Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লঞ্চ হলো টাটা টি প্রিমিয়াম স্ট্রিট চায়স্ অফ ইন্ডিয়া

; ১২ ফেব্রুয়ারী:  Tata Consumer Products Limited Tata Tea Premium Street Chais of India লঞ্চ করেছে, যা ভারতের রাস্তায় অনুপ্রাণিত অনন্য স্বাদের চা উদযাপন করে। যত্ন সহকারে কিউরেট করা চায়ের পরিসরের মূল ধারণা হল চায়ের স্বাদকে জী…



; ১২ ফেব্রুয়ারী:  Tata Consumer Products Limited Tata Tea Premium Street Chais of India লঞ্চ করেছে, যা ভারতের রাস্তায় অনুপ্রাণিত অনন্য স্বাদের চা উদযাপন করে। যত্ন সহকারে কিউরেট করা চায়ের পরিসরের মূল ধারণা হল চায়ের স্বাদকে জীবন্ত করে তোলা যা চাওয়ালাদের কাছে পাওয়া যায় এবং এর সাথে যে অভিজ্ঞতা আসে তা প্রতিটি শহরের সংস্কৃতিতে গভীরভাবে প্রোথিত। প্রতিটি শহরের একটি স্বতন্ত্র গন্ধ এবং একটি সাধারণ পরিবেশ রয়েছে, যা শহরের লোকেদের জন্য গর্ব এবং নস্টালজিয়াকে উদ্বুদ্ধ করে এবং যারা শহরে ভ্রমণ করেন তাদের জন্য একটি স্মৃতি জাগিয়ে তোলে। ব্র্যান্ডটি ভারতের চারটি ভিন্ন অঞ্চল থেকে অনুপ্রাণিত এই অনন্য পরিসরের সাথে তাদের ভোক্তাদের জন্য তাদের বাড়ির সুবিধার্থে এই অভিজ্ঞতা তৈরি করতে চায়।


 ভারতের টাটা টি প্রিমিয়াম স্ট্রিট চাইস-এ ভারতের রাস্তার সিগনেচার ফ্লেভার থেকে অনুপ্রাণিত চারটি আইকনিক ভেরিয়েন্ট রয়েছে - কলকাতা স্ট্রিট চা, মুম্বাই কাটিং চা, পুরানি দিল্লি কি মিঠাই চা, হায়দ্রাবাদি ইরানি চা। এই লঞ্চের মাধ্যমে ব্র্যান্ডটির লক্ষ্য পূর্ব, পশ্চিম, দক্ষিণ এবং উত্তর অঞ্চলের স্থানীয় স্বাদের খাঁটি স্বাদ উদযাপন করা।



 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, পুনীত দাস, প্রেসিডেন্ট - প্যাকেজড বেভারেজ (ভারত এবং দক্ষিণ এশিয়া), টাটা কনজিউমার প্রোডাক্টস বলেন, “ভারতের টাটা টি প্রিমিয়াম স্ট্রিট চেইস হল এক ধরনের চা তৈরি করার উদ্দেশ্যে তৈরি করা। ভোক্তার বাড়ির আরামে রাস্তার শৈলীর চায়ের স্বাদ। রাস্তার স্টাইলের চায়ের সাথে যুক্ত আরাম এবং আকাঙ্ক্ষার অনুভূতি মানুষের হৃদয়ের খুব কাছাকাছি এবং তাদের শহর এবং বাড়ির কাছাকাছি অনুভব করে। এই উদ্ভাবনের লক্ষ্য শহরের স্থানীয় চায়ের স্বাদের সাথে চায়ের অংশকে ব্যাহত করা। সারা দেশে আঞ্চলিক স্বাদ এবং স্থানীয় মেনুর চাহিদা বৃদ্ধির অন্তর্দৃষ্টির উপর ভিত্তি করে তৈরি, পণ্যটি প্রতিটি শহরে চা তৈরির বিভিন্ন বৈশিষ্ট্য এবং শৈলী তুলে ধরে। এটি মূলত চায়ের কাপে প্যাক করা শহরের স্বাদ”।



 ভারতের Tata Tea Premium Street Chais-এর সমস্ত ভেরিয়েন্ট হল 250 গ্রাম, যার দাম 145/- টাকা এবং আপনার কাছাকাছি ইকমার্স এবং মুদি দোকানগুলিতে উপলব্ধ৷