Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লক্ষ্য প্রবীনদের স্বাস্থ্য : 'মানিপালসিগনা প্রাইম সিনিয়র' চালু করল মানিপালসিগনা হেলথ ইন্স্যুরেন্স

দেবাঞ্জন দাস,১৭ ফেব্রুয়ারি : মানিপালসিগনা হেলথ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড  (ManipalCigna Health Insurance Company Limited), তার নতুন স্বাস্থ্য বীমা প্ল্যান মানিপালসিগনা প্রাইম সিনিয়র ('ManipalCigna Prime Senior') চালু …


দেবাঞ্জন দাস,১৭ ফেব্রুয়ারি : মানিপালসিগনা হেলথ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড  (ManipalCigna Health Insurance Company Limited), তার নতুন স্বাস্থ্য বীমা প্ল্যান মানিপালসিগনা প্রাইম সিনিয়র ('ManipalCigna Prime Senior') চালু করেছে , বিশেষভাবে প্রবীণ নাগরিকদের জন্য তাদের জীবনের সোনালী বছরের জন্য প্রয়োজনীয় মানসম্পন্ন স্বাস্থ্যসেবা অ্যাক্সেস করার জন্য ডিজাইন করা হয়েছে। নতুন প্ল্যানটি অপেক্ষার কম সময়ের সুবিধা দেয় এবং ৯১ তম দিন থেকে আগে থাকা রোগের অবস্থার জন্য কভারেজ প্রদান করে।


নতুন স্বাস্থ্য বীমা পরিকল্পনা সম্পর্কে বলতে গিয়ে,মানিপালসিগনা হেলথ ইন্সুরেন্স ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও বলেছেন প্রসূন সিকদার বলেন, “স্বাস্থ্য বীমা বিশেষজ্ঞ হিসাবে, আমরা মানিপালসিগনা -এ নতুন নতুন প্রোডাক্ট উদ্ভাবন চালানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ যাতে বিভিন্ন স্তরের মানুষের জন্য তাদের প্রয়োজনীয় মানসম্পন্ন স্বাস্থ্যসেবা পেতে সহজ হয়। আমরা বুঝি যে প্রবীণদের অনন্য স্বাস্থ্যের চাহিদা রয়েছে এবং তারা আরও ভাল স্বাস্থ্যসেবা পাওয়ার যোগ্য। আমাদের নতুন স্বাস্থ্য বীমা পরিকল্পনার মাধ্যমে, আমরা প্রবীণ নাগরিকদের তাদের দৈনন্দিন স্বাস্থ্যসেবা-সম্পর্কিত চাহিদা পূরণের জন্য আরও ভাল কভারেজ, আরও ভাল নিয়ন্ত্রণ এবং আরও ভাল যত্ন প্রদানের মাধ্যমে এটিকে বাস্তবে পরিণত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন স্বাস্থ্য বীমা পরিকল্পনা বয়স্কদের জীবনে সত্যিকারের পরিবর্তন আনবে।”


তিনি আরও যোগ করেন, “মানুষের জীবনের সোনালী বছরগুলোতে যেসব সমস্যার সম্মুখীন হতে হয় সেগুলো বিবেচনা করেই নতুন পরিকল্পনা তৈরি করা হয়েছে। তারা আগে চিকিৎসা সংক্রান্ত জটিলতায় ভুগে থাকতে পারে বা আয়ের সমস্যা থাকতে পারে কারণ তাদের বেশিরভাগই তাদের অবসরের তহবিল থেকে জীবন অতিবাহিত করেন। এইভাবে সিনিয়রদের ক্রমবর্ধমান চাহিদা এবং ক্রমবর্ধমান চিকিৎসা মুদ্রাস্ফীতি বোঝার জন্য, আমরা মানিপালসিগনা প্রাইম সিনিয়র চালু করেছি। মানিপালসিগনা-এর বিভিন্ন পণ্যের উত্তরাধিকার অনুসরণ করে, প্রাইম সিনিয়র প্ল্যানটি প্রি-হাসপিটালিজেশন, হাসপাতালে ভর্তির পরের কভার, রোড ও এয়ার অ্যাম্বুলেন্স সুবিধা, দাতাদের খরচের কভারেজ, আবাসিক এবং ডে-কেয়ার সুবিধা সহ শীর্ষস্থানীয় সুবিধা প্রদান করে। প্রবীণ নাগরিকদের সম্পূর্ণ মানসিক প্রশান্তি দিতে, যখন তাদের সবচেয়ে বেশি প্রয়োজন তখন তারা মানসম্পন্ন স্বাস্থ্যসেবার অ্যাক্সেস করতে পারে বলে, ৩ লক্ষ টাকা থেকে ৫০ লক্ষ টাকা সাশ্রয়ী মূল্য পর্যন্ত বিমাকৃত অংকের বিকল্পগুলির সীমা৷"


মানিপালসিগনা প্রাইম সিনিয়র প্ল্যান দুটি ভিন্ন ভেরিয়েন্টে আসে 'প্রাইম সিনিয়র ক্লাসিক' এবং 'প্রাইম সিনিয়র এলিট'। প্রাইম সিনিয়র ক্লাসিক প্ল্যানটি বিমাকৃতদের বিস্তৃত আইটেমের জন্য কভারেজ অফার করার লক্ষ্যে তৈরি করা হয়েছে যা একটি সব-সমেত, ভ্যালু ফর মানি কভারেজের জন্য, সিনিয়রদের তাদের অসুস্থতা এবং সুস্থতার যাত্রায় উপকৃত হওয়া এবং তাদের আর্থিক সুরক্ষার জন্য। অন্যদিকে প্রাইম সিনিয়র এলিট হল একটি সমৃদ্ধ প্ল্যান যা ক্লাসিক প্ল্যানের দ্বারা প্রদত্ত সুবিধাগুলিকে উন্নত করে এবং বিভিন্ন ধরনের অতিরিক্ত বৈশিষ্ট্য প্রদান করে, যেমন শেয়ার অ্যাকোমডেশন জন্য দৈনিক নগদ, প্রিমিয়াম মুকুফ সুবিধা, নিশ্চিত স্বাস্থ্য পরীক্ষা এবং বোনাস এবং আরও অনেক কিছু যা বীমাকৃত সিনিয়ররা সর্বোত্তম সম্ভাব্য যত্ন পান তা নিশ্চিত করতে।


মানিপালসিগনা বয়স্কদের তাদের সর্বোত্তম জীবন যাপন করতে সাহায্য করার জন্য নিবেদিত, এবং এই নতুন স্বাস্থ্য বীমা পরিকল্পনাটি শুধুমাত্র একটি উপায় যা কোম্পানি এটি করছে।  মানিপালসিগনা প্রাইম সিনিয়র প্ল্যানটি মূল্য সংযোজন বৈশিষ্ট্য এবং ঐচ্ছিক কভারগুলির একটি বিস্তৃত পরিসরও অফার করে যা পণ্যটিকে সম্পূর্ণরূপে লোড করতে ব্যবহার করা যেতে পারে।