Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দেশের যুবকদের উন্নতির লক্ষ্য নিয়েছে mPokket

দেবাঞ্জন দাস; ১৬ ফেব্রুয়ারি: ডিজিটাল লেনদেন প্ল্যাটফর্ম mPokket ভারতের তরুণদের ক্ষমতায়ন এবং এর বৃদ্ধির গতিপথ বজায় রাখার মিশনের অংশ হিসাবে 2023 সালের মার্চের মধ্যে শক্তি প্রসারিত করার পরিকল্পনা করেছে। কলকাতা-ভিত্তিক কোম্পানির…



দেবাঞ্জন দাস; ১৬ ফেব্রুয়ারি: ডিজিটাল লেনদেন প্ল্যাটফর্ম mPokket ভারতের তরুণদের ক্ষমতায়ন এবং এর বৃদ্ধির গতিপথ বজায় রাখার মিশনের অংশ হিসাবে 2023 সালের মার্চের মধ্যে শক্তি প্রসারিত করার পরিকল্পনা করেছে। কলকাতা-ভিত্তিক কোম্পানির মোট কর্মচারীর সংখ্যা দাঁড়িয়েছে 2700 এর ব্যাঙ্গালোর অফিসের কর্মচারী সহ।


 নিয়োগের পরিকল্পনা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, mPokket-এর প্রতিষ্ঠাতা এবং সিইও গৌরব জালান বলেন, “একজন নেতৃস্থানীয় ডিজিটাল ঋণদানকারী সংস্থা হিসেবে, আমাদের নিয়োগ করা হয় অত্যাধুনিক প্রযুক্তি বা গ্রাহকদের গভীর সম্পর্ক গড়ে তোলার সাথে যুক্ত। চলমান নিয়োগের লক্ষ্য একটি উন্নত ভবিষ্যতের জন্য বিশাল ডোমেন থেকে তরুণ পেশাদারদের ক্ষমতায়ন করা। প্রতিভার নতুন পুল তরুণ ভারতকে আর্থিকভাবে স্বাধীন করার mPokket-এর মিশনকে সমর্থন করবে। তদনুসারে, এটি ইতিবাচক পণ্য এবং ডিজিটাল অভিজ্ঞতা তৈরি করে ব্যবসায়িক ফলাফল বৃদ্ধি করবে, পাশাপাশি আমাদের বাজারে যাওয়ার প্রচেষ্টাকে উন্নত করবে।"


 নিয়োগের কৌশলটি প্রযুক্তি, পণ্য, ডেটা বিশ্লেষণ এবং ডিজিটাল গ্রাহক বিশেষজ্ঞের মতো বিভিন্ন পদের জন্য বৈচিত্র্যময় যুবকদের অনবোর্ড করার পরিকল্পনা করেছে। প্রযুক্তি নিয়োগ SDET, Python, Android, Java, NodeJS, এবং DevOps-এ দক্ষ ব্যক্তিদের লক্ষ্য করে। mPokket একটি ইতিবাচক কর্ম সংস্কৃতি গড়ে তুলতে এবং কর্মীদের বুদ্ধিবৃত্তিক বিকাশকে উৎসাহিত করতে বিশ্বাস করে।


 ভৌগলিক বৈচিত্র্য ছাড়াও, এমপকেট কর্মক্ষেত্রে লিঙ্গ বৈচিত্র্যের প্রচার করছে। গ্রাহক অভিজ্ঞতা ডোমেনে, নেতৃত্বের ভূমিকা টিম লিডার এবং উচ্চতর স্তরে শুরু হয়। এখানে, কোম্পানির 177 জন কর্মচারীর মধ্যে প্রায় 61 জন নারী নেত্রী রয়েছে, যা মোট 34% নারী কর্মী।


 কোম্পানিটি অন্তর্ভুক্তির নীতি, জন-চালিত কাজের সংস্কৃতি এবং কর্মসংস্থান সৃষ্টি এবং উন্নত দক্ষতার মাধ্যমে ভারতের যুবকদের ক্ষমতায়নের মিশনের সাথে অনুরণিত।