Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ সুব্রামানিয়াম প্রবাসী ভারতীয় সম্মান পুরস্কারে সম্মানিত

দেবাঞ্জন দাস ,১২ জানুয়ারি: FedEx কর্পোরেশনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাজ সুব্রামনিয়াম, বিদেশী ভারতীয়দের জন্য ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার, মর্যাদাপূর্ণ প্রবাসী ভারতীয় সম্মান পুরস্কারে স্বীকৃত হয়েছেন। …


 দেবাঞ্জন দাস ,১২ জানুয়ারি: FedEx কর্পোরেশনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাজ সুব্রামনিয়াম, বিদেশী ভারতীয়দের জন্য ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার, মর্যাদাপূর্ণ প্রবাসী ভারতীয় সম্মান পুরস্কারে স্বীকৃত হয়েছেন। পুরষ্কারটি বিদেশে ভারত সম্পর্কে আরও ভাল বোঝার জন্য, ভারতের কারণগুলিকে সমর্থন করার এবং স্থানীয় ভারতীয় সম্প্রদায়ের কল্যাণে কাজ করার জন্য ভারতীয় প্রবাসীদের অবদানকে স্বীকৃতি দেয়।


 প্রতিদিন, বিশ্বের প্রতিটি কোণে, FedEx সম্প্রদায়ের সাথে সংযোগ স্থাপন করছে, পণ্য স্থানান্তর করছে, এবং পরিষেবা প্রদান করছে যা বিশ্ব অর্থনীতিকে শক্তিশালী করে। 220 টিরও বেশি দেশ এবং অঞ্চলে ক্রিয়াকলাপ সহ, এই বৃহৎ উপস্থিতি FedEx যে সমস্ত ক্ষেত্রে কাজ করে সেখানে অর্থনৈতিক জীবনীশক্তিতে একটি পরিমাপযোগ্য পার্থক্য তৈরি করে৷


 ভারতে COVID-19 মহামারী মোকাবেলায় সাহায্য করার জন্য, FedEx 2021 সালের মে এবং জুন মাসে তিনটি বোয়িং 777F চার্টার ফ্লাইট অক্সিজেন কনসেনট্রেটর, পিপিই এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সরবরাহ দান করেছে। সামগ্রিকভাবে, FedEx 50,000 টিরও বেশি অক্সিজেন কেন্দ্রীকরণকারীকে ভারতে নিয়ে গেছে নন প্রফিট পার্টনার্স এবং গ্রাহকদের সাথে মিলে । রাজের নেতৃত্বে, FedEx চার্টারগুলি মুম্বাই এবং নয়াদিল্লিতে উড়েছিল।


 FedEx কর্পোরেশনের প্রেসিডেন্ট এবং সিইও রাজ সুব্রামানিয়াম বলেছেন, “আমাদের সকল দলের সদস্যদের পক্ষ থেকে এই পুরষ্কার পেয়ে আমি সম্মানিত বোধ করছি যাদের উপরোক্ত প্রচেষ্টা, আমাদের অতুলনীয় গ্লোবাল নেটওয়ার্কের সাথে যুক্ত, FedEx কে সাহায্য করার অনন্য অবস্থানে রেখেছে। COVID-19 মহামারী চলাকালীন। আমরা কে এবং আমরা কী করি তার এটি একটি উজ্জ্বল উদাহরণ।"


 FedEx বিশ্বব্যাপী 60 টিরও বেশি দেশ ও অঞ্চলে COVID-19 ভ্যাকসিন এবং সরবরাহ সরবরাহকারী বিশ্বব্যাপী ভ্যাকসিন সরবরাহ চেইনের একটি অবিচ্ছেদ্য অংশ। কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী সক্রিয় ফার্মাসিউটিক্যাল উপাদান এবং থেরাপিউটিকসের আন্দোলনের সঙ্গেও কোম্পানিটি জড়িত।


 2023 সালে কোম্পানির 50তম জন্মদিনে সারা বিশ্বের 50 মিলিয়ন মানুষকে ইতিবাচকভাবে প্রভাবিত করার জন্য কোম্পানির FedEx কেয়ারস 50 বাই 50 লক্ষ্যের সাথে জীবনরক্ষাকারী সরবরাহের সরবরাহ সামঞ্জস্যপূর্ণ। এখানে FedEx কেয়ারস "ডেলিভারিং ফর গুড" উদ্যোগ সম্পর্কে আরও জানুন।