Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এয়ার এশিয়া এবং টাটা এআইজি যাত্রীদের ট্রাভেল বীমা কভারেজ নিয়ে জুটি বাঁধলো

দেবাঞ্জন দাস,৩০ জানুয়ারি: AirAsia India - Tata AIG জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাথে সম্মিলিতভাবে ট্রাভেল বীমা ঘোষণা করেছে। এয়ারলাইনের বুকিং করার সময় ভ্রমণ বীমা কেনা যাবে। ওয়েবসাইট, airasia(dot)co(dot)in বা A…

 


দেবাঞ্জন দাস,৩০ জানুয়ারি: AirAsia India - Tata AIG জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাথে সম্মিলিতভাবে ট্রাভেল বীমা ঘোষণা করেছে। এয়ারলাইনের বুকিং করার সময় ভ্রমণ বীমা কেনা যাবে। ওয়েবসাইট, airasia(dot)co(dot)in বা AirAsia ইন্ডিয়া মোবাইল অ্যাপ। এটি 149 (GST সহ) নামমাত্র টাকা দিয়ে কেনা যাবে।


   ভ্রমণ বীমা এয়ারলাইনের ঘরোয়া নেটওয়ার্ক জুড়ে সমস্ত গন্তব্য কভার করে। 18 থেকে 70 বছর বয়সের মধ্যে বৈধ ভারতীয় পাসপোর্টধারী অতিথিরা ব্যাপক ভ্রমণ বীমার আওতায় আসতে পারেন।



  এয়ারএশিয়া ইন্ডিয়ার চিফ কমার্শিয়াল অফিসার অঙ্কুর গর্গ বলেছেন, "ব্যক্তিগত দুর্ঘটনার কারণে বহু-ঝুঁকির ক্ষেত্রে পরিস্থিতি পূরণ করার বিধান সহ টাটা এআইজি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড আমাদের জন্য ভ্রমণ বীমা তৈরি করেছে। বা ভ্রমণের সময় উদ্ভূত অন্যান্য পরিস্থিতি। এটি অতিথিদের নমনীয়তা এবং আত্মবিশ্বাসের সাথে তাদের ভ্রমণের পরিকল্পনা করার ক্ষমতা দেয় ভ্রমণ ভ্রমণের প্রতিটি দিকের জন্য ব্যাপক কভারেজ সহ। একটি এয়ারলাইন হিসাবে, আমরা আমাদের পরিষেবাগুলিকে স্বাতন্ত্র্যের সাথে আলাদা করার জন্য প্রতিটি সুযোগ কাজে লাগানোর জন্য গর্বিত এবং মূল্য-ভিত্তিক অফারগুলি নির্বিঘ্ন এবং চাপমুক্ত ভ্রমণের অভিজ্ঞতার সুবিধার্থে।"


টাটা এআইজি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর প্রেসিডেন্ট এবং কনজিউমার লাইনস-এর প্রধান পরাগ বেদ বলেন, "ভ্রমণে সবসময়ই একটি নির্দিষ্ট স্তরের ঝুঁকি থাকে, তা ছোট হোক বা দীর্ঘ ভ্রমণ হোক, কারণ যেকোনো সময় অপ্রত্যাশিত পরিস্থিতি ঘটতে পারে। এয়ারএশিয়া ইন্ডিয়ার সাথে যুক্ত হতে পেরে আনন্দিত এই এক ধরনের ভ্রমণ বীমা পলিসি অফার যা ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারী উভয়কেই উপকৃত করবে। আমাদের ফোকাস সবসময় প্রাসঙ্গিক পণ্য অফার করার দিকে এবং আমাদের গ্রাহকদের তাদের প্রয়োজনের সময় সহায়তা করার দিকে থাকে। আমাদের ব্র্যান্ড দর্শনকে নির্দেশ করে - আপনার সাথে সর্বদা। তাই, আমরা একটি নীতি নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি যাতে গ্রাহকরা ভ্রমণের ঝুঁকি থেকে সুরক্ষিত থাকে। আমরা বীমাকে সাশ্রয়ী এবং সকলের জন্য উপলব্ধ করার জন্য নিবেদিত রয়েছি।''