Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টাইটান এজ সিরামিক সংগ্রহের 'এজ স্কুইরকল'

দেবাঞ্জন দাস,১০ জানুয়ারি: টাইটান, ভারতের অন্যতম ঘড়ি নির্মাতা 'এজ স্কুইরকল' লঞ্চের মাধ্যমে এজ সিরামিক সংগ্রহের অধীনে তার ঘড়ির পোর্টফোলিওকে শক্তিশালী করেছে। মিনিমালিস্টিক ডিজাইনের দ্বারা অনুপ্রাণিত হয়ে, এজ স্কুইরকল’…


দেবাঞ্জন দাস,১০ জানুয়ারি: টাইটান, ভারতের অন্যতম ঘড়ি নির্মাতা 'এজ স্কুইরকল' লঞ্চের মাধ্যমে এজ সিরামিক সংগ্রহের অধীনে তার ঘড়ির পোর্টফোলিওকে শক্তিশালী করেছে। মিনিমালিস্টিক ডিজাইনের দ্বারা অনুপ্রাণিত হয়ে, এজ স্কুইরকল’ একটি মসৃণ, আধুনিক এবং মার্জিত চেহারার 4.45 মিমি থিক কেসের সাথে আসে। 39,995/- থেকে পাওয়া যাচ্ছে, এজ স্কুইরকল এর দুটি ইউনিসেক্স ভেরিয়েন্ট জুড়ে কালো এবং সাদা রঙের শেডে আসে। ঘড়িগুলি সূক্ষ্ম এবং মার্জিত স্টাইলিংয়ে একটি হরোলজিক্যাল বিস্ময় এবং দক্ষতার উদাহরণ দেয়।


 দ্বৈত টোনে একটি কাঠবিড়ালি আকৃতির ডায়ালকে মূর্ত করে, ঘড়িগুলি একটি খুব অনন্য এবং ঐশ্বর্যপূর্ণ চেহারা তৈরি করে। ডায়ালটির উপরে একটি স্যাফায়ার ক্রিস্টাল গ্লাস কভার রয়েছে যা একটি ক্লাসিক লুক দেয় । এটি একটি সিরামিক কেস দ্বারা বেষ্টিত এবং একটি সিরামিক স্ট্র্যাপ দ্বারা সমর্থিত, যা ঘড়িগুলিকে আরও জাঁকজমকপূর্ণ করে তোলে। ঘড়িগুলির একটি ছোট মুকুট এবং একটি প্রজাপতি রয়েছে যাতে এটিকে জায়গায় লক করা যায়, এটি তাদের একটি স্নাগ ফিট দেয় এবং তাদের কব্জির চারপাশে আরাম দেয়। সত্যই সরলীকৃত পরিশীলিততার সংজ্ঞা, এই টাইমপিসগুলি নয় থেকে রাতের আওয়ার পর্যন্ত একজনের নিখুঁত শৈলীর অংশীদার।


 টাইটান এজ এজ সিরামিক সংগ্রহের অধীনে পুরুষ এবং মহিলা উভয়ের জন্য 19,995/- থেকে 29,995/- মূল্যের 8টি অত্যাশ্চর্য ঘড়ি রয়েছে। পুরুষদের সংগ্রহ চারকোল কালো, আটলান্টিক নীল, আর্কটিক সাদা, মিডনাইট গোল্ড এবং ধূসরের মতো আকর্ষণীয় রঙে পাওয়া যায়।


 2002 সালে চালু হওয়া, টাইটান এজ এজ সিরামিক, এজ মেকানিক্যাল এবং আরও অনেক কিছু সহ অনেক স্টেটমেন্ট পেস প্রবর্তন করেছে এবং সবচেয়ে পাতলা এজ ঘড়ি অফার করার পথে এগিয়ে চলেছে।


 ব্র্যান্ডটি তার যাত্রায় 3.5mm থেকে 4.5mm এবং 1.15mm T9081B কোয়ার্টজ ক্যালিবারের অবিশ্বাস্য পুরুত্ব অর্জন করেছে। টাইটান এজ ঘড়ির জল প্রতিরোধ ক্ষমতা 30 মিটার পর্যন্ত।


 গ্রাহকরা সমস্ত টাইটান স্টোর জুড়ে এবং ব্র্যান্ডের ওয়েবসাইট https://www(dot)titan(dot)co(dot)in/ থেকে এই বিস্ময়কর জিনিসগুলি কিনতে পারবেন৷