Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গনপতিনগর সার্বজনীন দুর্গোৎসব কমিটির উদ্যোগে চক্ষু পরীক্ষা শিবির

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : রজত জয়ন্তী বর্ষকে স্মরণীয় করে রাখতে মেদিনীপুর শহরের গণপতিনগর সার্বজনীন দুর্গাপুজো কমিটি সারা বছর ব্যাপী নানান সমাজসেবামূলক কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে। এই কর্মসূচির প্রথম পদক্ষেপ হিসাবে অনাথবন্ধু …


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : রজত জয়ন্তী বর্ষকে স্মরণীয় করে রাখতে মেদিনীপুর শহরের গণপতিনগর সার্বজনীন দুর্গাপুজো কমিটি সারা বছর ব্যাপী নানান সমাজসেবামূলক কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে। এই কর্মসূচির প্রথম পদক্ষেপ হিসাবে অনাথবন্ধু প্রাথমিক বিদ্যালয়ে বিনা ব্যয়ে চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। এই চক্ষু পরীক্ষা শিবিরটি হাওড়ার "দৃষ্টি ওয়েলফেয়ার অফ দ্য ট্রাস্ট" সংস্থার সহযোগিতায় সম্পন্ন হয়। এদিনের অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ভেমুয়া অটল বিহারী হাইস্কুলের বিশিষ্ট শিক্ষক সুরজিৎ মাইতি,যিনি জন্ম থেকে ক্ষীণদৃষ্টি সম্পন্ন হওয়া সত্ত্বেও অত্যাধুনিক "ভেস" পদ্ধতির মাধ্যমে সমস্ত প্রতিবন্ধকতা অতিক্রম করে জীবনে সুপ্রতিষ্ঠিত হয়েছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হরিপদ দাস । অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান,রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত প্রধান শিক্ষক ও সমাজসেবী ডঃ নির্মলেন্দু দে। উপস্থিত ছিলেন পূজা কমিটির সভাপতি সুশান্ত মজুমদার ও অন্যান্য সদস্য-সদস্যাবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট শিক্ষক, সমাজসেবী ও কমিটির সদস্য মাননীয় দেবব্রত দত্ত । পূজা কমিটির পক্ষ থেকে দৃষ্টিহীন ও ক্ষীণদৃষ্টি সম্পন্নদের পাশে থাকার অঙ্গীকার করা হয়।