Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Protean সারা ভারত থেকে 100 ইঞ্জিনিয়ারিং স্নাতকদের নিয়োগ এবং প্রশিক্ষণ দেবে

দেবাঞ্জন দাস,১৩ জানুয়ারী: Protean ইগভ টেকনোলজিস লিমিটেড (পূর্বে NSDL ই-গভর্ন্যান্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেড) প্রায় 100 জন ইঞ্জিনিয়ারিং স্নাতকদের সম্প্রতি চালু করা 'ফিউচারফিট-টেক ইঞ্জিনিয়ার্স প্রোগ্রাম'-এর অধীনে নিয়োগ…


দেবাঞ্জন দাস,১৩ জানুয়ারী: Protean ইগভ টেকনোলজিস লিমিটেড (পূর্বে NSDL ই-গভর্ন্যান্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেড) প্রায় 100 জন ইঞ্জিনিয়ারিং স্নাতকদের সম্প্রতি চালু করা 'ফিউচারফিট-টেক ইঞ্জিনিয়ার্স প্রোগ্রাম'-এর অধীনে নিয়োগ ও প্রশিক্ষণ দেওয়ার পরিকল্পনা ঘোষণা করেছে।  


 Protean দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রশিক্ষণ ইনস্টিটিউট এবং কলেজগুলির সাথে অংশীদারিত্ব করছে প্রতিভা লালন করতে এবং তাদের সঠিক কাজের-নির্দিষ্ট দক্ষতা অর্জনে সহায়তা করতে। বাছাই প্রক্রিয়ার অংশ হিসাবে, সমস্ত প্রার্থীকে একটি তিন-পদক্ষেপের অনলাইন মূল্যায়ন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে যার মধ্যে একটি অনলাইন পরীক্ষা, প্রযুক্তিগত সাক্ষাত্কার এবং একটি চূড়ান্ত এইচআর সাক্ষাত্কার অন্তর্ভুক্ত থাকবে যার পরে আনুষ্ঠানিক অন-বোর্ডিং হবে। নির্বাচিত ইঞ্জিনিয়ারিং স্নাতকদের একটি দুই মাসের বুট ক্যাম্প হবে, যেখানে তাদের সর্বশেষ প্রযুক্তিতে গভীর দক্ষতা অর্জনের প্রশিক্ষণ দেওয়া হবে।


 সকল B. Tech বা B.E এর জন্য আবেদনপত্র খোলা আছে। 2021-2022 সালে পাস করা স্নাতক। আবেদনকারীরা CS (কম্পিউটার সায়েন্স), IT (তথ্য প্রযুক্তি), এবং ECE (ইলেকট্রনিক্স এবং কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং) স্ট্রিম থেকে হতে পারে এবং তাদের মূল শিক্ষাবর্ষে ন্যূনতম 60% স্কোর করতে হবে।





 Protean eGov Technologies এর ম্যানেজিং ডিরেক্টর এবং CEO, সুরেশ শেঠি বলেছেন, “আজকের বিশ্বে, প্রতিষ্ঠানগুলো প্রতিযোগিতামূলক এবং বক্ররেখায় এগিয়ে থাকার জন্য দ্রুত উন্নত ও উদীয়মান প্রযুক্তি গ্রহণ করছে। ব্যবসায় এবং দৈনন্দিন জীবনে নতুন যুগের প্রযুক্তির ক্রমবর্ধমান প্রভাবের পরিপ্রেক্ষিতে, আমরা ‘চেঞ্জ ইঞ্জিনিয়ার’ নিয়োগ ও প্রশিক্ষণের পরিকল্পনা করছি যারা প্রযুক্তির প্রতি অনুরাগী এবং সমাজে প্রভাব ফেলতে ও অবদান রাখার ইচ্ছা পোষণ করেন। ফিউচারফিট-টেক ইঞ্জিনিয়ার্স প্রোগ্রাম সাধারণ ভিত্তিগত ডিজিটাল বিল্ডিং ব্লক ব্যবহার করে এবং ওপেন সোর্স প্রযুক্তি ব্যবহার করে শক্তিশালী ই-গভর্নেন্স হস্তক্ষেপ তৈরি করার জন্য আমাদের দৃষ্টিভঙ্গি বাস্তবায়নের একটি পদক্ষেপ।"