Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

DCB রেমিট: নতুন বছরের অফার; বিদেশে টাকা পাঠান - ছাড় পান

দেবাঞ্জন দাস; ৯ জানুয়ারি:  এই উৎসবের মরসুম আরও আনন্দদায়ক হয়ে ওঠে কারণ DCB ব্যাঙ্ক ১৫ জানুয়ারী ২০২৩  র আগে টাকা পাঠানোর জন্য  করার জন্য প্রতি ১ টাকায়  ২০ পয়সা পর্যন্ত ছাড়ের বিশেষ অফার দেয়। ভারতীয়রা যে কোনও ব্যাঙ্ক অ্যাকাউ…



দেবাঞ্জন দাস; ৯ জানুয়ারি:  এই উৎসবের মরসুম আরও আনন্দদায়ক হয়ে ওঠে কারণ DCB ব্যাঙ্ক ১৫ জানুয়ারী ২০২৩  র আগে টাকা পাঠানোর জন্য  করার জন্য প্রতি ১ টাকায়  ২০ পয়সা পর্যন্ত ছাড়ের বিশেষ অফার দেয়। ভারতীয়রা যে কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে নির্ধারিত দেশে অর্থ পাঠাতে DCB রেমিট অনলাইন পরিষেবা ব্যবহার করতে পারেন।  ভারতের যে কোন নাগরিক ব্যবসা বা অবকাশ যাপনের জন্য বিদেশ ভ্রমণ করেছেন এমন যেকোনো ব্যক্তির কাছে নির্বিঘ্নে তহবিল স্থানান্তর করতে পারেন।  ডিসিবি রেমিট অর্থ স্থানান্তরকে দ্রুত, নিরাপদ, স্বচ্ছ এবং সাশ্রয়ী করে তোলে।


 বিদেশী মুদ্রায় ২০০০ থেকে ৫০০০ রেমিট্যান্সের জন্য, একজন DCB রেমিট ব্যবহারকারী কোড: CHRTEN ব্যবহার করতে পারেন এবং ১০  পয়সা ছাড় পেতে পারেন।  বৈদেশিক মুদ্রায় ৫০০০ থেকে ৮০০০ রেমিটেন্স করার জন্য, কোড: CHRFIF ব্যবহার করুন এবং ১৫পয়সা ছাড় পান এবং বৈদেশিক মুদ্রায় ৮০০০-এর উপরে রেমিট্যান্সের জন্য, কোড: CHRTWE ব্যবহার করুন এবং ২০ পয়সা ছাড় পান৷  ছয়টি মুদ্রায় তহবিল স্থানান্তর করা যেতে পারে - USD, AUD, GBP, SGD, CAD এবং EURO।  এই অফারটি সময়ের মধ্যে বুক করা একাধিক লেনদেনের ক্ষেত্রে বৈধ।


 আবাসিক ভারতীয়রা DCB ব্যাঙ্কে অ্যাকাউন্ট না রেখেই DCB Remit-এর পরিষেবাগুলি পেতে পারেন৷  তাদের শুধুমাত্র এককালীন নিবন্ধন সম্পূর্ণ করতে হবে এবং ডিসিবি রেমিটের মাধ্যমে বিদেশে অর্থ পাঠাতে হবে।  বিদেশী ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠাতে শুধু www(dot)dcbremit(dot)com-এ লগ ইন করুন।  ভারতীয় রুপিতে তহবিল স্থানান্তর করার জন্য সুবিধাভোগী বিশদ বিবরণ এবং নির্দেশাবলী যোগ করার পরে, DCB ব্যাঙ্ক প্রয়োজনীয় বিদেশী মুদ্রায় পরিমাণ রূপান্তর করবে এবং সুবিধাভোগীর বিদেশী অ্যাকাউন্টে জমা করবে।


 অর্থ স্থানান্তরটি রিয়েল-টাইমে ট্র্যাক করা যেতে পারে এবং এমনকি একটি অপ্রত্যাশিত পরিস্থিতির ক্ষেত্রে প্রক্রিয়া চলাকালীন বন্ধও করা যেতে পারে।