Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাত মেলালো লাইটহাউস লার্নিং, হুরন ইউনিভার্সিটি

দেবাঞ্জন দাস: লাইটহাউস লার্নিং, এবং হুরন ইউনিভার্সিটি, কানাডা  একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে (এমওইউ) যাতে উচ্চ শিক্ষার জন্য বিদেশে পড়াশোনা করার প্রস্তুতিতে শিক্ষার্থীদের সহায়তা বাড়ানোর জন্য। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন …



দেবাঞ্জন দাস: লাইটহাউস লার্নিং, এবং হুরন ইউনিভার্সিটি, কানাডা  একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে (এমওইউ) যাতে উচ্চ শিক্ষার জন্য বিদেশে পড়াশোনা করার প্রস্তুতিতে শিক্ষার্থীদের সহায়তা বাড়ানোর জন্য। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন প্রযোধ রাজন, সহ-প্রতিষ্ঠাতা এবং গ্রুপ সিইও, লাইটহাউস লার্নিং এবং ডঃ ব্যারি ক্রেগ, প্রেসিডেন্ট, হুরন ইউনিভার্সিটি।


 Lighthouse Learning-এর K12 স্কুলের শিক্ষার্থীদের প্রাসঙ্গিক তথ্য, ব্যক্তিগতকৃত কাউন্সেলিং এবং দিকনির্দেশনা দিয়ে গাইড করা হবে যাতে তারা বিশ্বব্যাপী সেরা বিশ্ববিদ্যালয়ে তাদের স্নাতক শিক্ষার জন্য সুপরিচিত সিদ্ধান্ত নিতে সক্ষম হয়। এমওইউ-এর অধীনে ছাত্র সমর্থন এবং ব্যস্ততার কাঠামোর মধ্যে রয়েছে ইউনিভার্সিটি প্রিপারেশন প্রোগ্রামিং, স্কলারশিপ প্রোগ্রাম এবং একটি ইনোভেটর অ্যাকাডেমি অ্যাক্সেস। প্রিপারেশন প্রোগ্রামে বিশ্ববিদ্যালয়ের পরিচিতি, ভর্তি প্রক্রিয়া, একাডেমিক পরিকল্পনা, বক্তৃতা, প্যানেল আলোচনা এবং ক্যারিয়ার ডিজাইন ওয়ার্কশপের মতো সেশনের একটি সিরিজ রয়েছে। স্কলারশিপ প্রোগ্রাম শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমকে পুরস্কৃত করবে এবং তাদের উচ্চ শিক্ষায় বর্ধিত অ্যাক্সেস প্রদান করবে। হুরনের উদ্ভাবক একাডেমি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার চাহিদার জন্য প্রস্তুত করতে এবং একটি সুশৃঙ্খল এবং প্রমাণিত নকশা চিন্তা প্রক্রিয়ার মাধ্যমে তাদের সৃজনশীলতাকে লালন করতে সাহায্য করবে।




 অংশীদারিত্ব সম্পর্কে বলতে গিয়ে, প্রযোধ রাজন, সহ-প্রতিষ্ঠাতা এবং গ্রুপ সিইও, লাইটহাউস লার্নিং বলেন, “আমাদের শিক্ষার্থীদের একটি সেরা ক্যারিয়ার গাইডেন্স ফ্রেমওয়ার্ক প্রদান করতে আমরা হুরন ইউনিভার্সিটির সাথে অংশীদারি করতে পেরে আনন্দিত যেটি আমাদের শিক্ষার্থীদের তাদের উচ্চতর অর্জনের জন্য একটি প্রান্ত দেবে। শিক্ষার স্বপ্ন বিদেশে। হুরন ইউনিভার্সিটির জোরালো ছাত্র সমর্থন এবং ব্যস্ততা কর্মসূচি শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত যাত্রা কার্যকরভাবে পরিকল্পনা করতে সাহায্য করবে।”




 ডঃ ব্যারি ক্রেইগ, প্রেসিডেন্ট, হুরন ইউনিভার্সিটি কলেজ, যোগ করেছেন, “স্নাতক হল একজনের শিক্ষার যাত্রার সমাপ্তি এবং ছাত্রদের এই যাত্রার পরিকল্পনা করতে সাহায্য করা আমাদের লক্ষ্য। আমরা বিশ্বাস করি যে ছাত্ররা বিশ্ববিদ্যালয়ে প্রবেশের আগে তাদের আকাঙ্খা এবং সম্ভাব্য যাত্রা গঠন করার জন্য সময় এবং সহায়তার মাধ্যমে ভালভাবে পরিবেশন করা হয় যাতে তারা সেখানে পৌঁছাতে এবং উন্নতি করতে পারে। তরুণ এবং বুদ্ধিমান মনকে তাদের কর্মজীবনের লক্ষ্য অর্জনে সহায়তা করতে আমরা লাইটহাউস লার্নিং-এর সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত।”