভালবাসা এবং আনন্দ ছড়িয়েছে। এই প্রচারাভিযানের মাধ্যমে, প্ল্যাটফর্মটি দরিদ্র শিশুদের পরিবেশন করেছে, তাদের ছুটির মরসুমটিকে আরও আনন্দময় ও আনন্দময় করে তুলেছে।


 mPokket এর প্রতিষ্ঠাতা এবং CEO, গৌরব জালানও তার পরিবারের সাথে অনাথ আশ্রম পরিদর্শন করেছেন এবং বাচ্চাদের সাথে আলাপচারিতা করেছেন। বাচ্চারা খেলত এবং mPokket থেকে সমস্ত দর্শকদের সাথে যোগাযোগ করত।


 mPoweringSmiles ক্যাম্পেইন সম্পর্কে কথা বলতে গিয়ে, mPokket এর প্রতিষ্ঠাতা ও সিইও গৌরব জালান মন্তব্য করেছেন, “বড়দিন এবং ছুটির মরসুম হল অন্যদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার এবং যখন আমরা সবাই আমাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে এই ধরনের অনুষ্ঠান উদযাপনের জন্য উন্মুখ, সেখানে কেন থাকব না? যাদের নিজের বলে পরিবার নেই। আমরা সত্যিই আনন্দিত যে আমরা এই শিশুদের জন্য আমাদের সামান্য কিছু করতে পারেন. এটা আমাদের সকলের জন্য সত্যিই একটি নম্র এবং স্মরণীয় অভিজ্ঞতা ছিল। আমরা যে সমাজের অংশ তার প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য এটি একটি ছোট পদক্ষেপ ছিল। আমরা গর্বিত যে আমাদের সমস্ত কর্মচারীরা জামাকাপড়, কাঁচা খাবারের আইটেম, নগদ এবং শীতকালীন প্রয়োজনীয় জিনিসপত্র, বড় বা ছোট সবকিছু দান করতে একত্রিত হয়েছিল এবং তাদের সর্বোচ্চ ক্ষমতায় অবদান রেখেছিল। আমাদের উদ্দেশ্য হল গ্রাহক এবং কর্মচারীদের ছাড়িয়ে সেবা করা এবং একটি মূল্য প্রদানকারী হওয়া যারা সম্প্রদায় সম্পর্কে সমানভাবে চিন্তাশীল।"


 এই ক্যাম্পেইনে 500 জনেরও বেশি কর্মী দান করেছেন এবং mPokket-এর 10 জন কর্মী আশিয়ানা হ্যাপি হোম পরিদর্শন করেছেন। এই ক্রিসমাসে শিশুদের জীবনকে উজ্জ্বল করার দিকে mPokket প্রথম পদক্ষেপ নিয়েছে।