Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বানান নিজের বাড়ি: আপনাঘর ক্যাম্পেইন চালু করল আদিত্য বিড়লা হাউজিং ফাইন্যান্স

দেবাঞ্জন দাস: আদিত্য বিড়লা হাউজিং ফাইন্যান্স লিমিটেড (ABHFL), তার হ্যাস ট্যাগ আপনাঘর ক্যাম্পেইন চালু করল। ডিজিটাল ক্যাম্পেইনটির লক্ষ্য গ্রাহকদের তাদের ‘সপনো কা আশিয়ানা’ তৈরি করতে অনুপ্রাণিত করা এবং তাদের ‘সহি সালাহ, সহি সাথী,…


দেবাঞ্জন দাস: আদিত্য বিড়লা হাউজিং ফাইন্যান্স লিমিটেড (ABHFL), তার হ্যাস ট্যাগ আপনাঘর ক্যাম্পেইন চালু করল। ডিজিটাল ক্যাম্পেইনটির লক্ষ্য গ্রাহকদের তাদের ‘সপনো কা আশিয়ানা’ তৈরি করতে অনুপ্রাণিত করা এবং তাদের ‘সহি সালাহ, সহি সাথী, সহি হোম লোন রাক্কাম’ অফারটির মাধ্যমে প্রতিটি পদক্ষেপে তাদের সমর্থন করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।


 লক্ষণীয় বিষয় হল যে অফারটির অধীনে, গ্রাহকরা আয়ের প্রমাণ জমা দেওয়ার প্রয়োজন ছাড়াই 50 লক্ষ টাকা পর্যন্ত ঋণ পেতে পারেন।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, আদিত্য বিড়লা হাউজিং ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও জনাব পঙ্কজ গাডগিল বলেছেন, “আদিত্য বিড়লা হাউজিং ফাইন্যান্সে, আমাদের নিরন্তর প্রচেষ্টা হল গ্রাহকের বিবৃত এবং অনির্ধারিত চাহিদাগুলি শোনা এবং সুবিধা, সরলতা এবং বিশ্বাস তৈরি করার জন্য কৌশলগুলি তৈরি করা । হ্যাস ট্যাগ আপনাঘর প্রচারাভিযানের মাধ্যমে, আমরা অনুন্নত অংশগুলির মনের মধ্যে যে সন্দেহ এবং ভয়কে মেঘ করে ফেলেছে তা দূর করতে চাই এবং তাদের আশ্বস্ত করতে চাই যে ABHFL তাদের কথা শোনার জন্য, তাদের প্রয়োজনগুলি বোঝার জন্য, পদ্ধতিগুলিকে সহজ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং তারা সহী সালাহর , সহি সাথী, এবং সহি হোম লোন রাক্কামসাথে ABHFL-এর উপর আস্থা রাখতে পারে”।