Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Kimberly-Clark ভারতে নতুন 'Huggies Complete Comfort' রেঞ্জের সাথে তার আইকনিক ডায়াপার ব্র্যান্ড Huggies পুনরায় চালু করেছে

দেবাঞ্জন দাস, ৪ জানুয়ারি : কিম্বার্লি ক্লার্ক তার আইকনিক ব্র্যান্ড Huggies-এর জন্য ভারতে Huggies Complete Comfort একটি নতুন নতুন পরিচয় নিয়ে এসেছে। গবেষণার উপর ভিত্তি করে, লঞ্চটি 5-ইন-1 আরামের মূল প্রস্তাবের উপর ফোকাস করে, যা…

দেবাঞ্জন দাস, ৪ জানুয়ারি : কিম্বার্লি ক্লার্ক তার আইকনিক ব্র্যান্ড Huggies-এর জন্য ভারতে Huggies Complete Comfort একটি নতুন নতুন পরিচয় নিয়ে এসেছে। গবেষণার উপর ভিত্তি করে, লঞ্চটি 5-ইন-1 আরামের মূল প্রস্তাবের উপর ফোকাস করে, যার মধ্যে কোমলতা এবং শোষণের মতো মূল বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে। ব্র্যান্ডটি তার প্যাকেজিং ডিজাইনের মাধ্যমে একটি সম্পূর্ণ নতুন ভিজ্যুয়াল ভাষাকে আলিঙ্গন করতে চলেছে যা ব্র্যান্ডের মূল বৈশিষ্ট্য এবং ভোক্তা সুবিধাগুলিকে স্পটলাইট করে।


 পুনঃপ্রবর্তনকে চিহ্নিত করতে, Huggies তার নতুন প্রচারাভিযান চালু করেছে, ‘আমরা তোমাকে পেয়েছি, শিশু’ যা বিশ্বকে শিশুদের জন্য আরও আরামদায়ক জায়গা করে তোলার প্রতিশ্রুতি দেয়। Ogilvy India দ্বারা ধারনা করা, প্রিয় লঞ্চ ফিল্মটি শিশুর ভয়েসকে একটি সৃজনশীল ডিভাইস হিসাবে ব্যবহার করে ডায়াপারের সাথে তাদের অস্বস্তিগুলি তুলে ধরতে। 1টি ডায়াপারে 5টি আরাম প্রদান করে Huggies তাদের উদ্ধারে আসে যার মধ্যে রয়েছে বাবল বেড কোমলতা, 12-ঘন্টা শোষণ, ট্রিপল লিক গার্ড, শ্বাস-প্রশ্বাসযোগ্য উপাদান এবং একটি আরামদায়ক ফিট কোমরবন্ধ।


 সাক্ষী ভার্মা মেনন, মার্কেটিং ডিরেক্টর, কিম্বার্লি – ক্লার্ক ইন্ডিয়া পুনঃলঞ্চের সময় বলেছেন, “একটি ব্র্যান্ড হিসাবে Huggies সর্বদা বিশ্বকে শিশুদের জন্য আরও আরামদায়ক জায়গা করে তোলার জন্য অতিরিক্ত মাইল পাড়ি দেওয়ার চেষ্টা করেছে৷ ব্যাপক ভোক্তা গবেষণার মাধ্যমে, আমরা বুঝতে পেরেছি যে একটি পণ্যে একাধিক সুবিধা সহ শিশুদের সম্পূর্ণ আরামের প্রয়োজন। শিশু এবং তাদের পিতামাতাদের শৈশবের অজানাগুলি নেভিগেট করতে সহায়তা করার জন্য আমাদের ভারতীয় গ্রাহকদের কাছে নতুন ‘হগিস কমপ্লিট কমফোর্ট’ চালু করতে পেরে আমরা গর্বিত। আমাদের গবেষণায় দেখা গেছে যে 10 জনের মধ্যে 9 জন মা মনে করেন যে Huggies তাদের নিয়মিত ডায়াপারের চেয়ে বেশি আরামদায়ক যা এই আইকনিক ব্র্যান্ডের প্রতি ভোক্তাদের আস্থাকে শক্তিশালী করে।"


 প্রচারাভিযান সম্পর্কে, তিনি যোগ করেছেন, “আমরা প্ল্যাটফর্ম জুড়ে একটি ডিজিটাল প্রথম প্রচারণা চালু করছি যেখানে মায়েরা আজ তাদের বেশিরভাগ সময় কাটাচ্ছেন। বিষয়বস্তু উচ্চতর প্রাসঙ্গিকতা এবং ব্যস্ততার জন্য নির্দিষ্ট ভোক্তা সমগোত্রের জন্য হাইপার ব্যক্তিগতকৃত এবং প্রাসঙ্গিক।


 এছাড়াও, ভারতে একটি চ্যালেঞ্জার ব্র্যান্ড হিসাবে আমাদের জন্য বিশৃঙ্খলতা ভাঙতে এবং একটি পছন্দের ব্র্যান্ড হিসাবে দাঁড়ানো অপরিহার্য। ওগিলভিতে আমাদের সৃজনশীল অংশীদাররা মূল বার্তাটি অবতরণ করার একটি উপভোগ্য এবং স্বাতন্ত্র্যসূচক উপায় তৈরি করেছে যা আমাদের গ্রাহকদের হৃদয়ে আমাদের অবস্থানকে দৃঢ় করবে।”


 ছবিটি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, সুকেশ কুমার নায়েক, চিফ ক্রিয়েটিভ অফিসার, ওগিলভি ইন্ডিয়া বলেছেন, “অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য, Huggies-এর জন্য আমাদের নতুন ক্যাম্পেইনে, শিশুরা অসম্পূর্ণ ডায়াপার বর্জন করার জন্য প্রতিবাদ করে যা সম্পূর্ণ আরাম পায় না৷ একটি বিঘ্নিত বর্ণনায় তাদের বিরক্তি প্রকাশ করে, শিশুরা একটি ডায়াপার খোঁজে যা শুষ্কতার স্বাভাবিক ভাড়ার চেয়ে বেশি প্রদান করে, যা আসলে সম্পূর্ণ আরাম দেয়।


 শিশুর উইংম্যান হিসাবে, Huggies বাচ্চাদের তাদের অব্যক্ত চাহিদাগুলিকে একটি বার্তা দিয়ে বলতে সাহায্য করে যা তাদের সমস্যাগুলি উচ্চস্বরে এবং স্পষ্ট শোনা যায় তা নিশ্চিত করার জন্য খেলাধুলাপূর্ণভাবে অপ্রাসঙ্গিক এবং স্মরণীয়। এবং নতুন Huggies কমপ্লিট কমফোর্ট ডায়াপার দিয়ে সমাধান করা হয়েছে যা কখনই শিশুদের অসম্পূর্ণ আরামের জন্য স্থির হতে দেবে না।”


 Huggies Complete Comfort পরিসর এখন অফলাইন স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ।