Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দৈনিক কিস্তি ঋণ চালু করল মুথুট ফিনকর্প ক্ষুদ্র ও ছোট ব্যবসার জন্য "ব্যাপার মিত্র"

দেবাঞ্জন দাস; ১৫ ফেব্রুয়ারি : এটা কোন গোপন বিষয় নয় যে ভারতের অর্থনৈতিক প্রবৃদ্ধি লক্ষ লক্ষ রিটেল বিক্রেতা, ব্যবসায়ী এবং স্ব-নিযুক্ত ব্যক্তিদের নিয়েই। ব্যবসায়িক উন্নতির জন্য কার্যকরী মূলধন এবং ঋণ প্রদানের মাধ্যমে তাদের ব্যব…


 দেবাঞ্জন দাস; ১৫ ফেব্রুয়ারি : এটা কোন গোপন বিষয় নয় যে ভারতের অর্থনৈতিক প্রবৃদ্ধি লক্ষ লক্ষ রিটেল বিক্রেতা, ব্যবসায়ী এবং স্ব-নিযুক্ত ব্যক্তিদের নিয়েই। ব্যবসায়িক উন্নতির জন্য কার্যকরী মূলধন এবং ঋণ প্রদানের মাধ্যমে তাদের ব্যবসায়িক বৃদ্ধি পূরণের উপায় হিসাবে, মুথুট ফিনকর্প একটি অভিনব এবং কাস্টম-নির্মিত পণ্য, ‘ব্যাপার মিত্র বিজনেস লোন’ চালু করল।


ব্যাপার মিত্র ব্যবসায়িক ঋণের সাথে, ব্যবসায়ী, ব্যবসার মালিক এবং স্ব-নিযুক্ত ব্যক্তিরা তাদের দৈনন্দিন নগদ লেনদেনের উপর ভিত্তি করে কোনো অতিরিক্ত বন্দক ছাড়াই ব্যবসায়িক ঋণ পেতে পারেন। ব্যাপার মিত্রকে আর্থিক বাজারে আলাদা করে তোলার জন্য, আয়কর রিটার্নের কাগজপত্র ছাড়া এবং কোনও পূর্ববর্তী সিবিল স্কোর রেকর্ড নেই , তারাও ব্যবসায়িক ঋণ পেতে পারেন । দোকানের মালিক যারা দৈনিক আয় করেন তারা দৈনিক পরিশোধের বিকল্প থেকে উপকৃত হতে পারেন, কম সুদের পরিমাণ যা ব্যাঙ্ক লোনের চেয়ে ব্যাপার মিত্রকে আরও আকর্ষণীয় করে তোলে। নতুন প্রোডাক্টটি কোনো প্রাক-পেমেন্ট চার্জ ছাড়া, বছরে তিনবার পর্যন্ত ঋণ পুনর্নবীকরণ, সহজ এবং দ্রুত ডকুমেন্টেশন এবং দ্রুত ঋণ বিতরণের মতো সুবিধাও অফার করছে। ব্যাপার মিত্র ১৫ই ফেব্রুয়ারি ২০২৩ এ লঞ্চ হলো এবং সারা দেশে ৩৬০০ টির বেশী মুথুট ফিনকর্প শাখায় পাওয়া যাবে।


  মুথুট ফিনকর্প লিমিটেডের সিইও শাজি ভার্গিস বলেন,“মুথুট ফিনকর্প সর্বদা দেশের সাধারণ মানুষের জীবন পরিবর্তন করতে এবং এমএফএলের মাধ্যমে আনুষ্ঠানিক ব্যাঙ্কিং সেক্টরে তাদের প্রথম এন্ট্রি পয়েন্ট দিতে অগ্রণী ভূমিকা নেয়। এটি নির্দিষ্ট গ্রাহকের প্রয়োজনীয়তা পূরণের জন্য একটি নির্দিষ্ট পদ্ধতিতে তৈরি প্রোডাক্ট , বিশেষ করে দৈনিক আয়ের গোষ্ঠীগুলির জন্য এবং আমরা এটি দেশের ক্ষুদ্র ও ছোটো উদ্যোগগুলির জন্য করতে চেয়েছিলাম যা আমাদের অর্থনীতিকে প্রাণবন্ত রাখে। আমি আশা করি যে 'ব্যাপার মিত্র' দেশের রিটেল ব্যবসায়ী এবং দোকানদারদের ক্ষমতায়নের মাধ্যমে অর্থনীতিকে চাঙ্গা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে" ।