Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

“ডেলহিভারি ট্রেনিং অ্যান্ড রিক্রুটমেন্ট প্রোগ্রাম” শুরু করেছে ডেলহিভারি

দেবাঞ্জন দাস,২১ জানুয়ারি : ভারতের বৃহত্তম সম্পূর্ণ ইন্টিগ্রেটেড লজিস্টিক্স সরবরাহকারী সংস্থা ডেলহিভারি লঞ্চ করেছে ডেলহিভারি ট্রেনিং অ্যান্ড রিক্রুটমেন্ট প্রোগ্রাম। এই উদ্যোগের উদ্দেশ্য তরুণ চাকরিপ্রার্থীদের লজিস্টিক্স শিল্পকে পেশ…

 



দেবাঞ্জন দাস,২১ জানুয়ারি : ভারতের বৃহত্তম সম্পূর্ণ ইন্টিগ্রেটেড লজিস্টিক্স সরবরাহকারী সংস্থা ডেলহিভারি লঞ্চ করেছে ডেলহিভারি ট্রেনিং অ্যান্ড রিক্রুটমেন্ট প্রোগ্রাম। এই উদ্যোগের উদ্দেশ্য তরুণ চাকরিপ্রার্থীদের লজিস্টিক্স শিল্পকে পেশা করে নেওয়ার সুযোগ দেওয়া। এই প্রকল্প নিচের স্তর ও মাঝের স্তরের অপারেশনাল ভূমিকায় নিযুক্তদের পাকা কাজ পাওয়া নিশ্চিত করবে। 


কোম্পানি আগামী ১৯ ফেব্রুয়ারি একটি জাতীয় প্রবেশিকা পরীক্ষা পরিচালনা করবে প্রাথমিকভাবে গঙ্গানগর, উজ্জয়িনী, কুরুর, পুরুলিয়া এবং শ্রীনগরের মত ২৫টি টিয়ার ২ ও টিয়ার ৩ শহরগুলির উপর বিশেষ নজর দিয়ে। নির্বাচিত প্রার্থীদের ৫ সপ্তাহের প্রশিক্ষণ কর্মসূচি চলবে গুরগাঁওয়ে। এই কর্মসূচিতে ক্লাসরুম ও প্র্যাকটিকাল – দুরকম প্রশিক্ষণই থাকবে এবং যে বিষয়গুলি শেখানো হবে সেগুলি হল অপারেশনাল প্রোসেস, সফটওয়্যার টুলস, সফট স্কিলস ও পিপল ম্যানেজমেন্ট। সফলভাবে প্রশিক্ষণ শেষ করার পর নিযুক্তদের ডেলহিভারির সারা ভারতে ছড়িয়ে থাকা কেন্দ্রগুলিতে ওপেন ম্যানেজেরিয়াল পদগুলিতে নেওয়া হবে। 


২২ থেকে ৩২ বছর বয়সী যেসব প্রার্থী ১০/১২ ক্লাস পাস বা ডিপ্লোমা আছে এবং সাধারণ ইংরেজি পড়তে ও লিখতে পারেন, তাঁরা এই কর্মসূচিতে যোগ দেওয়ার জন্য আবেদন করতে পারবেন। 


এই উদ্যোগ সম্পর্কে পূজা গুপ্তা, চিফ হিউম্যান রিসোর্সেজ অফিসার, ডেলহিভারি, বললেন “এই উদ্যোগ সারা দেশের প্রতিভার সঙ্গে যুক্ত হওয়ার যে দীর্ঘমেয়াদি লক্ষ্য আমাদের রয়েছে তার সঙ্গে এবং ভারতের সবচেয়ে দ্রুত বেড়ে চলা ক্ষেত্রগুলোর একটায় সুরক্ষিত কর্মসংস্থানের সুযোগ তৈরি করার লক্ষ্যের সঙ্গে সঙ্গতিপূর্ণ। আমরা নিযুক্ত ব্যক্তিদের প্রথম দলকে স্বাগত জানানোর অপেক্ষায় আছি এবং ডেলহিভারিতে তাদের বৃদ্ধি ও সাফল্যে লগ্নি করছি।” 


এই কর্মসূচি সম্পর্কে সুরজু দত্ত, হেড অফ ডেলহিভারি অ্যাকাডেমি, বললেন “আমাদের ৫ সপ্তাহব্যাপী প্রশিক্ষণ একটি সার্বিক, ইন-হাউজ প্রোগ্রাম যা ডিজাইন করেছে ডেলহিভারি অ্যাকাডেমি। এতে জোর দেওয়া হয়েছে লজিস্টিক্সে একটা তৈরি ট্যালেন্ট পুল তৈরি করার দিকে। এই প্রোগ্রামের গভীরতা ও বিস্তার যুবসমাজকে লজিস্টিক্সে সফল হওয়ার জন্যে দরকারি সমস্ত দক্ষতার অধিকারী করবে।” 


এই কর্মসূচি সম্পর্কে আরও জানতে ক্লিক করুন:  https://delhiveryrecruitment(dot)hirepro(dot) in/