Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Axis Bank ব্যবসার জন্য সম্পূর্ণ ডিজিটাল কারেন্ট অ্যাকাউন্ট প্রস্তাব চালু করতে OPEN-এর সাথে অংশীদারিত্ব করেছে

দেবাঞ্জন দাস  ,৫ জানুয়ারী, : Axis Bank, ভারতের, SME, ফ্রিল্যান্সার, হোমপ্রেনিউর, সহ গ্রাহকদের জন্য সম্পূর্ণ দেশীয় ডিজিটাল কারেন্ট অ্যাকাউন্ট যাত্রা প্রদানের জন্য বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ডিজিটাল ব্যাঙ্কিং এন্টারপ্রাইজ, OP…


দেবাঞ্জন দাস  ,৫ জানুয়ারী, : Axis Bank, ভারতের, SME, ফ্রিল্যান্সার, হোমপ্রেনিউর, সহ গ্রাহকদের জন্য সম্পূর্ণ দেশীয় ডিজিটাল কারেন্ট অ্যাকাউন্ট যাত্রা প্রদানের জন্য বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ডিজিটাল ব্যাঙ্কিং এন্টারপ্রাইজ, OPEN-এর সাথে অংশীদারিত্ব করেছে। প্রভাবশালী এবং আরো এই অংশীদারিত্ব বৃহত্তর ব্যবসায়িক সম্প্রদায়কে অ্যক্সিস ব্যাঙ্কের সামগ্রিক ব্যাঙ্কিং অভিজ্ঞতার অ্যাক্সেস অফার করে এবং পেমেন্ট, অ্যাকাউন্টিং, বেতন-ভাতা, কমপ্লায়েন্স, এক্সপেনস ম্যানেজমেন্ট এবং অন্যান্য অনেক পরিষেবা সহ ব্যবসা পরিচালনার জন্য OPEN-এর এন্ড-টু-এন্ড আর্থিক অটোমেশন টুলগুলির সাথে মিলিত হয়।


 এটি একটি সম্পূর্ণ ডিজিটাল কারেন্ট অ্যাকাউন্ট চালু করার জন্য একটি ফিনটেক প্লেয়ারের সাথে Axis Bank-এর প্রথম অংশীদারিত্ব। পণ্যটি ইতিমধ্যেই OPEN-এর ওয়েবসাইটে (www(dot)open(dot)money) লাইভ রয়েছে৷


 এই ডিজিটাল কারেন্ট অ্যাকাউন্ট পণ্যটি গ্রাহকদের উল্লেখযোগ্য পরিমাণ সময় এবং প্রচেষ্টা বাঁচাতে সাহায্য করবে, কারণ প্রমাণীকরণ প্রক্রিয়াটি প্যান এবং আধার এবং একটি ভিডিও কেওয়াইসি ব্যবহার করে সম্পূর্ণ ডিজিটাল হবে৷ একটি যোগাযোগহীন অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়ার স্বাচ্ছন্দ্য যা একটি শূন্য নথি আপলোড বৈশিষ্ট্য সহ কাগজপত্রের ঝামেলা দূর করে, এই বর্তমান অ্যাকাউন্ট পণ্যটিকে বাজারের অন্যদের থেকে উল্লেখযোগ্যভাবে আলাদা করে তোলে। এই অ্যাকাউন্ট ব্যবহার করে, গ্রাহকরা 250+ ব্যাঙ্কিং পরিষেবা পেতে পারেন এবং গ্র্যাব-ডিলের মাধ্যমে 50% পর্যন্ত ক্যাশব্যাক দাবি করতে পারেন। এই অংশীদারিত্বের মাধ্যমে, সমস্ত বিদ্যমান Axis Bank অ্যাকাউন্টধারীরা OPEN-এর অল-ইন-ওয়ান ডিজিটাল ব্যাঙ্কিং প্ল্যাটফর্মে অ্যাক্সেস পান যা বর্তমানে 30 লক্ষেরও বেশি ব্যবসার দ্বারা ব্যবহৃত হয়।


 এই অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, সমীর শেট্টি, সভাপতি ও প্রধান - ডিজিটাল বিজনেস অ্যান্ড ট্রান্সফরমেশন, অ্যাক্সিস ব্যাঙ্ক বলেছেন, "অ্যাক্সিস ব্যাঙ্কে, আমরা গ্রাহকদের আমাদের সমস্ত প্রচেষ্টার কেন্দ্রে রাখতে বিশ্বাস করি, পাশাপাশি সমস্ত স্টেকহোল্ডারদের জন্য শেয়ার করা মূল্য তৈরি করে৷ বাস্তুতন্ত্র. গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং সলিউশন অফার করার জন্য আমরা উদ্ভাবন-নেতৃত্বাধীন অংশীদারিত্বের মডেলগুলিতে ক্রমাগত কাজ করে যাচ্ছি। এই প্রচেষ্টায়, ব্যবসার জন্য একটি ওয়ান-স্টপ ব্যাঙ্কিং সমাধান দিতে ওপেনের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত।”


 এই অংশীদারিত্ব সম্পর্কে বলতে গিয়ে, OPEN’s-এর সহ-প্রতিষ্ঠাতা এবং CEO, অনীশ অচ্যুথান বলেছেন, “গ্রাহকদের জন্য সম্পূর্ণ দেশীয় ডিজিটাল কারেন্ট অ্যাকাউন্ট যাত্রা শুরু করার জন্য অ্যাক্সিস ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে প্রথম ফিনটেক হতে পেরে আমরা সত্যিই উচ্ছ্বসিত৷ বিজনেস ব্যাঙ্কিং নতুন এবং বিশেষ সেগমেন্টের জন্য উন্মুক্ত হচ্ছে যেমন হোমপ্রেনিউর, প্রভাবশালী ইত্যাদি এবং আমরা Axis Bank এর সাথে অংশীদারিত্বে তাদের জন্য উপযোগী পণ্য তৈরি করার জন্য উন্মুখ। আমরা এই ব্যবহারকারীদের জন্য মেয়াদী ঋণ, রাজস্ব-ভিত্তিক অর্থায়ন এবং আরও অনেক কিছুর মতো মূল্য-সংযোজন পরিষেবাগুলিকে একীভূত করার জন্য আরও কাজ করব।"