Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দুর্দান্ত অফার নিয়ে আসলো ক্রোমা

২০ জানুয়ারি: ভারতের প্রজাতন্ত্র দিবসের সম্মানে, ক্রোমা, টাটা গ্রুপের ভারতের প্রথম এবং বিশ্বস্ত ওমনি চ্যানেল ইলেকট্রনিক্স রিটেল বিক্রেতা গর্বিতভাবে তার প্রজাতন্ত্র দিবসের সেলের জন্য 'কনস্টিটিউশন অফ জয়' প্রচারাভিযান ঘোষণ…



২০ জানুয়ারি: ভারতের প্রজাতন্ত্র দিবসের সম্মানে, ক্রোমা, টাটা গ্রুপের ভারতের প্রথম এবং বিশ্বস্ত ওমনি চ্যানেল ইলেকট্রনিক্স রিটেল বিক্রেতা গর্বিতভাবে তার প্রজাতন্ত্র দিবসের সেলের জন্য 'কনস্টিটিউশন অফ জয়' প্রচারাভিযান ঘোষণা করেছে, যা ১৯ জানুয়ারী থেকে শুরু এবং ২৯ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত চলবে। কনস্টিটিউশন অফ জয় ক্যাম্পেনের মাধ্যমে, ক্রোমার লক্ষ্য হল দায়িত্বের ঊর্ধ্বে এবং অতিক্রম করে মহান পরিষেবা প্রদান করা, অন্যদের জীবনে পরিবর্তন আনা এবং গ্রাহকের অভিজ্ঞতা উন্নত করা, যেমনটি সংবিধান ভারতের উন্নতি এবং জনগণের অধিকার রক্ষার জন্য লেখা হয়েছিল।


ল্যাপটপ, স্মার্টফোন, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি, সাউন্ডবার, হেডফোন, স্পিকার, ট্যাবলেট এবং আনুষাঙ্গিক এবং ক্রোমা ব্র্যান্ডের পণ্য এবং অ্যাপেল, স্যামসং, এইচ পি, ডেল, লেনোভো, এল জি, ভোল্টাস, রেডমি, ওপো ইত্যাদি - এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলির থেকে অনেকগুলি আকর্ষণীয় ডিল এবং অফার উপভোগ করুন।


গ্রাহকরা গ্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, আনুষাঙ্গিক এবং আরও অনেক কিছুতে ৫০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারেন। স্টোরে গ্রাহক ফাইন্যান্সে  ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং নির্বাচিত ব্যাঙ্ক কার্ডগুলিতে ১০% পর্যন্ত তাত্ক্ষণিক ছাড়ও পাওয়া যাবে । ক্রোমার শীর্ষ-ব্র্যান্ডের ইলেকট্রনিক্স  নিশ্চিতভাবে প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে। এই ডিসকাউন্টগুলি ছাড়াও, ক্রোমা গ্রাহকদের আরও বেশি সাস্রয় করতে দোকানে কেনাকাটার জন্য কুপন কোড এবং স্ক্র্যাচ অ্যান্ড-উইন কার্ডের মতো অনন্য প্রচারও প্রদান করছে।


ক্রোমা থেকে একটি স্মার্টফোন কিনুন এবং একটি স্ক্র্যাচ এবং উইন কার্ড পান এবং সেখান থেকে  ২.৫ লক্ষের বেশি  উপহার বা টাটা নিক্সন ইভি  গাড়ি বা একটি রিভ্যাম্প মোটো ইলেকট্রিক বাইক  জিতে নিন৷ . 


কোর আই৩ ল্যাপটপের দাম ৩৩,৯৯০ টাকা থেকে শুরু *, আর ইন্টেল-এর গেমিং ল্যাপটপের দাম ৫৪,৯৯০* থেকে শুরু। শিক্ষার্থী এবং শিক্ষকরা ল্যাপটপে ফ্ল্যাট ১০% ।  স্যামসং নিয়ন কিউ এলইডি টিভিগুলি প্রতি মাসে ১,৯৯০টাকা থেকে শুরু , ৪কে এলইডি টিভিগুলি প্রতি মাসে ৯৯০* টাকা থেকে শুরু হয় এবং  এলজি ওএলইডি টিভিগুলি প্রতি মাসে ২,৯৯৯ টাকা থেকে শুরু ৷ 


ভোল্টাসের ফোর-ইন-ওয়ান ইনভার্টার স্প্লিট এয়ার কন্ডিশনার মাসে ২,৯৯৯* টাকায় পাওয়া যাচ্ছে। ক্রোমা ৩০৭এল ইনভার্টার ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটরের দাম ২২,৯৯০ টাকা*।  অ্যাকুয়াগার্ড আরও+ ইউভি ওয়াটার পিউরিফায়ার ১৪,৯৯০* টাকায় পাওয়া যাচ্ছে এবং ফ্রন্ট-লোড ওয়াশিং মেশিনের দাম ১৯,৯০০* টাকা থেকে শুরু হচ্ছে।


ক্রোমা ৩০৭এল ইনভার্টার ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটরের দাম ২২,৯৯০টাকা*। ২,৪৯০ টাকায় ফিলিপস এর একটি ৩-বার্নার গ্লাস কুকটপ এবং ৬,৯৯৯* এর প্রারম্ভিক মূল্যে এয়ার ফ্রাইয়ার।  অ্যাপেল ব্যবহারকারীদের জন্য, এয়ারপডস্ মাত্র ৮,৯৯৯* টাকা থেকে পাওয়া যাচ্ছে।  ৩,৫৯৯* টাকা থেকে শুরু ক্রোমা ২০ ওয়েট পার্টি স্পিকার , যা আগে কখনও  এই দামে পাওয়া যায়নি ।  কিছু ব্যাঙ্কের সাথে, ৫,০০০* টাকা অতিরিক্ত ক্যাশব্যাক রয়েছে।


ক্রোমার ডিজিটাল ক্যাম্পেইন হ্যাস ট্যাগ কনস্টিটিউশনঅফজয় একটি ক্রোমা গ্রাহকের সত্যিকারের ঘটনার উপর ভিত্তি করে ক্রোমা ইন-হাউস ক্রিয়েটিভ টিমের ধারণার উপর ভিত্তি করে একটি প্রিয় ফিল্ম নিয়ে এসেছে, ইউজফুল গারবেজ ক্রিয়েশনস দ্বারা প্রযোজিত এবং গৌরব গুপ্তা পরিচালিত।  এটি ক্রোমার প্রাথমিক ব্র্যান্ডের প্রতিশ্রুতিগুলিকে হাইলাইট করে: গ্রাহকদের সহায়তা করার জন্য আগে এবং তার পরেও।  ফিল্মটি তার নাতির জন্মদিনের জন্য খাবার তৈরি করার সময় তার ১০ বছর পুরোনো  মিক্সার গ্রাইন্ডার ভেঙে ফেলার জন্য শোকাহত শ্রী কে আর রামকৃষ্ণনকে দেখায়।  ভিডিওটি দেখে এবং গ্রাহক পরিষেবা দলের সাথে যোগাযোগ করে ক্রোমার একজন সিনিয়র স্টাফের কাছে ফিল্মটি রূপান্তরিত হয়, যারা তখন দিল্লি থেকে একমাত্র অবশিষ্ট অংশটি প্রেরণ করে।  শীঘ্রই, তামিলনাড়ুতে বয়স্ক ব্যক্তির দরজার বাইরে একটি ক্রোমা কর্মীকে একটি উপহারের প্যাকেজ নিয়ে দেখা যায়।  ফিল্মটি তার গ্রাহকদের সর্বোত্তম-শ্রেণির এন্ড-টু-এন্ড শপিং অভিজ্ঞতা প্রদানের জন্য ক্রোমার উত্সর্গকে প্রকাশ করে এবং বুঝতে পারে যে প্রতিটি ছোট ইলেকট্রনিকের পিছনে রয়েছে অসংখ্য স্মৃতি।


একটি দায়িত্বশীল ব্র্যান্ড হিসাবে, ক্রোমা তার গ্রাহকদের আনন্দের মুহূর্ত দেওয়ার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করে।  কারো জীবনে একটি ইতিবাচক এবং আনন্দময় পরিবেশ সৃষ্টিতে উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলতে, ব্র্যান্ডটি তার গ্রাহকদের খুশি করতে অতিরিক্ত মাইল অতিক্রম করছে।


সমস্ত অফারে শর্তাবলী প্রযোজ্য*