Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাতের মুঠোয় Vi স্টোর; এরাজ্যের প্রত্যন্ত অঞ্চলে 200 টিরও বেশি Vi শপের লঞ্চ করল

দেবাঞ্জন দাস, ১২ ফেব্রুয়ারি: গ্রামীণ গ্রাহকদের কাছাকাছি যাওয়ার কৌশল অনুসারে, Vi, পশ্চিমবঙ্গের টায়ার 3 অবস্থান জুড়ে 200 টিরও বেশি নতুন ফর্ম্যাট ‘Vi Shops’ চালু করেছে। এর রিটেল পদচিহ্নকে আরও বাড়িয়ে, ভিআই শপগুলি দীঘা, ফারাক্…


দেবাঞ্জন দাস, ১২ ফেব্রুয়ারি: গ্রামীণ গ্রাহকদের কাছাকাছি যাওয়ার কৌশল অনুসারে, Vi, পশ্চিমবঙ্গের টায়ার 3 অবস্থান জুড়ে 200 টিরও বেশি নতুন ফর্ম্যাট ‘Vi Shops’ চালু করেছে। এর রিটেল পদচিহ্নকে আরও বাড়িয়ে, ভিআই শপগুলি দীঘা, ফারাক্কা, জিয়াগঞ্জ, কালিম্পং, নবদ্বীপ, নন্দীগ্রাম, পলাসি, রামপুরহাট, সাঁইথিয়া, পাথর প্রতিমার মতো শহরে চালু করা হয়েছে।


 স্থানীয় গ্রাহকদের কাছে অভিন্ন Vi অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি দ্রুত সহায়তা এবং হ্যান্ডহোল্ডিং সক্ষম করার অভিপ্রায়ের সাথে চালু করা হয়েছে, এই Vi শপগুলি গত তিন মাসে চালু করা হয়েছে। নতুন বিন্যাস Vi Shops-এর আধুনিক নকশাটি স্বাক্ষর উপাদানগুলির সাথে সঙ্গতিপূর্ণ যা শহুরে অবস্থানে বিদ্যমান Vi স্টোরগুলিকে সংজ্ঞায়িত করে। Vi শপগুলি Vi প্রিপেইড পণ্য এবং পরিষেবাগুলির পুরো তোড়া অফার করে এবং একটি বর্ধিত গ্রাহক অভিজ্ঞতা এবং ঘনিষ্ঠ সম্পৃক্ততা সক্ষম করে।


 এই খুচরো সম্প্রসারণ উদ্যোগের পিছনে কৌশলগত উদ্দেশ্য তুলে ধরে, ভোডাফোন আইডিয়া লিমিটেডের সিওও, অভিজিৎ কিশোর বলেন, “আমাদের অভিজ্ঞতা এবং গ্রাহক গবেষণা ইঙ্গিত দেয় যে মেট্রোর বাইরে এখনও গ্রাহকদের একটি বড় অংশ রয়েছে, যারা মুখোমুখি হওয়ার আরাম এবং পরিচিতি পছন্দ করে। বৃহৎ গ্রামীণ জনসংখ্যাকে ডিজিটাল বিপ্লবের অংশ হতে সক্ষম করার জন্য, আমরা একাধিক ছোট শহর এবং টায়ার 3 বাজার জুড়ে Vi Shops-এর ধারণা প্রবর্তন করে আমাদের গ্রামীণ খুচরা কৌশলে একটি নতুন পদ্ধতি গ্রহণ করেছি। এত অল্প সময়ের মধ্যে প্রায় 1100টি Vi শপ চালু করা দেশের দ্রুততম খুচরা বিস্তৃতির একটি। এটি আমাদের গ্রাহকদের কাছাকাছি যেতে সাহায্য করবে তাদেরকে স্বাগত পরিবেশে প্রশিক্ষিত কর্মীদের মাধ্যমে পরিষেবা অ্যাক্সেস করার সুবিধা এবং সরলতা প্রদান করে।”